৪ মাঘ  ১৪২৫  শনিবার ১৯ জানুয়ারি ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফিরে দেখা ২০১৮ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতি রাশির জাতকরাই স্বাস্থ্যের দিকে নজর দিন। এই সপ্তাহে সবারই একটু বুঝেশুনে পা ফেলা উচত। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

 
মেষ
aries1

এ সপ্তাহে হৃদরোগীদের সতর্কতার প্রয়োজন। অনিয়মের কারণে ক্লেশ বাড়তে পারে। কর্মক্ষেত্রে নিজের প্রভাব বজায় থাকবে। পারিবারিক শান্তি বজায় থাকবে। প্রতিবেশীর সঙ্গে বনিবনার অভাব দেখা দিলেও তা দ্রুত মিটে যাবে। সন্তানের উচ্চশিক্ষায় আগ্রহ আপনাকে খুশি করবে। উত্তেজক পরিবেশ থেকে নিজেকে সরিয়ে রাখাই ভাল। ব্যবহারিক দিকে আরও নজরদানের প্রয়োজন।

 
বৃষ
taurus

পারিপার্শ্বিক কারণে মানসিক ক্লেশ বজায় থাকতে পারে। ছোট ব্যবসায়ীদের ব্যস্ততা ও ভ্রমণের বৃদ্ধি। প্রিয়জনের মন্দ ব্যবহারে মানসিক কষ্ট হতে পারেন। পিতৃস্থানীয় কারওর পরামর্শে পারিবারিক কোনও সমস্যা সমাধানের হতে পারেন। বকেয়া পাওনা আদায়ে বিলম্বের কারণে উদ্বেগ বাড়তে পারে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তাবৃদ্ধির যোগ।

 
মিথুন

jemini

সপ্তাহটি মোটামুটি মিশ্র প্রকৃতির। কর্মক্ষেত্রের বহুব্যস্ততা আপনাকে শারীরিক ও মানসিক দিক থেকে ক্লান্ত রাখতে পারে। পিতৃস্থানীয় কারও স্বাস্থ্যের অবনতি আপনার উদ্বেগ বৃদ্ধি করবে। নতুন জমিও অথবা বাসগৃহ কেনা পরিকল্পনা সফল হতে পারে। সন্তানের পড়াশোনায় বিশেষ সাফল্য আপনাকে আনন্দিত ও গর্বিত করবে। কাউকে যেচে উপকার করার থেকে বিরত থাকুন।

 

কর্কট

cancerপারিবারিক দায়িত্ব পালনে ব্যয় ও ব্যস্ততার বৃদ্ধি, নীতিগত ব্যাপারে আপস না করাই ভাল, পিতৃসম্পত্তি  নিয়ে ভাই-বোনেদের সঙ্গে আলোচনা ফলপ্রসূ হতে পারে, আইনি জটিলতা থেকে দূরে থাকাই ভাল। দূরের কোনও বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। দাম্পত্য সম্পর্কের উন্নতি ও স্ত্রীর পরামর্শে ব্যবসায়িক দিক থেকে লাভবান হতে পারেন।

 
সিংহ

leoকর্ম পরিবর্তনের শুভ যোগাযোগ আসতে পারে। এ সপ্তাহে আয়ের একাধিক উপায় খুঁজে পেতে পারেন। শারীরিক দিক শুভ তবে পরিবারে কোনও সদস্যের খারাপ আচরণে মানসিক ক্লেশে থাকতে পারেন। আর্থিক লেনদেনে সতর্ক থাকুন। বেকারদের এ সপ্তাহে নতুন কর্মলাভের সুযোগ আসতে পারে। নিকট ভ্রমণের দ্বারা মানসিক প্রফুল্লতা।

 
 
কন্যা

virgo

কর্মক্ষেত্রে নিজের দায়বদ্ধতার কারণে বিশেষভাবে প্রশংসিত হবেন ও পদোন্নতির হতে পারেন। পারিবারিক শান্তি বজায় থাকলেও সন্তানের চঞ্চল মানসিকতা আপনাকে উদ্বেগে রাখবে। গানে সরকারি স্বীকৃতি। নতুন কোনও ছোট ব্যবসায়ে বিনিয়োগ করতে পারেন। শারীরিক দিক শুভ।

 
তুলা

libra

শারীরিক দিকে নজরদানের প্রয়োজন। পেটের গোলমালে ও রক্তচাপের সমস্যায় জেরবার থাকতে পারেন। বহুদিনের কোনও ইচ্ছাপূরণের যোগ। পারিবারিক দায়দায়িত্ব পালনে কোনও ত্রুটি রাখবেন না। স্বজনদের প্রশংসার কারণ হবেন। কর্মক্ষেত্রে নতুন কোনও পরিকল্পনার সার্থক রূপায়ণের কারণে মানসিক আনন্দ। বন্ধুস্থানীয় কারও বিপদে সাহায্য করতে পারেন।

 
 
বৃশ্চিক

scorpio

কর্মক্ষেত্রে বহুব্যস্ততা ও ভ্রমণযোগ দেখা যায়। পারিবারিক শান্তি সামান্য কারণে বিঘ্নিত হতে পারে। মাথা ঠান্ডা রেখে আলোচনা করে নিন, সন্তানের গবেষণামূলক কর্মে সাফল্য নিশ্চিত হতে পারে। স্ত্রীর স্বাস্থ্য নিয়ে চিন্তা বজায় থাকতে পারে। আর্থিক দিক শুভ তবে অতিরিক্ত ব্যয়ের যোগ রয়েছে। দূর ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

 
ধনু

saggetarius

শারীরিক দিক শুভ তবে চলাফেরায় সতর্কতার প্রয়োজন, আচমকা চোটাঘাতে ক্লেশভোগের যোগ রয়েছে। বহুদিনের বকেয়া পাওনা টাকাপয়সা আদায় হতে পারে। নতুন কোনও ব্যবসায়িক প্রকল্প শুরু করতে পারে, পারিবারিক দায়িত্বের বৃদ্ধি ও স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি আপনাকে খুশি করবে। কোনও চেনা পরিচিত লোকের দ্বারা প্রতারিত হওয়ার আশঙ্কা।

 
 
মকর

capricorn

শারীরিক দিকে নজরদানের প্রয়োজন, এ সপ্তাহে কর্মক্ষেত্রে ব্যস্ততা বাড়তে পারে। পড়ে থাকা কিছু কাজ নিয়ে উদ্বেগে থাকবেন। সম্পত্তি রক্ষণাবেক্ষণের প্রয়োজনে আইনি পদক্ষেপ নিতে হতে পারে। ভ্রাতা অথবা ভগিনী কারও সুখবরে আনন্দিত হবেন। আর্থিক দিক মোটামুটি শুভ তবে অতিরিক্ত খরচের কারণে সঞ্চয়ে হাত পড়তে পারে। মাতার স্বাস্থ্যের উন্নতিতে উদ্বেগের অবসান।

 
কুম্ভ

aquarius

পারিপার্শ্বিক কারণে উদ্বেগে থাকতে পারেন। এ সপ্তাহে কর্মক্ষেত্রে নিজের প্রভাব বজায় থাকলেও অার্থিক দিক থেকে ততখানি শুভ ফল নাও মিলতে পারে। প্রিয়জনের স্বাস্থ্যহানির কারণে মানসিক উৎকণ্ঠায় থাকবেন। প্রভাবশালী  ব্যক্তির সঙ্গে পরিচয়ের দ্বারা কোনও কার্যসিদ্ধি করতে  পারেন। চলাফেরায় সতর্কতার প্রয়োজন।

 
মীন

pisces

কর্মক্ষেত্রের কোনও ভুল অাপনাকে মানসিক চাপে রাখবে। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতির দিকে খেয়াল রাখুন। পারিবারিক শান্তি মাঝেমধ্যেই বিঘ্নিত হওয়ার আশঙ্কা, ছোট ব্যবসায়ীদের এ সপ্তাহে লাভ বাড়তে পারে। এ সপ্তাহে আর্থিক লেনদেনে সতর্ক থাকুন। শারীরিক দিক শুভ তবে যানবাহন চালকদের চলাফেরায় সতর্কতার প্রয়োজন। হারানো জিনিসের পুনরুদ্ধারের সম্ভাবনা রয়েছে।

 

।।     দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে    ।।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং