Advertisement
Advertisement

Breaking News

Weekly horoscope from 12th to 18th March

১২-১৮ মার্চের Horoscope: সাহায্য করেও বিপদ হতে পারে এই রাশির জাতকের, কী রয়েছে আপনার ভাগ্যে?

কেমন কাটবে আপনার গোটা সপ্তাহ?

Here are weekly horoscope from 12th to 18th March, 2023 । Sangbad Pratidin
Published by: Sayani Sen
  • Posted:March 12, 2023 10:16 am
  • Updated:March 12, 2023 10:16 am

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

মেষ

aries1সপ্তাহের শুরুতে স্বাস্থ‌্য ঠিক থাকলেও অতিরিক্ত কাজের জন‌্য হতাশাগ্রস্ত হয়ে পড়তে পারেন। ব‌্যবসায়ীরা সঠিক পরিকল্পনার মাধ‌্যমে অগ্রসর হোন। কোনও বিনিয়োগের আগে ভাল করে চিন্তাভাবনা করে নেবেন। সম্পত্তি নিয়ে ভাইবোনদের সঙ্গে বিবাদ বহুদূর গড়াতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে স্ত্রীর নামী প্রতিষ্ঠানে কর্মসংস্থানের সুযোগ আসতে পারে। পাড়া-প্রতিবেশীদের সঙ্গে বিবাদে যাবেন না। নিজের বুদ্ধিবলে মেটানোর চেষ্টা করুন।

Advertisement

বৃষ

taurusসামাজিক কাজের মাধ‌্যমে সমাজে আপনার মানসম্মান বৃদ্ধি পাবে। এই সময় কর্মপ্রার্থীদের নতুন কর্মসংস্থানের যোগ দেখতে পাওয়া যায়। সরকারি কর্মচারীদের আর্থিক উন্নতিলাভ। তবে বদলির ডাক আসতে পারে। সন্তানের প্রতি আবেগতাড়িত হয়ে তাদের অন‌্যায় আবদার মেনে নেবেন না। সপ্তাহের শেষে নানা কারণে ব‌্যয় বৃদ্ধি পেতে পারে।

Advertisement

মিথুন

jeminiবর্তমান সময়ে পারিবারিক অশান্তির জন‌্য দুশ্চিন্তা বৃদ্ধি। স্ত্রীর চিকিৎসার জন‌্য সঞ্চিত অর্থ খরচ হতে পারে। বন্ধুর সহায়তায় ব‌্যবসায় উন্নতি। কন‌্যাসন্তানের বিদ‌্যালাভের অসামান‌্য সাফল্যের জন‌্য নিজেকে গর্বিত বোধ করবেন। কর্মক্ষেত্রে অধঃস্তন কর্মচারীদের সঙ্গে রূঢ় ব‌্যবহার করবেন না। লটারি বা শেয়ারে অল্প কিছু বিনিয়োগ করতে পারেন। তবে বড় কোনও বিনিয়োগ এখনই করবেন না।

কর্কট

cancerজীবনে ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে অতিরিক্ত পরিশ্রমের ফলে শারীরিক ও মানসিক ক্লান্তি দেখা দিতে পারে। আপনার ব‌্যবসায়িক বুদ্ধির ফলে অতিরিক্ত মুনাফা বৃদ্ধি করতে পারবেন। স্বার্থান্বেষী লোকেদের থেকে সতর্ক থাকুন। নতুন বাড়ি বা জমি কেনার আগে অবশ‌্যই আইনজ্ঞের পরামর্শ নেবেন। ডাক্তার, ইঞ্জিনিয়ারদের জন‌্য সময়টি শুভ।

সিংহ

leoসপ্তাহটি সুখদায়ক হবে। অর্থের প্রাচুর্য‌ থাকার জন‌্য নিজের মনের মতো কাজ করতে পারবেন। সপরিবার আনন্দমুখর দিনগুলি কাটাবার চেষ্টা করুন। বয়স্কদের চলাফেরায় সাবধানতা প্রয়োজন। এই সময় দুর্ঘটনার যোগ লক্ষ‌্য করা যায়। প্রেমের ক্ষেত্রে কিছু সমস‌্যা থাকলেও তা নিজেরাই মেটাবার চেষ্টা করুন। ছোট সন্তানের চোখের সমস‌্যার জন‌্য পরীক্ষার ফল খুব একটা ভাল নাও হতে পারে।

কন্যা

virgoস্ত্রীর স্বাস্থ্যের অবনতি আপনার দুশ্চিন্তা আরও বাড়িয়ে দিতে পারে। এই সময় মাথা ঠান্ডা রেখে সমস‌্যার মোকাবিলা করুন। খেলাধুলার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের চোট আঘাতের জন‌্য কিছুদিন মাঠের বাইরে থাকতে হতে পারে। প্রতিবেশীর উপকার করতে গিয়ে পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সপ্তাহের শেষে স্ত্রীর কাছ থেকে কোনও সুখবর পেতে পারেন।

তুলা

leoখরচ বহুল সপ্তাহ হলেও অর্থের টানাটানি হবে না। বহুমুখী উপায়ে রোজগারের পথ খুলবে। পুরনো অসুখকে উপেক্ষা করবেন না। নতুন বাড়ি বা ফ্ল‌্যাট কেনার ক্ষেত্রে আরেকটু অপেক্ষা করুন। ভাইবোনদের ব‌্যবহারে মানসিক ক্লেশ। নববিবাহিতদের দাম্পত‌্য জীবনে মাধুর্য‌ থাকবে। সাংসারিক অশান্তি মেটানোর জন‌্য গুরুজনদের পরামর্শ নিন।

বৃশ্চিক

scorpioসপ্তাহের অদ‌্যভাগে ভাগ‌্য সুপ্রসন্ন থাকবে। কর্মক্ষেত্রে চলা বাধাবিঘ্ন কেটে যাওয়ার সম্ভাবনা। অযথা সহকর্মীদের সঙ্গে বাজে ব‌্যবহার করবেন না। ক্ষুদ্র ও কুটিরশিল্পের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের জন‌্য সময়টি শুভ। এই সময় তাঁদের হাতের কাজ বিদেশে যাওয়ার সম্ভাবনা। পরিবারে অন্যের নেতৃত্ব মেনে না নেওয়ার ফলে মানসিক সমস‌্যা হতে পারে।

ধনু

saggetariusকর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন। তাঁদের সহায়তায় আপনার পদোন্নতি হতে পারে। এই সময় আর্থিক অবস্থা অনুকূলে না থাকলেও আগামিদিনে পরিস্থিতি ভাল হবে। পাওনা টাকা আদায় নিয়ে বন্ধুর সঙ্গে মনোমালিন‌্য হতে পারে। ব‌্যবসায় বড় আর্থিক লেনদেন করার আগে সবদিক বিবেচনা করে নেবেন।

মকর

capricornচাকরিজীবীদের জন‌্য সপ্তাহটি শুভ। এই সময় আপনার আর্থিক উন্নতি হওয়ার সম্ভাবনা। তবে অতিরিক্ত পরিশ্রমের ফলে স্বাস্থ‌্যহানি হতে পারে। বয়স্ক জাতক-জাতিকাদের তীর্থ ভ্রমণের সুযোগ আসবে। সন্তানের দিক থেকে সুসংবাদ পেতে পারেন। গোপন শত্রুর থেকে সজাগ থাকুন।

কুম্ভ

aquariusচাকরিস্থানে ভাল খবর আশা করতে পারেন। ব‌্যবসায় সাময়িক চাপ থাকলেও আগামিদিনে উন্নতির সম্ভাবনা দেখতে পাওয়া যায়। ঠিকাদারি ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা বড় কাজের সুযোগ পাবেন। বয়ঃসন্ধির কন‌্যাসন্তানের দিকে বাড়তি নজর রাখুন। জীবনে যে কোন পরিস্থিতিতে মাথা ঠান্ডা রেখে কাজ করুন।

মীন

piscesসপ্তাহের প্রারম্ভে বিদ‌্যার্থীদের জন‌্য সময়টি শুভ। এই সময় তারা পরীক্ষায় অসামান‌্য ফল করতে পারে। পরিবারে আনন্দ অনুষ্ঠানে কতিপয় আত্মীয়ের কারসাজিতে অশান্তি। সপ্তাহের মধ‌্যভাগে লটারি বা শেয়ারে ভাল অর্থ হাতে আসতে পারে। অযাচিতভাবে কাউকে সাহায‌্য না করাই ভাল। যে কোন সময় বড় সমস‌্যায় আপনাকে ফেলে দিতে পারে।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ