BREAKING NEWS

১৬ ফাল্গুন  ১৪২৭  মঙ্গলবার ২ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

অর্থাগম নাকি রোগভোগে ব্যয়? রাশি অনুযায়ী জেনে নিন কী রয়েছে আপনার ভাগ্যে

Published by: Sayani Sen |    Posted: October 11, 2020 10:20 am|    Updated: November 3, 2020 11:50 am

An Images

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি আমরা। এই পরিস্থিতিতে ভাল নাকি মন্দ, কেমন কাটবে আপনার চলতি সপ্তাহ? শারীরিক অবস্থাও ঠিক থাকবে তো? রাশি অনুযায়ী জেনে নিন উত্তর। এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

সপ্তাহটি তুলনামূলক শুভ। কিছু বাধাবিঘ্ন থাকলেও সপ্তাহান্তে তা কেটে যাবে। কর্মক্ষেত্রে কিছু সমস‌্যার সৃষ্টি হলেও বিচলিত হবেন না। বাড়ির বড়দের এই সময় হাঁপানি, সর্দিকাশি, অ্যালার্জি ও ফুসফুসে সংক্রমণ হতে পারে। ছাত্র-ছাত্রীদের পরীক্ষার ফল আশানুরূপ হবে। খেলাধূলার সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা তাদের কাজের মুন্সিয়ানা দেখাতে পারবে।

 
বৃষ
taurus

স্বনিযুক্তি কর্মের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা তাদের কাজের অগ্রগতি লক্ষ‌্য করতে পারবেন। পৈত্রিক ব‌্যবসা পিতার সহায়তায় বৃদ্ধি সম্ভব এবং নতুন ব‌্যবসার পরিকল্পনা বৃদ্ধি করলে ফল আশানুরূপ হবে। প্রেম, পরিণয়ে সন্দেহের অবকাশ রাখবেন না। পরস্পর পরস্পরকে বিশ্বাস করুন। বহুদিনের কোনও আশা এই সময় সফল হতে পারে।

 
মিথুন

jemini

চাকুরিজীবীদের কর্মক্ষেত্রে পরিবর্তনের শুভ যোগাযোগ আসতে পারে। এই সময় আইনজ্ঞ, ডাক্তার ও ইঞ্জিনিয়ারদের আয় উন্নতির সম্ভাবনা বেশি। কর্মপ্রার্থীরা নতুন কর্মের সন্ধান পেতে পারেন। বন্ধু-বান্ধবদের মধ্যে কেউ গুপ্তভাবে আপনার শত্রুতা করতে পারে এবং সংসারের অশান্তিতে মদত দিতে পারে।

কর্কট

cancer

এই রাশির জাতক-জাতিকাদের সপ্তাহের শুরুতে একাধিক উপায়ে অর্থাগম হতে পারে। নব-বিবাহিতদের স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক অটুট থাকবে। স্ত্রী ও কন‌্যাসন্তানের শরীর এই সময় ভাল যাবে না। অংশীদারী ব‌্যবসায় অংশীদারের পরামর্শে ব‌্যবসায় শ্রীবৃদ্ধি ঘটবে। পারিবারিক শান্তি বজায় রাখার জন‌্য পরিবারের সকলের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলুন।

 
সিংহ

leo

এই রাশির জাতক-জাতিকাদের সপ্তাহের শুরুটা খুবই আশাপ্রদ। শেয়ার, ফাটকা বা লটারিতে অতিরিক্ত অর্থাগম সম্ভব। তবে বেহিসাবি খরচের ফলে অর্থকষ্ট আসতে পারে। সন্তানদের লেখাপড়ায় নজর দিন। নিকটবর্তী স্থানে দু-একদিনের ভ্রমণের পরিকল্পনা করলেও দূরবর্তী স্থানে ভ্রমণ পরিহার করুন।

কন্যা

virgo

পুরাতন রোগব‌্যধিতে সুচিকিৎসায় সফলতা মিলতে পারে। আত্মীয়-স্বজনের মধ্যে কেউ কেউ গোপন শত্রুতা করলেও আপনার কোনও ক্ষতি করতে পারবে না। ব‌্যবসায়ীরা অতিরিক্ত ঋণ নিয়ে ঋণের বোঝা বাড়াবেন না। এই সময় অবশ‌্যই আয়ব‌্যয়ের সমতা রক্ষা করুন।

 
তুলা

libra

গৃহনির্মাণ সংক্রান্ত ব‌্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিতর্ক-বিবাদ আদালত অবধি গড়তে পারে। সন্তানের মেধার বিকাশ ও গবেষণামূলক কর্মে সাফল্যের ইঙ্গিত মিলতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীর বদান‌্যতায় কর্মে উন্নতি যোগ। তীর্থক্ষেত্রে ভ্রমণ এই সময় না করাই শ্রেয়। কৃষিক্ষেত্র বা চাষের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা তাদের ফসলের অতিরিক্ত দাম পাবেন।

 
বৃশ্চিক

scorpio

স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় নতুন ব‌্যবসার পরিকল্পনা সাফল‌্য লাভ করবে। সন্তানদের দিকে সদা সতর্ক দৃষ্টি রাখুন। তৃতীয় ব‌্যক্তির মধ‌্যস্থতায় পারিবারিক সমস‌্যার সমাধান সম্ভব হবে তবে এই সময় কোনও হঠকারী সিদ্ধান্ত নেবেন না। এই সময় শারীরিক সমস‌্যায় কষ্ট পেতে পারেন।

 
ধনু

saggetarius

এই রাশির জাতকদের পূর্ব সপ্তাহ অপেক্ষা আয় কিঞ্চিত কম হতে পারে। এই সময় ব‌্যয়াধিক‌্য যোগ লক্ষ‌্য করা যায়। ব‌্যবসায়ীদের সময়টিও শুভ নয়। ক্ষুদ্র ব‌্যবসায়ীদের নানা জটিলতার মধ‌্য দিয়ে সময়টি অতিবাহিত করতে হতে পারে। স্থাবর-অস্থাবর সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে মনোমালিন্যে মামলা-মোকদ্দমা পর্যন্ত গড়াবে।

 
মকর

capricorn

সপ্তাহের প্রথমদিকে অর্থোপর্জন ভাল হলেও শেষের দিকে শারীরিক অসুস্থতায় অতিরিক্ত অর্থব‌্যয় মানসিক দুশ্চিন্তায় ফেলতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে কর্মপ্রার্থীদের নামী সংস্থায় কাজের সুযোগ সম্ভব। প্রতিবেশীদের সঙ্গে অযথা বাকবিতণ্ডায় জড়িয়ে পড়বেন না। যানবাহন চালকদের এই সময় অতি সতর্কভাবে গাড়ি চালানো বাঞ্ছনীয়।

 
কুম্ভ

aquarius

পেশাদার কর্মের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা অতিরিক্ত অর্থ উপার্জন করতে পারলেও খরচের দিকে দৃষ্টি দেওয়া প্রয়োজন। সন্তানদের বিদ‌্যাচর্চায় অমনোযোগ থাকলেও পরীক্ষার ফলাফল ভালই হবে। এই রাশির বিবাহযোগ‌্য জাতক-জাতিকাদের বিবাহ যোগ বিশেষভাবে লক্ষ‌্য করা যায়। গোপন শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করলেও সফল হবেন না।

 
মীন

pisces

চাকুরিজীবীদের চাকরি ক্ষেত্রে পদোন্নতির যোগ লক্ষ‌্য করা যায়। পেশাদার কর্মপ্রার্থীদের নামী সংস্থায় কর্মলাভ সম্ভব। স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় ও স্বল্প মূলধনে নতুন ব‌্যবসায় উন্নতি লাভ দেখতে পাওয়া যায়। উচ্চশিক্ষা ও গবেষণার সঙ্গে যুক্ত ব‌্যক্তির নিজেদের যোগ‌্যতার বিনিময়ে বিদেশে কর্মলাভ সম্ভব।

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে ।।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement