২১ চৈত্র  ১৪২৬  শনিবার ৪ এপ্রিল ২০২০ 

Advertisement

উদ্বেগ নাকি নিশ্চিন্তেই কাটবে সপ্তাহ? রাশি মিলিয়ে জেনে নিন কী রয়েছে আপনার ভাগ্যে

Published by: Sayani Sen |    Posted: February 23, 2020 9:07 am|    Updated: February 23, 2020 9:17 am

An Images
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:নতুন একটি সপ্তাহের শুরু। ভাল নাকি মন্দ, কেমন কাটবে এই সপ্তাহ, তা নিয়ে মনে প্রশ্ন জাগছে তাই তো? দুশ্চিন্তা না করে বরং জেনে নিন এই সপ্তাহ কেমন কাটবে আপনার। এ সপ্তাহের রাশিফল জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।  

মেষ

aries1

ব্যবসায়ীদের বর্তমান সময়টি আপাত জটিল মনে হলেও আগামী দিনে শুভ ইঙ্গিত পাওয়ার যোগ লক্ষ্য করা যায়। চাকরিজীবীরা সহকর্মীদের সঙ্গে নিজেকে মানিয়ে নিয়ে আনন্দপূর্ণ পরিবেশ তৈরি করুন। সন্তানদের পড়াশোনা নিয়ে উদ্বেগ দেখা দিলেও পরীক্ষার ফল মোটামুটি ভালই হবে। শান্তি বজায় রাখার জন্য পরিবারের সকলের সঙ্গে মানিয়ে চলুন।

বৃষ

taurus

বর্তমান সময়ে এই রাশির জাতকদের দৈহিক ও মানসিক ক্লেশভোগ হতে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতি ও নতুন কর্মলাভের যোগ বিদ্যমান। ব্যবসায়ীরা ব্যবসায় ঝুঁকি নেওয়ার আগে ভাবনাচিন্তা করে নেবেন। নতুন যানবাহন কেনার যোগ থাকলেও, পথেঘাটে সাবধানতা অবলম্বন করুন।

মিথুন

jemini

বহুদিন চলা আর্থিক অসুবিধা এই সময় কেটে যাবে এবং অর্থ উপার্জন ভালই হবে। ভাই বা বোনের রোগভোগের জন্য মানসিক চিন্তা বা উদ্বেগ বৃদ্ধি পাবে। কোনও বিশেষ বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। এই সময় পত্নীভাগ্যে  ধনলাভের আশা অমূলক নয়। সাময়িক সন্তানদের স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকলেও বড় কোনও রোগের লক্ষণ দেখা যায় না।

কর্কট

cancer

চাকরিজীবীদের কর্মক্ষেত্রে কিছু গোলযোগ দেখা দিলেও নিজ বুদ্ধিতে সেই সমস্যার সমাধান করতে পারবেন। নিজের স্বাস্থ্যের ব্যাপারে সজাগ হোন। নিম্নাঙ্গে আঘাত পাওয়ার যোগ বিদ্যমান। বন্ধুবান্ধবদের সঙ্গে অযথা বাকবিতণ্ডায় জড়িয়ে পড়বেন না। ডাক্তার, আইনজ্ঞ ও কলাকুশলীদের সময়টি শুভ।

সিংহ

leo

দীর্ঘদিন ধরে চলা সাংসারিক সমস্যার সমাধান আপনাকে উদ্বেগমুক্ত করবে। মানসিক চঞ্চলতা সংযত করতে পারলে জীবনে প্রতিষ্ঠিত হতে কোনও অসুবিধা হবে না। ব্যবসায় বিনিয়োগের আগে সব দিক ভাল করে বিবেচনা করে নেওয়া উচিত। তাতে সাফল্য আসবে। সর্দিকাশি, উদরপীড়া ও জ্বরে কষ্ট পেতে পারেন।

কন্যা

virgo

আপনার বুদ্ধিমত্তা ও বাক মাধুর্য্য জীবনে চলার পথে সহায়ক হবে এবং সামাজিক প্রতিষ্ঠা এনে দেবে। স্বর্ণ, লৌহ ও বস্ত্র ব্যবসায়ীদের ব্যবসায় সাময়িক সমস্যা দেখা দিলেও সাফল্য আসবে। মহিলারা উচ্চ রক্তচাপ, শর্করা বৃদ্ধি ও বাতজ বেদনায় কষ্ট পেতে পারেন। চাকরীজীবীদের বিচক্ষণতা ও কর্মদক্ষতা উন্নতির পথ সুগম করবে।

তুলা

libra

সপ্তাহটি ভালভাবেই কাটবে এবং অর্থ উপার্জন ভালই হবে। কর্মক্ষেত্রে শ্রম ও কর্মদক্ষতার দ্বারা ব্যক্তিত্বের প্রকাশ বাড়তে থাকবে। গৃহ, বাড়ি বা ফ্ল্যাট কেনার যোগ বিদ্যমান। সপ্তাহের মধ্যভাগে কোনও নিকট আত্মীয়ের দ্বারা প্রতারিত হতে পারেন। সন্তানযোগ অত্যন্ত শুভ। সপ্তাহের অন্তভাগে বড় ধরনের শারীরিক সমস্যার লক্ষণ দেখা দিতে পারে।

বৃশ্চিক

scorpio

পদস্থ ব্যক্তির দ্বারা বহুদিনের চলা দুরূহ সমস্যা সমাধান হতে পারে। বাজে খরচ সামলাতে না পারলে সাময়িক অর্থকষ্ট আসতে পারে। প্রেম-প্রণয়ের ক্ষেত্রে বিবেচনা করে চলা উচিত। ব্যবসায়ীদের নতুন আয়ের পথ তৈরি হবে। শ্বশুরকুল থেকে স্থাবর সম্পত্তি পাওয়ার সম্ভাবনা আছে।

ধনু

saggetarius

পারিবারিক শান্তি বজায় রাখতে সবরকম প্রচেষ্টার ত্রুটি রাখবেন না। দাম্পত্য জীবনে মনোমালিন্যের মধ্যে তৃতীয় ব্যক্তির উপস্থিতি কাম্য নয়। তাতে সমস্যা বৃদ্ধি পাবে। সন্তানের ব্যবহারে মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। এই সপ্তাহে ব্যবসায়ীদের মাত্রাতিরিক্ত ঝুঁকি নেওয়ার প্রবণতা ত্যাগ করতে হবে।

মকর

capricorn

অর্থোপার্জন যোগ শুভ।  নানা উপায়ে অর্থাগম হবে। সুতরাং সঞ্চয়ের দিকে দৃষ্টি রাখুন। সংগীতশিল্পী, নৃত্যশিল্পী ও চারুকলা শিল্পীদের সরকার পক্ষ থেকে বিশেষ সুযোগসুবিধা ও সম্মান পাওয়ার যোগ রয়েছে। কর্মোপলক্ষে স্থানান্তর গমন অসম্ভব নয়।

কুম্ভ

aquarius

ব্যবসায়ীদের অনেক সমস্যা দেখা দিতে পারে। সঠিক ভাবনাচিন্তা করে বিনিয়োগই শ্রেয়। সন্তানদের বিদ্যাচর্চায় অমনোযোগীতার জন্য পরীক্ষার ফল খারাপ হতে পারে। পিতার স্বাস্থ্য সাময়িক খারাপ হলেও বড় রকমের দুশ্চিন্তার কারণ নেই। কর্মপ্রার্থীদের কর্মলাভের যোগ রয়েছে।

মীন

pisces

এই সপ্তাহটি এই রাশির জাতক-জাতিকাদের পক্ষে অত্যন্ত শুভ। এই সময় ভাগ্যোন্নতি, প্রতিষ্ঠা লাভ ও অধিক ধনোপার্জনের বিষয়ে শুভ। পেশাদারি শিক্ষালাভের দ্বারা কর্মপ্রার্থীদের কর্মসংস্থান হওয়ার সম্ভাবনা প্রবল। বন্ধুর উপকার করতে গিয়ে অকারণে সমস্যায় জড়িয়ে পড়তে পারেন।

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে।।

Advertisement

Advertisement

Advertisement