BREAKING NEWS

২৯ আশ্বিন  ১৪২৮  শনিবার ১৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

১২-১৮ সেপ্টেম্বরের Horoscope: মেষ রাশির জাতকদের আয় বৃদ্ধির সম্ভাবনা, কী রয়েছে আপনার ভাগ্যে?

Published by: Sayani Sen |    Posted: September 12, 2021 11:15 am|    Updated: September 12, 2021 11:15 am

Check your weekly astrological prediction from 12 to 18 September, 2021 । Sangbad Pratidin
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কর্মক্ষেত্রে শান্তি বজায় থাকবে? কেমন যাবে শরীর-স্বাস্থ্য? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1

সপ্তাহটি মোটামুটি ভালই যাবে। এই সময় আয়-উপার্জন বৃদ্ধি পাবে। তবে অতিরিক্ত খরচের জন‌্য অর্থকষ্ট দেখা হতে পারে। আমদানি-রফতানি কাজের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা উপার্জন বাড়িয়ে তুলতে পারবেন। হঠাৎ কোনও খবরে বিচলিত হয়ে পড়তে পারেন। সন্তানদের লেখাপড়ায় আত্মসন্তুষ্টির জন‌্য পরীক্ষার ফল খুব একটা ভাল হবে না।

বৃষ

সপ্তাহের শুরুতে আয়-ব‌্যয়ের সমতা রেখে চলা প্রয়োজন। অন‌্যথায় ঋণগ্রস্ত হয়ে পড়তে পারেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের বিরোধিতায় পদোন্নতিতে বাধা। পারিবারিক সম্পত্তির জন‌্য ভ্রাতা-ভগিনীর সঙ্গে মনোমালিন‌্য হতে পারে। কর্মসূত্রে বিদেশ গমনের সুযোগ আসতে পারে। যানবাহন ব‌্যবসায়ীরা এই সময় কিছুটা লাভের মুখ দেখতে পাবেন।

taurus

মিথুন

jemini

সপ্তাহের প্রারম্ভে রোজগার বাড়ার ফলে সঞ্চয়ের দিকে মন দেওয়া দরকার। আপনার বিপদে খুব একটা বন্ধুদের সহায়তা পাবেন না। দাম্পত‌্য জীবনে তৃতীয় ব‌্যক্তির উপস্থিতি খুব একটা সুখের হবে না। নতুন যানবাহন কেনার জন‌্য ঋণ মঞ্জুর হতে পারে। বয়স্ক জাতক-জাতিকারা একাকীত্বে কষ্ট পেতে পারেন।

কর্কট

এই সময় জাতকের শরীর খুব একটা ভাল যাবে না। কর্মহীনদের নতুন কর্মলাভের যোগ বিদ‌্যমান। সামাজিক অনুষ্ঠানে আত্মীয়-পরিজনদের সঙ্গে তর্ক-বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের উচ্চশিক্ষায় বাধাবিঘ্ন থাকলেও পরবর্তী সময় তা কাটিয়ে উঠতে পারবে। ব‌্যক্তিগত কথা সকলকে জানাবেন না।

cancer

সিংহ

leo

বর্তমান সময়টি শুভ হলেও অতিশয় শুভ বলা যায় না। ব‌্যবসায়ীরা পূর্ববর্তী সময়ের তুলনায় কিছুটা কম রোজগার করতে পারেন। বন্ধুবান্ধব নিয়ে বিলাসিতায় জীবনযাপন করলেও এই জীবন খুব একটা সুখের হবে না। নব বিবাহিতদের সম্পর্কে খুনসুটি লেগেই থাকবে। তবে বড় ধরনের কোনও অশান্তির সম্ভাবনা নেই।

কন্যা

এই রাশির জাতক-জাতিকাদের নানা সমস‌্যার মধ্যে দিয়ে চলতে হতে পারেন। স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় উপার্জন বৃদ্ধি পেলেও ব‌্যয়াধিক‌্য যোগ লক্ষ‌্য করা যায়। ভাইবোনদের বিবাহের ব‌্যাপারে কথাবার্তা এগিয়ে রাখুন। তবে এই সময়ে গুরুজনদের পরামর্শ অবশ‌্যই নেবেন। সন্তানদের লেখাপড়ায় অন‌্যমনস্ক ভাব থাকবে। তবে পরীক্ষার ফল ভালই হবে।

virgo

তুলা

leo

কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে বিনম্র ব‌্যবহার করুন। এরাই আপনার কাজে সাহায‌্য করবে। ব‌্যবসায়িক সপ্তাহটিতে লাভের মুখ দেখতে পাবেন। ব‌্যবসায়িক কাজে অন‌্য শহরে যেতে হতে পারে। স্ত্রীর স্বাস্থ্যের প্রতি নজর রাখুন। এই সময় উচ্চ রক্তচাপ ও ফুসফুসের সমস‌্যায় কষ্ট পেতে পারেন।

বৃশ্চিক

শ্রমিকের কাজে যুক্ত ব‌্যক্তিরা মেশিনে কাজ করার সময় আরও বেশি সতর্ক থাকুন। অলসতার জন‌্য বড় কোনও কাজের সুযোগ হাতছাড়া হতে পারে। ব‌্যবসায়ীরা তাঁদের ক্রেতাদের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলুন। ব‌্যবসায় কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে উপযুক্ত পরামর্শদাতার পরামর্শ অবশ‌্যই নেবেন। মধুমেহ রোগীদের এই সময় সতর্ক থাকতে হবে।

scorpio

ধনু

saggetarius

কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপের ফলে মানসিক অস্থিরতা বৃদ্ধি পাবে। সপ্তাহটিতে আয় বৃদ্ধি হলেও অতিরিক্ত ব‌্যয়ের যোগ লক্ষ‌্য করা যায়। অতিরিক্ত বন্ধু আপনার উপকারে নাও লাগতে পারে। সন্তানদের পরীক্ষার ফল খুবই ভাল হবে। এদের কৃতিত্বে জাতকের মুখ উজ্জ্বল হবে। গোপন শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করলেও খুব একটা ফলপ্রসূ হবে না।

মকর

ব‌্যবসায়ীরা অতিরিক্ত ঋণের জন‌্য মানসিক দুশ্চিন্তাগ্রস্ত হয়ে পড়তে পারেন। পারিবারিক ব‌্যবসায় অতিরিক্ত বিনিয়োগ করবেন না। বন্ধুরা আপনার সরলতার সুযোগ নিতে পারেন। ব‌্যক্তিগত কথাবার্তা সকলের কাছে বলবেন না। এক্ষেত্রে আপনি তাদের কাছে উপহাসের পাত্র হতে পারেন। সামাজিক কাজের মধ‌্য দিয়ে আপনার যশ ও মান বৃদ্ধি পাবে।

capricorn

কুম্ভ

aquarius

এই সপ্তাহে উপার্জনে মাঝেমধ্যে বিঘ্ন ঘটতে পারে। ব‌্যয় বৃদ্ধির জন‌্য ঋণ করতে হতে পারে। তবে ঋণ এমনভাবে করবেন যাতে সময়মতো শোধ করতে পারেন। অভিনেতা, অভিনেত্রীরা তাঁদের কাজের সাফল‌্য ধরে রাখতে পারবেন। মায়ের স্বাস্থ্যের দিকে নজর রাখুন।

মীন

দাম্পত‌্য কলহ মনকে ভারাক্রান্ত করবে। এই সময় গুরুজনদের পরামর্শে সমস‌্যা মিটিয়ে ফেলার চেষ্টা করুন। ক্ষুদ্র ও পাইকারী ব‌্যবসায়ীদের জন্যে এই সময়টি শুভ। এই সময় তাঁদের ব‌্যবসায় শ্রীবৃদ্ধি ঘটবে। অবিবাহিতরা নতুন সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। কর্মপ্রার্থীরা নতুন কর্মের সন্ধান পাবেন।

pisces

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement