BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৫ অক্টোবর ২০২০ 

Advertisement

কেমন কাটবে চলতি সপ্তাহ? রাশিফল অনুযায়ী জেনে নিন কী রয়েছে আপনার ভাগ্যে

Published by: Sayani Sen |    Posted: September 20, 2020 10:05 am|    Updated: September 20, 2020 10:05 am

An Images
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি আমরা। এই পরিস্থিতিতে ভাল নাকি মন্দ, কেমন কাটবে আপনার চলতি সপ্তাহ? শারীরিক অবস্থাও ঠিক থাকবে তো? রাশি অনুযায়ী জেনে নিন উত্তর। এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

বর্তমান সময়ে আর্থিক স্থিতিশীলতা থাকবে। তবে মিতব‌্যয়ী হওয়ার চেষ্টা করুন। দাম্পত‌্য জীবনে ছোটখাট মতবিরোধ থাকলেও অসুখী হবেন না। সন্তানদের প্রতি স্নেহশীল থাকবেন। তবে তাদের অন‌্যায় আবদারকে বরদাস্ত করবেন না। ওষুধ, খাদ‌্যদ্রব‌্য ও ক্ষুদ্র ব‌্যবসায়ীরা অতিরিক্ত লাভের মুখ দেখতে পারেন।

 
বৃষ
taurus

বহুদিন ধরে মনে রাখা আশা-আকাঙ্ক্ষা পূরণের সম্ভাবনা। কিন্তু নির্বাচনের আগে সবদিক বিচার-বিবেচনা করে নেবেন। কর্মক্ষেত্রে কোনও মহিলার কলকাঠিতে সমস‌্যায় পড়তে পারেন। নিকট আত্মীয়ের স্বাস্থ‌্যহানিতে প্রবল মানসিক চাপ ও অর্থব‌্যয় বৃদ্ধি পেতে পারে।

 
মিথুন

jemini

সপ্তাহের প্রারম্ভে শুভাশুভ মিশ্রিত ফল লাভ লক্ষ‌্য করা যায়। আয়ের তুলনায় ব‌্যয় কম হবে ও সঞ্চয় বৃদ্ধি পাবে। এই সময় নতুন ভোগ‌্যপণ‌্য ক্রয়ের ইচ্ছাপূরণ হতে পারে। যানবাহন চালকদের অতিরিক্ত সতর্কতা অবলম্বন বাঞ্ছনীয়। নতুন গৃহনির্মাণ ও সম্পত্তি ক্রয়ের ক্ষেত্রে আইনজ্ঞের পরামর্শ বাঞ্ছনীয়।

কর্কট

cancer

এই রাশির জাতক-জাতিকাদের সময়টি শুভ হলেও অতিশয় শুভ বলা যায় না। এই সময় আয় অপেক্ষা ব‌্যয় বেশি হবে। পেশাদারী কর্মপ্রার্থীদের পদোন্নতি লাভের যোগ দৃষ্ট হয়। বিবাহযোগ‌্য সন্তানদের বিবাহের যোগ শুরু হয়ে গিয়েছে। বিবাহ স্থির করার আগে কুষ্ঠি বিচার করে নেবেন।

 
সিংহ

leo

পিতামাতার শরীর খুব একটা ভাল না গেলো চিন্তার কোনও কারণ নেই। বন্ধুর উপকার করতে গিয়ে অপবাদের স্বীকার হতে পারেন। ব‌্যবসা সংক্রান্ত কারণে সংসারে অশান্তি লেগেই থাকবে। পত্নীর স্বাস্থ্যের ব‌্যাপারে সুচিকিৎসকের পরামর্শ নিন। তাঁর অস্ত্রোপচারের সম্ভাবনা লক্ষ‌্য করা যায়।

 

কন্যা

virgo

বৈবাহিক জীবনে সুখ-শান্তি বজায় থাকবে। দু’জনের কর্মপ্রচেষ্টায় অধিক উপার্জনের পথ সুগম হবে। কর্মপ্রার্থীদের নতুন কর্মলাভের আশা দৃষ্ট হয়। গোপন শত্রুর থেকে নিজেকে সরিয়ে রাখুন। তারা আপনার বড় ধরনের ক্ষতি করে দিতে পারে। এই সময় জাতকের শরীর খুব একটা ভাল যাবে না।

 
তুলা

libra

কর্মক্ষেত্রে অতিরিক্ত পরিশ্রমে মানসিক অবসাদ আসতে পারে। তবে উচ্চপদস্থ ব‌্যক্তির সহায়তায় পদোন্নতির যোগ লক্ষ‌্য করা যায়। ব‌্যবসায়ীরা এইসময় তাদের ব‌্যবসায় বাড়তি বিনিয়োগ করলে অতিরিক্ত মুনাফা লাভ করতে পারেন। সপ্তাহের মধ‌্যভাগে বহুদিন ধরে চলা মামলা মোকদ্দমার ফল আপনার অনুকূলে আসতে পারে।

 
বৃশ্চিক

scorpio

গৃহনির্মাণ সংক্রান্ত ব‌্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিতর্ক-বিবাদ আদালত অবধি গড়াতে পারে। কথাবার্তায় সতর্কতা প্রয়োজন। অপ্রিয় সত‌্য কথা বলে অপরের বিরাগভাজন হবেন না। সন্তানদের মেধার বিকাশ ও বিদ‌্যাচর্চায় সাফল‌্য লাভ। নিজের শরীরের দিকে সতর্ক দৃষ্টি রাখুন। এইসময় উদর পীড়া ও খাদ্যে বিষক্রিয়ার ফলে কষ্ট পেতে পারেন।

 
ধনু

saggetarius

তৃতীয় ব‌্যক্তির সহায়তায় ব‌্যবসায়ীদের ব‌্যবসা ক্ষেত্রে উল্লেখযোগ‌্য অগ্রগতি দেখতে পাওয়া যায়। তবে ঋণ প্রদানকারী সংস্থার থেকে ঋণ আদায়ে চাপ আসতে পারে। প্রেম-পরিণয়ে জমে থাকা মানসিক দ্বন্দ্বের অবসান সম্ভব। ভাই-বোনদের সুসম্পর্ক গড়ে তুলুন। সপ্তাহের শেষ ভাগে হঠাৎ কিন্তু অর্থ হাতে আসতে পারে।

 
মকর

capricorn

সপ্তাহের শুরুর দিকটা আশাব‌্যঞ্জক হলেও সপ্তাহের শেষের দিকে কোনও খবরে মানসিক দুশ্চিন্তা বেড়ে যেতে পারে। নতুন ব‌্যবসা শুরুর ক্ষেত্রে সময়টি শুভ। তবে ব‌্যবসার কর্তৃত্ব নিজের হাতেই রাখবেন। সম্পত্তি নিয়ে ভাইবোনদের সঙ্গে বিবাদ আপসে মিটিয়ে ফেলুন। আইন-আদালত অবধি পেলে সমস‌্যা বাড়তে পারে।

 
কুম্ভ

aquarius

দাম্পত‌্য জীবনে ভুল বোঝাবুঝির অবসার। ব‌্যবসায়ীদের ঋণ বৃদ্ধিতে মানসিক চাপ বৃদ্ধি। কর্মসূত্রে দূরে কোথাও বদলি হওয়ার প্রয়োজনীয়তা দেখা দিলেও এই সময় দূরে না যাওয়াই শ্রেয়। সন্তানদের বিদ‌্যাচর্চায় উল্লেখ‌্য অগ্রগতি লক্ষ‌্য করা যায়।

 
মীন

pisces

সপ্তাহের শুরুতে গুরুজনদের স্বাস্থ‌্য নিয়ে চিন্তা বাড়বে। সর্দি, কাশি ও জ্বরে বাড়ির কেউ আক্রান্ত হতে পারেন। সন্তানদের ভালবাসলেও তাদের অন‌্যায‌্য দাবি মেনে নেবেন না। স্ত্রীর আচরণে কষ্ট পেলে নিজেকে দূরে সরিয়ে রাখুন। রাগের বশবর্তী হয়ে নিজের আত্মসম্মান নষ্ট করবেন না।

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে ।।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement