BREAKING NEWS

২৭ বৈশাখ  ১৪২৮  মঙ্গলবার ১১ মে ২০২১ 

READ IN APP

Advertisement

চলতি সপ্তাহে আর্থিক লাভ নাকি ক্ষতির সম্ভাবনা? রাশিফল মিলিয়ে জেনে নিন কী রয়েছে ভাগ্যে

Published by: Sayani Sen |    Posted: January 10, 2021 10:38 am|    Updated: January 10, 2021 10:38 am

Horoscope

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
 

কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি আমরা। এই পরিস্থিতিতে ভাল নাকি মন্দ, কেমন কাটবে আপনার চলতি সপ্তাহ? শারীরিক অবস্থাও ঠিক থাকবে তো? রাশি অনুযায়ী জেনে নিন উত্তর। এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

মেষ

aries1

পরিবারের সুখশান্তির জন‌্য নিজের বিলাসিতা বর্জন করুন। কৃষিকার্যে‌র সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা তাদের ফসলের দাম ভালই পাবেন। ব‌্যবসায়ীরা ব‌্যবসা সংক্রান্ত কাগজপত্র সঠিকভাবে হিসাব রাখুন। খাওয়াদাওয়ায় ভারসাম‌্য বজায় রাখতে হবে। এই সময় পেট সংক্রান্ত সমস‌্যা শারীরিক কষ্ট দিতে পারে।

বৃষ

taurus

চাকরিজীবীদের পক্ষে সপ্তাহের শেষাংশ শুভ। এই সময় কর্মে উন্নতি ও আর্থিক দিক থেকে লাভবান হবেন। সংগীত শিল্পী ও নৃত‌্যশিল্পীদের কাজে সাফল‌্য আসবে। ব‌্যবসায়ীরা এই সময় অযথা ঝুঁকি নিয়ে কোনও পরিকল্পনা গ্রহণ করবেন না। বিদ্যুৎ ও আগুন সম্পর্কে সতর্কতা অবলম্বন করুন।

মিথুন

jemini

সপ্তাহের শুরুতে বাড়িতে শুভ কাজের যোগাযোগ লক্ষ‌্য করা যায়। সন্তানদের লেখাপড়ার ব‌্যাপারে সজাগ দৃষ্টি রাখুন। অংশীদারি ব‌্যবসায় মতবিরোধ তৈরি হলেও ব‌্যবসার স্বার্থে মিটিয়ে ফেলুন। যানবাহন কেনার পরিকল্পনা আপাতত স্থগিত রাখাই সমীচীন।

কর্কট

cancer

স্ত্রীর বিরূপ আচরণে মনোকষ্ট ও নিঃসঙ্গতা বৃদ্ধি পাবে। সপ্তাহের শুরুতে ব‌্যবসায়ীরা ঋণ শোধের পরিকল্পনায় সাফল‌্য পাবেন। কন‌্যাসন্তানের বিয়ে নিয়ে প্রাথমিক কথাবার্তা এগিয়ে রাখুন। মৃৎশিল্পী, হস্তশিল্পীদের প্রতিভার বিকাশের সুযোগ আসবে এবং এই সুবাদে একাধিক কাজের সুযোগ লক্ষ‌্য করা যায়।

সিংহ

leo

ব‌্যবসায় অতিরিক্ত বিনিয়োগ করা সত্ত্বেও আশানুরূপ সাফল‌্য নাও মিলতে পারে। কর্মসূত্রে ভিন রাজ্যে কাজের সুযোগ আসতে পারে। এই রাশির জাতকদের শ্বশুরকুল থেকে স্থাবর সম্পত্তি প্রাপ্তির সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। ক্রোধ সংযত করে ও নিজের বুদ্ধিমত্তার জোরে পারিবারিক সমস‌্যা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

কন্যা

virgo

সুষ্ঠু পরিকল্পনা ও দায়িত্ববোধের মাধ‌্যমে ব‌্যবসায় শ্রীবৃদ্ধির সম্ভাবনা। বন্ধু নির্বাচনে সতর্ক থাকুন। কর্মপ্রার্থীরা গুরুজন স্থানীয় ব‌্যক্তির দ্বারা ভাগ্যোন্নতির দরজা খুলে যেতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে মনের কোনও সুপ্ত ইচ্ছাপূরণ হবে। খেলাধূলায় কৃতিত্বের সুবাদে নতুন কর্মসংস্থানের সম্ভাবনা।

তুলা

libra

সপ্তাহের প্রথমদিকে শিল্পী, কলাকুশলী, অভিনেতা ও অভিনেত্রীদের নতুন কাজের সুযোগ লক্ষ‌্য করা যায়। ব‌্যবসায় উপার্জন বৃদ্ধিতে হতাশা থেকে মুক্তি। এই সময় ভ্রমণের পরিকল্পনা করে থাকলে জলপথে ও স্থলপথে না যাওয়াই শ্রেয়।

বৃশ্চিক

scorpio

কর্মক্ষেত্রে উন্নতির যোগ ও চাকরি প্রার্থীদের নতুন কর্মলাভ যোগ রয়েছে। ব‌্যবসায় সুষ্ঠু পরিচালনার মাধ‌্যমে আর্থিক বৃদ্ধি সম্ভব। খাওয়াদাওয়ার ব‌্যাপারে সতর্ক থাকুন। বাইরের খাবার বর্জন করুন। সম্পত্তি ক্রয়-বিক্রয়ের মাধ‌্যমে ভাল অর্থ আসবে। তবে বিলাসিতায় খরচ করার প্রবণতা থাকবে।

ধনু

saggetarius

অংশীদারী ব‌্যবসার জন‌্য সপ্তাহের প্রথমার্ধ অত‌্যন্ত শুভ। এই সময় অংশীদারদের মনের মিল হওয়ার কারণে বৃদ্ধি সম্ভব। চাকরিজীবীদের এই সময় কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপ বহন করতে হতে পারে। মায়ের শরীরগত সপ্তাহের তুলনায় সাময়িক ভাল হলেও চিকিৎসকের পরামর্শ নেবেন।

মকর

capricorn

সপ্তাহের শুরুর দিকে অর্থনৈতিক ক্ষেত্র মোটামুটি স্থিতিশীল। স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় ছোট হলেও নতুন কিছু করার চেষ্টা করুন। বিলাসবহুল জীবনযাপন করতে গিয়ে ঋণের বোঝা বাড়াবেন না। নিজের উপর ভরসা রাখুন শঙ্কা কেটে যাবে।

কুম্ভ

aquarius

কর্মক্ষেত্রে ভাল কাজের স্বীকৃতি স্বরূপ কর্মোন্নতি ও বেতন বৃদ্ধি হতে পারে। শিক্ষার্থীরা তাদের পরিশ্রমের ফল পরীক্ষার ফলাফলে দেখতে পাবে। যাঁরা কম্পিউটার নিয়ে কাজ করেন তাঁদের চোখের সমস‌্যা হতে পারে।

মীন

pisces

নিজেকে দায়িত্ব নিয়ে কাজ করতে হতে পারে এবং এই কাজের জন‌্য সমাজে সম্মানিত হবেন। ব‌্যবসায় লাভের পরিস্থিতি তৈরি হলেও কতিপয় কর্মীর জন‌্য ব‌্যয়বৃদ্ধির যোগ লক্ষ‌্য করা যায়। আবহাওয়া পরিবর্তনের জন‌্য হাঁপানি রোগীদের সমস‌্যা হঠাৎ বেড়ে যেতে পারে।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement