BREAKING NEWS

২৩ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ১০ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

১৩-১৯ নভেম্বরের Horoscope: পরিশ্রম করলেও আর্থিক উন্নতি হবে না এই রাশির জাতকদের, কী রয়েছে আপনার ভাগ্যে?

Published by: Tiyasha Sarkar |    Posted: November 13, 2022 9:59 am|    Updated: November 13, 2022 9:59 am

Here are your weekly horoscope from 13 to 19 November, 2022 । Sangbad Pratidin

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

মেষ

aries1এই সপ্তাহে অনেকগুলি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। এই সিদ্ধান্তগুলির জন‌্য আপনার জীবনে বড় পরিবর্তন আসবে। এই রাশির জাতক-জাতিকারা বিভিন্ন মাধ‌্যম থেকে অর্থ উপার্জন করতে পারবেন। অবিবাহিতদের জীবনে নতুন সম্পর্ক তৈরি হবে। সপ্তাহের মধ‌্যভাগে নিজের শরীরের প্রতি যত্নবান হোন। সপ্তাহের শেষের দিকটি ব‌্যবসায়ীদের জন‌্য লাভদায়ক। পারিবারিক জীবন সুখের হবে। তবে সন্তানকে নিয়ে কিছু সমস‌্যা থাকবে।

বৃষ

taurusবিগত কয়েক সপ্তাহ ধরে চলা গৃহ সমস‌্যার এই সময় সমাধান হতে পারে। সপ্তাহের শুরুতে কোনও বেদনাদায়ক খবরে মন ভারাক্রান্ত থাকতে পারে। সন্তানের কর্মস্থানে টানাপোড়েনের জন‌্য কর্ম পরিবর্তনের চেষ্টা করতে হবে। ব‌্যবসায়ীদের পাওনাদারের সঙ্গে বিবাদ হতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে আর্থিক চাপ থাকলেও অল্পদিনের মধ্যেই সমস‌্যার থেকে মুক্তি পাবেন।

মিথুন

jemini

এই সপ্তাহে গ্রহ-সন্নিবেশ অনুযায়ী অনেক ক্ষেত্রেই পরিবর্তন আশা করতে পারেন। পারিবারিক ক্ষেত্রে কিছু জটিল সমস‌্যা থাকলেও গুরুজনদের হস্তক্ষেপে সমস‌্যা সমাধান হওয়ার সম্ভাবনা। অবিবাহিতদের বিবাহের সম্ভাবনা থাকলেও প্রেমজ বিবাহের ক্ষেত্রে কিছু সমস‌্যা দেখা দিতে পারে। শিক্ষার্থীদের বিদ‌্যালাভে বাধা। মা-বা মাতৃস্থানীয় কারও শারীরিক সমস‌্যা বৃদ্ধি পেতে পারে।

কর্কট

cancerসপ্তাহের শুরুতে কর্মপ্রার্থীদের আশানুরূপ কর্মলাভের সম্ভাবনা আছে। সরকারি চাকরিতে কর্মরত ব‌্যক্তিদের বদলির সুযোগ আসবে। নতুন ব‌্যবসায় বিনিয়োগের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। অংশীদারী ব‌্যবসায় অংশীদারের সঙ্গে সুসম্পর্ক নষ্ট হতে পারে। নতুন যানবাহন কেনার সুযোগ আসবে। সপ্তাহের অন্তভাগে পারিবারিক সমস‌্যার জন‌্য অতিরিক্ত অর্থব‌্যয়ের সম্ভাবনা।

সিংহ

leo

এই রাশির জাতক-জাতিকাদের দ্বিমুখী আয়ের সম্ভাবনা। লটারি বা শেয়ারে হঠাৎ প্রাপ্তি লাভ হতে পারে। সন্তানের পরীক্ষার সাফল্যের জন‌্য দুশ্চিন্তা কেটে যাবে। নিজের ভুল সিদ্ধান্তের জন‌্য ব‌্যবসায় ক্ষতি। প্রতিবেশীর অন‌্যায় আচরণকে সমর্থন করবেন না। পারিবারিক সম্পত্তি নিয়ে বাবা-মায়ের সঙ্গে মতান্তর। বিলাসিতায় অতিরিক্ত খরচের জন‌্য সঞ্চয়ে বাধা।

কন্যা

virgo

কর্মক্ষেত্রে অতিরিক্ত দায়িত্ব নিয়ে কাজ করতে হবে। এই সপ্তাহে আপনার মনের কোনও ইচ্ছা পূরণ হতে পারে। সৃজনশীল কাজের নৈপুণ্যের জন‌্য ভাল ও অর্থকরী কাজের বরাত মিলতে পারে। স্ত্রীর কর্মক্ষেত্রে অস্থিরতার জন‌্য দুশ্চিন্তা বৃদ্ধি। বিনোদন জগতের সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা তাদের কাজের সাফল্যের জন‌্য সরকারি স্বীকৃতি লাভ করতে পারে। সন্তানের উচ্চশিক্ষার জন‌্য অর্থের সংস্থান হয়ে যাবে।

তুলা

leoনিজের ব‌্যবসা শুরু করার জন‌্য আদর্শ সময়। আর্থিক অবস্থার উন্নতি ঘটবে তবে ভবিষ‌্যতের জন‌্য সঞ্চয় করা প্রয়োজন। কর্মজীবনে বড় পরিবর্তন আসবে। স্বাস্থ্যের প্রতি যত্নবান হোন। সন্তানের উচ্ছৃঙ্খল আচরণের জন‌্য সমাজে সম্মানহানি। নব-বিবাহিতরা পরস্পরকে বুঝে নেওয়ার চেষ্টা করুন। অযথা কেউ কাউকে সন্দেহ করবেন না। এই সময় জলপথে ভ্রমণ বাঞ্ছনীয় নয়।

বৃশ্চিক

scorpio

কর্মক্ষেত্রে প্রচুর পরিশ্রম করলেও আর্থিক উন্নতি সেইভাবে হবে না। জীবনে সুখ-শান্তি থাকলেও স্ত্রীর ভগ্ন-স্বাস্থ্যের জন‌্য দুশ্চিন্তা লেগেই থাকবে। ব‌্যবসায় উত্থান-পতন থাকবে তবে কোনও অবস্থাতেই ভেঙে পড়বেন না। শিক্ষার্থীদের পরীক্ষার ফল ভালই হবে। কোনও মামলার ফল আপনার অনুকূলে নাও আসতে পারে। আগুন ও বিদ্যুৎ থেকে সাবধানে থাকুন।

ধনু

saggetariusবিগত সপ্তাহগুলির তুলনায় এই সপ্তাহটি আপনার অনুকূলে থাকবে। এই সময় আয়-ব‌্যয়ের সমতা রেখে চলার চেষ্টা করুন। পুরনো বাধা-বিঘ্ন কেটে যাবে। ব‌্যবসায় কোনও কর্মচারী আপনাকে বিপদে ফেলতে পারে। নিজের ভুল-ভ্রান্তির জন‌্য পরিবারে অশান্তি। স্ত্রীর শরীর নিয়ে সমস‌্যা থাকার জন‌্য ভ্রমণের চিন্তা বাতিল করতে হতে পারে।

মকর

capricorn

সপ্তাহটি ভাল-মন্দের ভিতর দিয়ে কাটবে। এই সময় বড় কোনও কাজ হাত না দেওয়াই শ্রেয়। খুচরো ও পাইকারি ব‌্যবসায়ীরা টাকা ধার দেওয়ার ক্ষেত্রে সতর্ক থাকুন। জমি বা ফ্ল‌্যাট কেনার জন‌্য ঋণের আবেদন অনুমোদিত হওয়ার সম্ভাবনা। প্রিয়জনের জন‌্য কর্তব‌্য করলেও তাদের কাছ থেকে ভাল ব‌্যবহার পাবেন না। সপ্তাহের শেষে পেটের সমস‌্যায় কষ্ট পেতে পারেন।

কুম্ভ

aquariusআপনার সরলতার সুযোগ নিয়ে পারিবারিক সম্পত্তি থেকে বঞ্চিত হতে পারেন। ব‌্যবসায়ীরা ঋণ-পরিশোধ করে মানসিক শান্তিতে থাকুন। কর্মক্ষেত্রে আপনি আপনার ব‌্যবহারে ও কথা বলার ধরনে সহকর্মীদের মন জয় করতে পারবেন। সপ্তাহের মধ‌্যভাগে কৃষিজাত ব‌্যবসায় উন্নতির যোগ। কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে তাড়াহুড়ো করবেন না।

মীন

pisces

আপনার উদ‌্যম ও লড়াইয়ের মনোভাব ব‌্যবসায় আপনাকে আরও এগিয়ে নিয়ে যাবে। পড়ে থাকা পাওনা টাকা এই সময় আদায় হতে পারে। বন্ধু-বান্ধবের কাছে নিজের দুর্বলতা প্রকাশ করবেন না। পরে তারা এটা নিয়ে উপহাস করতে পারে। বয়ঃসন্ধি কন‌্যা সন্তানের আচার-আচরণের জন‌্য পরিবারে অশান্তি। অন্যের কথায় যে কোনও জায়গায় বিনিয়োগ করবেন না।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে