Advertisement
Advertisement
Indonesia

মর্মান্তিক! হঠাৎ হাত ফসকাল ট্রেডমিলে, বহুতলে জিমের জানলা গলে পড়ে মৃত্যু তরুণীর!

দুর্ঘটনার ভিডিও দেখে শিউরে উঠছে নেটিজেনরা।

Woman Stumbles Off Treadmill and Falls Out Of Gym Window In Indonesia
Published by: Kishore Ghosh
  • Posted:June 25, 2024 4:18 pm
  • Updated:June 25, 2024 7:02 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেই হয়তো বলে নিয়তি! এক মুহূর্ত আগেও ২২ বছরের তরুণীর মৃত্যুর কথা কেউ ভাবেননি। দিব্য বহুতলের তিনতলার জিমে গা ঘামাচ্ছিলেন তিনি। দৌড়চ্ছিলেন ট্রেডমিলে। ঠিক পিছনে ছিল বড় সাইজের একটি কাচের জানলা। জানলাটি ছিল খোলা। রুমাল দিয়ে ঘাম মুছতে এক মুহূর্তে থমকান তরুণী। তখনই শরীরের ভারসাম্য হারান তিনি। কেউ কিছু বোঝার আগেই পিছনের খোলা জানলা গলে তিন তলা থেকে পড়ে যান। ইন্দোনেশিয়ার (Indonesia) জিমের মর্মান্তিক ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। যা দেখে আঁতকে উঠছেন নেটিজেনরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ১৮ জুন মঙ্গলবার দুপুর ১টা নাগাদ ওই দুর্ঘটনা ঘটে। জিমটি রয়েছে পশ্চিম কালিমান্তানের পন্টিয়ানাক এলাকায়। তিন তলার জিম থেকে পড়ে যাওয়ার পর তরুণীকে উদ্ধার করে হাসাপাতালে ভর্তি করা হয়। যদিও চিকিৎসকরা জানান, ইতিমধ্যে তাঁর মৃত্যু হয়েছে। ময়নাতদন্তে জানা গিয়েছে, মাথায় এবং ঘাড়ে চোট লাগায় মৃত্যু হয়েছে তরুণীর।

Advertisement

 

[আরও পড়ুন: মার্কিন আদালতে ‘দোষী’ হতে রাজি, শর্ত মেনে ব্রিটেনের জেল থেকে মুক্ত জুলিয়ান অ্যাসাঞ্জ]

স্থানীয় মিডিয়া সূত্রে জানা গিয়েছে, অজ্ঞাতনামা তরুণী প্রেমিকের সঙ্গে জিমে এসেছিলেন। ঘটনার সময় যুবক ছিলেন জিমের সেকেন্ড ফ্লোরে। ঘটনার তদন্তে নেমে পুলিশ জানিয়েছে, ট্রেডমিল এবং বড় কাচের জানলের মধ্যে মাত্র ৬০ সেন্টিমিটার দূরত্ব ছিল। যা বিপজ্জনক। এর ফলেই তরুণীকে বাঁচানো যায়নি। জিম কর্তৃপক্ষকে আপাতত জানলা বন্ধ রাখতে বলেছে পুলিশ। নিরাপত্তায় আর কোনও গাফিলতি ছিল কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।

 

[আরও পড়ুন: কেন বিয়ে করছেন না সলমন? সোনাক্ষীর বিয়ে হতেই মুখ খুললেন ভাইজানের বাবা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ