BREAKING NEWS

২৩ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ১০ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

৪-১০ সেপ্টেম্বরের Horoscope: দংশক প্রাণী থেকে সাবধানে থাকুন এই রাশির জাতকরা, কী রয়েছে আপনার ভাগ্যে?

Published by: Sayani Sen |    Posted: September 4, 2022 10:58 am|    Updated: September 4, 2022 10:58 am

Here are your weekly horoscope 4th to 10th September, 2022 । Sangbad Pratidin

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1 সপ্তাহের শুরুতে নিজের শারীরিক সমস‌্যার জন‌্য কাজের ক্ষতি হতে পারে। ব‌্যবসায় উন্নতির যোগ থাকলেও এখনই মোটা অঙ্কের বিনিয়োগ করতে যাবেন না। স্ত্রীর মানসিক সমস‌্যার জন‌্য সংসারে অশান্তি। গোপন শত্রুর ব‌্যাপারে সাবধানে থাকুন। গত সপ্তাহের তুলনায় মানসিক চাপ কমবে। নতুন যানবাহন কেনার সুযোগ আসবে। তবে চালানোর সময় সাবধানতা বিশেষভাবে বাঞ্ছনীয়।

বৃষ

taurusচাকরিক্ষেত্রে সবার সঙ্গে সুসম্পর্ক ও সদ্ভাব বজায় রাখার চেষ্টা করুন। সন্তানের উচ্চশিক্ষায় সাফল্যের জন‌্য বিদেশে কাজের সুযোগ আসবে। পরিবারে সামাজিক অনুষ্ঠানের জন‌্য অর্থব‌্যয় হতে পারে। ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভাল থাকলেও কতিপয় লোক সম্পর্ক নষ্ট করার চেষ্টা করবে। সপ্তাহের মধ‌্যভাগে হঠাৎ বাড়তি অর্থ হাতে আসতে পারে।

মিথুন

jemini

ঘরে-বাইরে সার্বিক চাপ থাকলেও আপনার সাফল‌্য কেউ ধরে রাখতে পারবে না। ছাত্র-ছাত্রীদের বিদ‌্যাচর্চায় অমনোযোগ ও বাধা থাকলেও পরীক্ষার ফল ভালই হবে। সন্তানের স্বাস্থ‌্য সমস‌্যার জন‌্য মানসিক উদ্বেগ। অবিবাহিতদের বিবাহের পক্ষে সময়টি শুভ। বন্ধুর উপকারে অর্থসাহায‌্য দিয়ে মানসিক উদ্বেগ। বয়স্করা খুব সাবধানে চলাফেরা করুন।

কর্কট

cancerসপ্তাহের শুরুতে আয়-ব‌্যয়ের সমতা রাখা কঠিন হবে। আয় অপেক্ষা ব‌্যয় বৃদ্ধির ফলে পরিবারে অশান্তি। ব‌্যবসায়ীরা ঋণ পরিশোধ করার চেষ্টা করুন। কর্মস্থানে গোলযোগের জন‌্য দুশ্চিন্তা বৃদ্ধি। এখনই কর্ম পরিবর্তনের চেষ্টা করুন। খুচরো ও পাইকারি ব‌্যবসায়ীদের জন‌্য সময়টি শুভ। আগুন ও বিদ্যুৎ থেকে সাবধানে থাকুন। পিতামাতার শারীরিক সমস‌্যার জন‌্য অবশ‌্যই চিকিৎসকের পরামর্শ নিন।

সিংহ

leo

এই সপ্তাহে কোনও বড় লগ্নি করবেন না। সন্তানের প্রতি আবেগতাড়িত হয়ে কোনও ভুল সিদ্ধান্ত নিয়ে নিতে পারেন। স্ত্রী বা পরিবারকে মিথ‌্যা প্রতিশ্রুতি দিয়ে তাদের আশাভঙ্গ করবেন না। ব‌্যবসায় অনিশ্চয়তা থাকবে। তাই বলে হাল ছাড়বেন না। বয়ঃসন্ধি কন‌্যা সন্তানের আচার-আচরণের দিকে সজাগ দৃষ্টি রাখুন। সপ্তাহের শেষে পুরনো সমস‌্যাগুলি থেকে মুক্তি পেতে পারেন।

কন্যা

virgo

কর্মক্ষেত্রে দরকারি কাজ সময়মতো শেষ করার চেষ্টা করুন। অর্থ উপার্জন করতে গিয়ে অনৈতিক কাজকর্মে জড়িয়ে পড়তে পারেন। স্বাধীন কাজের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের জন‌্য সময়টি শুভ। কর্মপ্রার্থীরা প্রভাবশালী ব‌্যক্তির সহায়তায় ব‌্যবসা করার সুযোগ পাবেন। তবে ব‌্যবসা শুরু করার পূর্বে সেই ব‌্যবসা সম্বন্ধে সম‌্যক ধারণা থাকা প্রয়োজন। পশুপালন ও চাষাবাদের যুক্ত ব‌্যক্তিদের প্রাকৃতিক দুর্যোগের জন‌্য সাময়িক ক্ষয়ক্ষতি হতে পারে।

তুলা

leo

সপ্তাহের প্রারম্ভে ব‌্যবসায়ীদের ব‌্যবসায় অগ্রগতি। নতুন ব‌্যবসা শুরু করার জন‌্য অর্থের সংস্থান হয়ে যাবে। কৃষিকার্যের সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের সময়টি খুব ভাল। সন্তানদের উচ্চশিক্ষায় সাফল‌্য। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে বহুদিনের সম্পর্ক ভেঙে যেতে পারে। এই সময় দংশক প্রাণীর থেকে সাবধানে থাকুন। বাবার অসুস্থতায় পাশে না থাকতে পারায় যন্ত্রণাবৃদ্ধি।

বৃশ্চিক

scorpio

কর্মপ্রার্থীরা সপ্তাহের শুরুতে নতুন কোনও কাজের খবর পেতে পারেন। পুরনো মামলার রায় আপনার অনুকূলে আসতে পারে। ভোগবিলাসে অতিরিক্ত খরচের জন‌্য অর্থের টান আসতে পারে। গোপন শত্রুরা আপনার অনিষ্ট করার চেষ্টা করলেও সফল হবে না। মজুতদারি ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা খুব সতর্কভাবে ব‌্যবসা পরিচালনা করুন।

ধনু

saggetariusএই রাশির জাতক-জাতিকারা নিজের শরীরের ব‌্যাপারে যত্নবান হোন। এই সময় অ‌্যালার্জি, হাঁপানি ও সর্দিকাশিতে কষ্ট পেতে পারেন। কর্মক্ষেত্রে ছোটখাটো সমস‌্যার সৃষ্টি হলেও সময়ের সঙ্গে সঙ্গে তা কেটে যাবে। ছোট সন্তানদের অতিরিক্ত বকাঝকা করবেন না। স্ত্রীর প্রচেষ্টায় ভাইবোনের সঙ্গে মতবিরোধ দূর হতে পারে।

মকর

capricorn

এই সপ্তাহটি আশানুরূপ যাবে না। কারও কথায় কোনও সিদ্ধান্ত নিতে যাবেন না। সন্তানের ভবিষ‌্যৎ নিয়ে চিন্তা বাড়বে। অবিবাহিতদের বিবাহ যোগ থাকলেও বিবাহের পূর্বে সবদিক বিবেচনা করে নেবেন। কর্মপ্রার্থীদের নতুন কর্মলাভের সম্ভাবনা উজ্জ্বল। ব‌্যবসায় বিনিয়োগের আগে আয়ব‌্যয়ের হিসাব ভাল করে বুঝে নেবেন।

কুম্ভ

aquariusসপ্তাহটি ভালমন্দ মিশিয়ে চলবে। এই সময় হাতে বাড়তি অর্থ আসতে পারে। তবে খরচের দিকে রাশ টানা দরকার। কাজের জায়গায় হঠাৎ মাথা গরম করে ফেলবেন না। নিজের উপস্থিত বুদ্ধির জোরে সমস‌্যা থেকে বেরিয়ে আসার চেষ্টা করুন। নতুন জমি বা বাড়ি কেনার সম্ভাবনা থাকলেও কিছু বাধাবিঘ্ন ও প্রতারকের পাল্লায় পড়তে পারেন।

মীন

pisces

বিগত সপ্তাহগুলির তুলনায় এই সপ্তাহটিতে অর্থকরী দিক শুভ। কর্মক্ষেত্রে পদোন্নতি বা নতুন কর্মলাভের যোগ বি‌দ‌্যমান। স্বার্থান্বেষী সহকর্মীদের কাছ থেকে সতর্ক থাকুন। অনিদ্রাজনিত রোগকে অবহেলা করবেন না। এর থেকে বহু রোগ হতে পারে। প্রৌঢ় ও মধ‌্যবয়স্ক ব‌্যক্তিদের বিশেষ সতর্কভাবে চলাফেরা করা দরকার।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে