১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

২২-২৮ মে’র Horoscope: কর্মক্ষেত্রে উন্নতি নাকি অবনতি? জেনে নিন কী রয়েছে আপনার ভাগ্যে

Published by: Sayani Sen |    Posted: May 22, 2022 9:11 am|    Updated: May 22, 2022 9:11 am

Here are weekly horoscope from 22nd to 28th May, 2022 । Sangbad Pratidin
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1সপ্তাহের শুরুতে ব‌্যবসায় বিনিয়োগ বৃদ্ধি করলেও মুনাফা খুব একটা বৃদ্ধি পাবে না। হঠাৎ কোনও খবরে মন বিচলিত হয়ে পড়তে পারে। সন্তানের অসুস্থতার জন‌্য পড়াশোনায় বিঘ্ন ঘটতে পারে। বাড়ি রক্ষণাবেক্ষণের জন‌্য জমানো টাকা খরচ হতে পারে। রাগ ও আবেগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। নববিবাহিত দম্পতিরা একে অপরকে বোঝার চেষ্টা করুন।

বৃষ

taurus

খুবই আনন্দময় সপ্তাহ। এই সময় সকল কাজে সফলতা পাবেন। যাঁরা কর্মক্ষেত্রে টাকা-পয়সা নিয়ে কাজ করেন তাঁরা খুব সতর্কভাবে কাজ করবেন। সহকর্মীদের কারসাজিতে মিথ‌্যা অপবাদ নিতে হতে পারে। কর্মে পরিবর্তন উন্নতিতে সাহায‌্য করবে। স্ত্রীকে মিথ‌্যা প্রতিশ্রুতি দিয়ে তাকে আশাভঙ্গ করবেন না।

মিথুন

jemini

বিগত সপ্তাহগুলির তুলনায় এই সপ্তাহে উপার্জন ভালই হবে। কর্মক্ষেত্রে পদমর্যাদা বৃদ্ধি পাবে। পরিবারের সঙ্গে তীর্থ ভ্রমণের সুযোগ আসতে পারে। এই সময় কোনও মনস্কামনা পূর্ণ হতে পারে। নিজের ও পরিবারের স্বাস্থ্যের প্রতি সংবেদনশীল হোন। ব‌্যবসার রাশ নিজের হাতে রাখার চেষ্টা করুন। ঠগ ও প্রতারকদের থেকে সাবধান থাকুন।

কর্কট

cancer

সপ্তাহের অদ‌্যভাগে ব‌্যবসা সম্প্রসারণের জন‌্য ব‌্যাংক থেকে ঋণমঞ্জুর হবে। মানসিক অস্থিরতাকে নিয়ন্ত্রণে রাখুন। অপ্রয়োজনীয় খরচে রাশ টানুন। আপনার সরলতার সুযোগ নিয়ে কর্মক্ষেত্রে সহকর্মীরা বিশ্বাসঘাতকতা করতে পারে। অবিবাহিতদের জীবনে নতুন বন্ধু আসতে পারে। পুরনো বন্ধুর সঙ্গে ভুল বোঝাবুঝি মিটে যাবে।

সিংহ

leo

ব‌্যবসায় অনিশ্চয়তা থাকলেও হাল ছেড়ে দেবেন না। নিজের বুদ্ধি ও প্রচেষ্টার জোরে ঘুরে দাঁড়াতে পারবেন। সামান‌্য কারণে মাথা গরম করবেন না। প্রতিবেশীদের অন‌্যায় আচরণের প্রতিবাদ করলেও ঝগড়াঝাটিতে যাবেন না। সুষ্ঠুভাবে মীমাংসার চেষ্টা করুন। বয়ঃসন্ধির সন্তানদের হাতে অতিরিক্ত অর্থ তুলে দেবেন না। এই অর্থের জেরে তারা বিপথে চালিত হতে পারে।

কন্যা

virgo

ক্ষুদ্র চাষিরা প্রাকৃতিক দুর্যোগে ফসল নষ্ট হওয়ার জন‌্য সরকারের সাহায‌্য ও সহযোগিতা লাভ করবেন। নতুন ব‌্যবসা শুরু করার জন‌্য সময়টি শুভ। যৌথ ব‌্যবসায় বাড়তি বিনিয়োগ করবেন না। ভাইবোনদের সঙ্গে ভুল বোঝাবুঝি হলেও গুরুজনদের মধ‌্যস্থতায় সম্পর্কে উন্নতি। বয়স্ক জাতক-জাতিকারা বাতজ বেদনায় কষ্ট পেতে পারেন।

তুলা

leo

পূর্ববর্তী সপ্তাহের তুলনায় এই সপ্তাহটি মোটামুটি ভালই চলবে। কর্মক্ষেত্রে হঠাৎ মাথা গরম করে ফেলবেন না। এই সময় অর্থ সম্পর্কিত কোনও সমস‌্যার সমাধান হতে পারে। পরিবারের স্বাস্থ‌্য নিয়ে অযথা উদ্বিগ্ন হবেন না। অসংযত জীবনযাত্রার জন‌্য পরিবারে অশান্তি হতে পারে। ব‌্যবসায়ীরা ঋণ পরিশোধ করার চেষ্টা করুন। অযথা ঋণের বোঝা বাড়াবেন না।

বৃশ্চিক

scorpio

অর্থনৈতিক উন্নতির জন‌্য দীর্ঘমেয়াদী বিনিয়োগের কথা ভাবুন। কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনার উদারতার সুযোগ নিতে পারে। এ ব‌্যাপারে সতর্ক থাকুন। পাড়া-প্রতিবেশীদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়বেন না। মানসিক চাপ লাঘবের জন‌্য কাছেপিঠে ভ্রমণে বেরিয়ে পড়ুন। স্ত্রীর উদ্ধত আচরণের জন‌্য ভাই-বোনদের সম্পর্ক নষ্ট হতে পারে।

ধনু

saggetarius

সপ্তাহের শুরুতে আপনার বিপদে বন্ধুরা সহযোগিতার হাত বাড়িয়ে দেবে। কর্মপ্রার্থীদের ভাল কাজের সুযোগ আসবে। নতুন ব‌্যবসা শুরু করার জন‌্য সময়টি শুভ। কর্মক্ষেত্রে অমীমাংসিত কাজ দ্রুত শেষ করার চেষ্টা করুন। ব‌্যবসায়ীরা প্রতিদ্বন্দ্বী ব‌্যবসায়ীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

মকর

capricorn

সপ্তাহটি গতানুগতিক চলবে। এই সময় খুব একটা আর্থিক উন্নতি লক্ষ‌্য করা যায় না। স্ত্রীর কর্মক্ষেত্রে গোলযোগ সৃষ্টি হতে পারে। সন্তানদের উচ্চশিক্ষার জন‌্য শুভ যোগাযোগ লক্ষ‌ করা যায়। জলপথে যাতায়াত করার সময় সাবধানতা বাঞ্ছনীয়। গুরুজনদের সঙ্গে অযথা তর্কবিতর্কে জড়িয়ে পড়বেন না।

কুম্ভ

aquarius

সপ্তাহের প্রারম্ভে সংস্থাগত পরিবর্তনের সুযোগ রয়েছে। বৈষয়িক সম্পত্তি নিয়ে বড় ভাইয়ের সঙ্গে মতবিরোধ। বয়ঃসন্ধির কন‌্যাসন্তানদের প্রতি বাড়তি নজর রাখুন। ব‌্যবসায় অগ্রগতির যোগ। অধ‌্যাপক, শিক্ষক, সাহিত্যিকদের জন‌্য সপ্তাহটি শুভ। এই সময় তারা তাদের কাজের জন‌্য সরকারি স্বীকৃতি লাভ করতে পারে।

মীন

pisces

কর্মক্ষেত্রে অপরের উপকার করতে গিয়ে নিজে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কতিপয় নববিবাহিতদের পারিবারিক অশান্তির জন‌্য মানসিক অশান্তি। হস্তশিল্পের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের পণ‌্য বিদেশে বিক্রি করার সুযোগ আসবে। বাবা-মায়ের শরীর খুব একটা ভাল থাকবে না।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে