০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

১৩-১৯ মার্চ Horoscope: কেরিয়ার-স্বাস্থ্য-প্রেম, সব মিলিয়ে কেমন কাটবে এই সপ্তাহ? জেনে নিন

Published by: Suparna Majumder |    Posted: March 13, 2022 9:59 am|    Updated: March 13, 2022 10:30 am

Here are your weekly horoscope from 13th March to 19th March of this year | Sangbad Pratidin
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1

সপ্তাহের শুরুতে ভাগ‌্য আপনার সহায় থাকবে। স্বাস্থ‌্যভাব মোটামুটি শুভ। ষাটোর্ধ্ব জাতক-জাতিকারা শ্বাসকষ্টজনিত রোগে কষ্ট পেতে পারেন। সন্তানদের কর্মস্থানে পদোন্নতি ও বিদেশ যাত্রার যোগ লক্ষ‌ করা যায়। সপ্তাহের মধ‌্যভাগে ব‌্যবসায় বিনিয়োগ করলে অতিরিক্ত মুনাফা লাভ করা সম্ভব। পরিবারে গুপ্ত শত্রুতার জন‌্য কর্মে বাধা।

বৃষ

এই রাশির জাতক-জাতিকারা নিজের উদ্যোগে সাফল‌্য লাভ করবেন। ধনভাগ‌্য মোটামুটি শুভ তবে ভবিষ‌্যতের জন‌্য সঞ্চয়ের দিকে মন দিতে হবে। যানবাহন চালকরা অতীব সাবধানে যানবাহন চালাবেন। এই সময় দুর্ঘটনার যোগ লক্ষ‌ করা যায়। পারিবারিক সমস‌্যা মেটানোর জন‌্য সতর্ক হোন। সন্তানদের বিদ‌্যালাভের ফলাফল ভালই হবে।

taurus

মিথুন

jemini

গত সপ্তাহগুলির তুলনায় এই সপ্তাহে উপার্জন বৃদ্ধি পাবে। পত্নীভাগ্যে এই সময় ধনলাভের আশা অমূলক নয়। খেলতে গিয়ে সন্তানের চোট-আঘাত লাগতে পারে। ব‌্যবসায়ীরা নিজের শ্রম ও বুদ্ধিমত্তার জোরে সাফল‌্য ধরে রাখতে পারবেন। পরিবারে নিজের মতামত অন্যের উপর চাপিয়ে দেওয়ার চেষ্টা করবেন না। খাওয়া-দাওয়ার ব‌্যাপারে সাবধানতা অবলম্বন করুন।

কর্কট

রাশিচক্রের চতুর্থ রাশি হল কর্কট রাশি। এই রাশির জাতক-জাতিকারা খুবই সংবেদনশীল ও খেয়ালি স্বভাবের হয়ে থাকেন। ভবিষ‌্যৎ জীবনে চলার পথে বাধা-বিপত্তি এলেও তা কাটিয়ে উঠতে পারবেন। অত‌্যন্ত ঘনিষ্ঠ কারও শারীরিক অবস্থার অবনতি হতে পারে। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে আপনার ভালবাসার মানুষ আপনাকে কষ্ট দিতে পারে।

cancer

সিংহ

leo

কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে তর্ক-বিতর্ক করবেন না। বিতর্ক বিষয় এড়িয়ে চলুন। আপনার উদাসীনতার জন‌্য পারিবারিক সম্পত্তি নষ্ট হতে পারে। অবিবাহিতদের বিবাহের যোগ থাকলেও প্রেমজ বিবাহের ক্ষেত্রে ভাল করে খোঁজখবর নিয়ে নেবেন। পিতা-মাতার স্বাস্থ্যের প্রতি যত্নশীল হোন। কন‌্যা সন্তানের জেদি প্রকৃতি ভাব নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন।

কন্যা

নতুন ব‌্যবসা শুরু করার আগে আত্মবিশ্বাস থাকা প্রয়োজন। এই সময় কর্মজীবনে উন্নতি সম্ভব। বহুদিনের আটকে থাকা কোনও কাজ এই সময় সফলতা পাবে। এই রাশির জাতক-জাতিকাদের বুধবার সেরা দিন হবে। সপ্তাহের শেষে সন্তানের স্বাস্থ‌্য নিয়ে উদ্বেগে থাকবেন। আপনার স্ত্রীর সঙ্গে পরিবারের অন‌্যান‌্যদের অশান্তির জন‌্য মানসিক উদ্বেগ বৃদ্ধি পাবে।

virgo

তুলা

leoসপ্তাহটি উত্থান-পতনের মধ‌্য দিয়ে চলবে। কর্মস্থানে বাধা-বিপত্তি লেগেই থাকবে। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। এই সপ্তাহে আপনার জন্মদিন হলে পরিবারের কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। সপ্তাহের মধ‌্যভাগে কোনও গুরুজনস্থানীয় ব‌্যক্তির সহায়তায় প্রতিকূল পরিবেশ কাটিয়ে উঠতে পারবেন।

বৃশ্চিক

এই রাশির জাতক-জাতিকারা সাধারণত স্বাধীনচেতা হয়ে থাকে। আত্মমর্যাদা জ্ঞান অত‌্যন্ত বেশি হওয়ায় সকল জায়গায় তারা মানিয়ে নিতে পারে না। উপার্জন বৃদ্ধি পেলেও অতিরিক্ত ব‌্যয়ের ফলে সঞ্চয়ে টান পড়তে পারে। অংশীদারি ব‌্যবসায় মনোমালিন‌্য এড়িয়ে চলুন। ব‌্যবসায় আপনার আগ্রহ থাকলেও চাকরি ত‌্যাগ করে ব‌্যবসা করতে যাবেন না।

scorpio

ধনু

saggetarius

সপ্তাহের শুরুতে বিদেশে কর্মরত সন্তানদের থেকে সুসংবাদ পেতে পারেন। পিতামাতার প্রতি আপনার কর্তব‌্য ও দায়িত্ববোধের পরিচয় দিলেও তাঁদের কাছ থেকে সহযোগিতা পাবেন না। বিদ‌্যার্থীদের পরীক্ষার ফল ভালই হবে। দাম্পত‌্য-জীবনে সাময়িক অশান্তি হলেও পারিবারিক শান্তি বজায় থাকবে।

মকর

সপ্তাহের শুরুতে চাকরি বা ব‌্যবসায় অগ্রগতি। অতিরিক্ত বাহুল্যে অর্থ নষ্ট করবেন না। সন্তানের লেখাপড়ায় সাফল্যের জন‌্য মানসিক শান্তি। নতুন চাকরির সুযোগ আসবে তবে পুরনো চাকরি ত‌্যাগ করার আগে ভাল করে বিবেচনা করে নেবেন। পারিবারিক সমস‌্যা নিয়ে অশান্তি। নতুন সম্পত্তি ক্রয়ের সুযোগ আসবে।

capricorn

কুম্ভ

aquarius

এই সপ্তাহে গ্রহসন্নিবেশ অনুযায়ী কর্মক্ষেত্রে কিছু বাধা-বিপত্তি থাকলেও সপ্তাহের শেষের দিকে আশাতীত উন্নতি লক্ষ‌ করা যায়। পিতামাতার স্বাস্থ‌্য খুব একটা ভাল যাবে না। তবে বড় ধরনের কোনও ক্ষতি এই সময় হবে না। কোনও প্রভাবশালী ব‌্যক্তির সাহায্যে ব‌্যবসায় উন্নতি। অবিবাহিতদের এই সময় বিবাহ যোগ থাকলেও বিবাহের পূর্বে কোষ্ঠী বিচার করে নেবেন।

মীন

এই রাশির জাতকদের সন্তানদের কর্মক্ষেত্রে আশাতীত সাফল‌্য লক্ষ‌ করা যায়। এই সময় নতুন ব‌্যবসায় বিনিয়োগ করতে পারেন। পুরনো সম্পত্তি-সংক্রান্ত বিরোধ মিটে যেতে পারে। সপ্তাহের শেষান্তে কর্মপ্রার্থীদের মনের মতো কর্মলাভের সুযোগ আসবে। কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপ এড়ানোর জন‌্য ছোটখাটো ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

pisces

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে