BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

৫-১১ সেপ্টেম্বরের Horoscope: ব্যবসা করেন? রাশিফল মিলিয়ে জেনে নিন কী রয়েছে আপনার ভাগ্যে

Published by: Sayani Sen |    Posted: September 5, 2021 10:50 am|    Updated: September 5, 2021 10:50 am

Check prediction for all zodiac sign from 5 to 11 September, 2021 । Sangbad Pratidin
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কর্মক্ষেত্রে শান্তি বজায় থাকবে? কেমন যাবে শরীর-স্বাস্থ্য? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1

কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব নিয়ে কাজ করার জন‌্য প্রস্তুত হোন। ব‌্যবসায়ীদের পূর্ববর্তী সপ্তাহের তুলনায় রোজগার বাড়তে পারে। অতিরিক্ত বিলাসিতার জন‌্য অর্থব‌্যয় করবেন না। পরে এই জন‌্য অর্থকষ্ট হতে পারে। পারিবারিক অশান্তির জন‌্য কখনওই গৃহত‌্যাগ করবেন না। আলোচনার মাধ‌্যমে সমস‌্যা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

বৃষ

পূর্ববর্তী সপ্তাহের তুলনায় এই সপ্তাহটি আর্থিক দিক দিয়ে শুভ। ব‌্যবসায়িক উন্নতির জন‌্য বিনিয়োগ বাড়াতে পারেন। সন্তানদের পড়াশোনার অগ্রগতি লক্ষ‌্য করা যায়। হঠাৎ কোনও খবরে পারিবারিক শান্তি বিঘ্নিত হতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে মহিলারা কর্মক্ষেত্রে উল্লেখযোগ‌্য উন্নতি লক্ষ‌্য করতে পারবেন।

taurus

মিথুন

jemini

কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়লেও পদোন্নতি লক্ষ‌্য করা যায়। গৃহে এইসময় নতুন বৈদ্যুতিক ভোগ‌্যপণ‌্য আসতে পারে। ছেলেমেয়ের ব‌্যবহারে সাংসারিক অশান্তি। বন্ধুর জন‌্য বিপদ থেকে উদ্ধার পাবেন। কর্মপ্রার্থীদের নতুন কাজের সুযোগ আসবে। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে কখনওই তৃতীয় ব‌্যক্তির কথা শুনবেন না। নিজের শরীরের দিকে যত্ন নিন।

কর্কট

ব‌্যবসায়ীরা কখনওই অত‌্যধিক ঝুঁকি নিয়ে ঋণগ্রহণ করবেন না। আর্থিক সংস্থা থেকে ঋণ নেওয়ার আগে ভাল করে কাগজপত্র দেখে নেবেন। খেলাধুলার সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা তাঁদের সাফল‌্য ধরে রাখতে পারবেন। আপনার সামাজিক কাজের জন‌্য নাম ও যশ বাড়তে পারে।

cancer

সিংহ

leo

এই সপ্তাহে আপনার জন্মদিন হলে মূল‌্যবান উপহার পেতে পারেন। অংশীদারী ব‌্যবসায় অংশীদারের সঙ্গে মনোমালিন‌্য থাকলেও তা কখনও কথায় প্রকাশ করবেন না। কর্মক্ষেত্রে আপনার মানসিক শান্তি না থাকলে এই সময় কর্ম পরিবর্তনের চেষ্টা করুন। ছাত্র-ছাত্রীরা যারা সরকারী চাকিরর জন‌্য প্রস্তুতি নিচ্ছেন তাদের ক্ষেত্রে সময়টা ইতিবাচক।

কন্যা

সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপ থাকবে। অপ্রত‌্যাশিতভাবে কিছু কিছু ঘটনা আপনার জীবনে ঘটে যেতে পারে। পিতামাতার শরীর-স্বাস্থ‌্য মোটামুটি ভালই থাকবে। ছোটখাটো কিছু শারীরিক সমস‌্যা থাকতে পারে। নিজের ব‌্যক্তিগত কথা সকলের কাছে প্রকাশ করবেন না। বস্ত্র ও ঔষধ ব‌্যবসায় শ্রীবৃদ্ধির সুযোগ ঘটবে।

virgo

তুলা

leo

এই রাশির জাতক-জাতিকারা সাহসী, আবেগপ্রবণ ও উচ্চাভিলাষী হন। কর্মক্ষেত্রে অত‌্যধিক পরিশ্রমের ফলে হতাশা ও অবসাদ আসতে পারে। তবে এইসময় হাতে প্রভূত অর্থ আসতে পারে। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে নিজের একরোখা মনোভাবের জন‌্য অশান্তি দেখা দিতে পারে। শ্বশুরকূল থেকে স্থাবর সম্পত্তি পাওয়ার যোগ।

বৃশ্চিক

সপ্তাহের শুরুতে নতুন যানবাহন কেনার যোগ লক্ষ‌্য করা যায়। গৃহে কোনও শুভ কাজে হঠাৎ বিপত্তি আসতে পারে। কর্মক্ষেত্রে অপ্রিয় বাক‌্য বলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কুনজরে পড়বেন না। পথেঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। এই সময় দুর্ঘটনায় শরীরের নিম্নাঙ্গে বড় ধরনের আঘাত লাগতে পারে।

scorpio

ধনু

saggetarius

সপ্তাহের শুরুতে বহুদিনের কোনও আশাপূরণ হতে পারে। কর্মক্ষেত্রে নিজের কাজ ফেলে রাখবেন না। সন্তানদের লেখাপড়ায় একাগ্রতার অভাবে পরীক্ষার ফল খুব একটা ভাল নাও হতে পারে। বন্ধু-বান্ধবের বিপদে আপনি এগিয়ে গেলেও তারা খুব একটা ভাল চোখে নেবে না। সপ্তাহের অন্তভাগে শেয়ার বা ফাটকায় বিনিয়োগ না করাই শ্রেয়।

মকর

গোপন শত্রুর থেকে সতর্ক থাকুন। ক্ষুদ্র ব‌্যবসায়ীরা সপ্তাহের মধ‌্যভাগে প্রভূত উন্নতির সুযোগ পাবেন। তবে কখনওই সহ-ব‌্যবসায়ীদের সঙ্গে প্রতিযোগিতায় যাবেন না। পত্নীভাগ্যে এই সময় অতিরিক্ত ধনসম্পদ হাতে আসতে পারে। পিতার শরীর এই সময় খুব একটা ভাল যাবে না।

capricorn

কুম্ভ

aquarius

সপ্তাহের শুরুতে আপনার জীবনে বিশাল পরিবর্তন আসতে পারে। হঠাৎ রাগের বশে ভাল চাকরির সুযোগ হাতছাড়া করবেন না। মায়ের শরীরের যত্ন নেওয়া উচিত। গণপরিবহণের চালকরা অত‌্যন্ত সতর্কভাবে সপ্তাহটি অতিবাহিত করুন। বয়ঃসন্ধির কন‌্যা সন্তানদের অতিরিক্ত বন্ধুবান্ধবের ফলে পড়াশোনায় উন্নতিতে বাধা প্রাপ্ত হতে পারে।

মীন

সপ্তাহটি শুভ। এই সময় আর্থিক পরিস্থিতি ভাল হবে। কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়বেন না। অবিবাহিতদের বিবাহ-যোগ বিদ‌্যমান। ব‌্যবসায়ীরা প্রয়োজনের তুলনায় অতিরিক্ত বিনিয়োগ করবেন না। বকেয়া টাকা আদায়ের জন‌্য বন্ধুর সঙ্গে মনোমালিন‌্য। অপ্রয়োজনীয় কেনাকাটা থেকে নিজেকে বিরত রাখুন।

pisces

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement