১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

২১-২৭ নভেম্বরের Horoscope: কর্মক্ষেত্রে পদোন্নতি নাকি নতুন চাকরির যোগ? জেনে নিন কী রয়েছে ভাগ্যে

Published by: Sayani Sen |    Posted: November 21, 2021 10:45 am|    Updated: November 21, 2021 11:15 am

Check your weekly horoscope from 21 to 27th November, 2021 । Sangbad Pratidin
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1

মানসিক চঞ্চলতার জন‌্য ভাল কাজ হাতছাড়া হতে পারে। যাঁরা গানবাজনা নিয়ে কাজ করেন তাঁদের ভাল সময়। এই সময় উত্তরাধিকার সূত্রে নিকট আত্মীয়ের কাছ থেকে অর্থপ্রাপ্তি হতে পারে। আগুন থেকে সাবধানে থাকুন। কর্মসূত্রে বিদেশযাত্রার যোগ লক্ষ‌্য করা যায়। এই সময় আমদানি-রপ্তানির সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের ব‌্যবসায় সাফল্য।

বৃষ

কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে মতবিরোধের জন‌্য চাকরির পরিবর্তন করতে হতে পারে। ঋণ দেওয়া অর্থ এই সময় ফেরত দিতে পারেন। এই রাশির জাতক-জাতিকারা স্বাধীনচেতা হওয়ায় বিপদের সম্মুখীন হতে পারেন। নববিবাহিতদের ভাগ্যে পরিবর্তন আসতে পারে। দাম্পত‌্য জীবন সুখের হলেও সন্তানের জন‌্য উদ্বেগ থাকবে। এই সময় শ্লেষ্মা, হজম ও স্নায়ুরোগের জন‌্য কষ্ট পেতে পারেন।

taurus

মিথুন

jemini

বর্তমান সময়ে কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ। ব‌্যবসায় আর্থিক বিনিয়োগ করার আগে অত‌্যন্ত সতর্ক থাকা উচিত। স্ত্রীর ব‌্যবহারে পারিবারিক অশান্তি বৃদ্ধি পেতে পারে। বিশেষ ঝুঁকিপূর্ণ কাজের সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের সতর্কতার প্রয়োজন। বিদেশে পাঠরত সন্তানের কৃতিত্বে গর্ববোধের আশা।

কর্কট

দাম্পত‌্য জীবনে ভুল বোঝাবুঝির জন‌্য মানসিক আঘাত আসতে পারে। ভাঙতে পারে বিয়ে। এই সময় ব‌্যবসায়ীদের ভাগ‌্য উত্তরোত্তর উন্নতি লাভ করবে। বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ব‌্যক্তিদের নিজের বুদ্ধি ও শ্রমের দ্বারা উন্নতি সম্ভব। অত‌্যধিক পরিশ্রমের ফলে শারীরিক সমস‌্যা দেখা দিলেও সময়োপযোগী চিকিৎসায় সুফল লাভ হবে।

cancer

সিংহ

leo

বৃহৎ ব‌্যবসায়ীদের জন‌্য সপ্তাহটি অনুকূল নয়। ছোট ভাইবোনদের প্রতি স্নেহশীল হলেও তাদের কাছ থেকে যোগ‌্য সম্মান পাবেন না। বেসরকারি কর্মক্ষেত্রে কর্মরত ব‌্যক্তিদের চাকরিক্ষেত্রে উন্নতির যোগ। প্রকাশনা, বিজ্ঞাপন ও পাবলিশিং ব‌্যবসায় অতিরিক্ত মুনাফার যোগ। বয়স্ক জাতক-জাতিকাদের খাবারের ব‌্যাপারে সংযম রাখা প্রয়োজন। নইলে পেটের সমস‌্যায় কষ্ট পেতে পারেন।

কন্যা

জনহিতকর কাজের মাধ‌্যমে সমাজে আপনার প্রভাব-প্রতিপত্তি বাড়ান। বন্ধুর উপকার করতে গিয়ে পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। প্রেমের সম্পর্কে তৃতীয় ব‌্যক্তির উপস্থিতি খুব একটা সুখকর না-ও হতে পারে। সপ্তাহের শেষান্তে চাকরি পরিবর্তনের যোগ। নতুন যানবাহন কেনার জন‌্য অর্থের সংস্থান হয়ে যাবে।

virgo

তুলা

leo

সপ্তাহের শুরুতে বহু ব‌্যয়ের ফলে অর্থকষ্ট হতে পারে। ব‌্যবসা সম্প্রসারণের জন‌্য মঞ্জুর হলেও অতিরিক্ত ঋণ নেওয়া উচিত হবে না। পারিবারিক অনুষ্ঠানে আত্মীয়স্বজনের বিরূপ ব‌্যবহার মানসিক কষ্ট বাড়িয়ে তুলতে পারে। ক্রোধ ও উত্তেজনা সংযত করতে না পারলে শারীরিক ক্ষতির সম্ভাবনা প্রবল। দংশক প্রাণী থেকে সাবধানে থাকুন।

বৃশ্চিক

ব‌্যবসায়ীদের জন‌্য সপ্তাহটি শুভ। পেশামূলক বিদ‌্যার যোগ বেশ শুভ বলা যায়। বাবার স্বাস্থ্যের দিকে নজর রাখুন। পত্নীভাগ্যে ধন লাভের আশা এই সময় অমূলক নয়। সন্তানদের বিদ‌্যালাভ শুভ। সম্পত্তি ক্রয়ের আগে উপযুক্ত পরামর্শদাতার পরামর্শ নিয়ে কাজ করবেন। কোনও আত্মীয়ের মৃত্যুসংবাদে মানসিক কষ্ট। বিবাহযোগ‌্য সন্তানদের বিবাহের ব‌্যাপারে অশান্তি দেখা দিতে পারে।

scorpio

ধনু

saggetarius

সপ্তাহটি ভালমন্দ মিশিয়ে চলবে। কর্মক্ষেত্রে বহুদিন ধরে চলা ঝামেলার মীমাংসা সম্ভব। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সন্তানের আশাতীত সাফল্য আপনাকে মানসিক শান্তি দেবে। পারিবারিক কলহের জন‌্য সপ্তাহের শেষে গৃহত‌্যাগ করতে হতে পারে। অনিদ্রাজনিত রোগকে অবহেলা করবেন না। স্ত্রীর স্বাস্থ‌্য উদ্ধারের জন‌্য জলবায়ু পরিবর্তনের চেষ্টা করুন।

মকর

চাকরিক্ষেত্রে গতানুগতিক ভাব বজায় থাকলেও অর্থাগম খারাপ হবে না। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। বহুদিন ধরে চলা কোনও কঠিন সমস‌্যার সমাধান সম্ভব। আপনার শ্রম ও কর্মদক্ষতার ফলে কর্মক্ষেত্রে প্রভূত উন্নতি। পথেঘাটে বাড়তি সতর্কতা বাঞ্ছনীয়। কন‌্যাসন্তানের বিয়ের ব‌্যাপারে তৃতীয় ব‌্যক্তি গোলযোগ সৃষ্টি করতে পারে।

capricorn

কুম্ভ

aquarius

চাকরিজীবীদের আয় বৃদ্ধির সম্ভাবনা থাকলেও ব‌্যয়বৃদ্ধির যোগ লক্ষ‌্য করা যায়। বিলাসিতায় অর্থব‌্যয়ের ফলে অর্থকষ্টে পড়তে পারেন। সপ্তাহের মধ‌্যভাগে বহুদিনের ইচ্ছাপূরণ হতে পারে। ব‌্যবসাক্ষেত্রে বাধাবিঘ্নের মধ্যে সাফল‌্য লাভ। সন্তানদের উচ্চশিক্ষার জন‌্য অর্থের সংস্থান হয়ে যাবে। বিদ্যুৎ ও আগুন থেকে সাবধানে থাকুন।

মীন

এই সময় কর্ম পরিবর্তনের সম্ভাবনা প্রবল। বিষয়-সম্পত্তিরক্ষা করার জন‌্য অর্থের সংস্থান হয়ে যাবে। ক্ষুদ্র শিল্পোদ্যোগীদের ব‌্যবসায় সাফল‌্য। অন‌্যায়ের বিরোধিতা করতে গিয়ে নিজের বিপদ ডেকে আনবেন না। সপ্তাহের শেষান্তে আত্মীয়ের দ্বারা উপকৃত হতে পারেন। লটারি বা ফাটকায় বাড়তি অর্থ আসতে পারে। পরিবারে ভাইয়ের সঙ্গে ভুল বোঝাবুঝির ফলে তৃতীয় ব‌্যক্তি সুযোগ নিতে পারে।

pisces

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে