BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

১৩-১৯ ফেব্রুয়ারির Horoscope: প্রেমের সপ্তাহে কী রয়েছে আপনার ভাগ্যে? জেনে নিন রাশিফল

Published by: Sayani Sen |    Posted: February 13, 2022 10:14 am|    Updated: February 13, 2022 10:14 am

Here are your weekly horoscope from 13th to 19th February, 2022 । Sangbad Pratidin
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1

স্ত্রীর প্রচেষ্টায় একাধিক উপায়ে উপার্জনের সুযোগ আসবে। সন্তানের স্বাস্থ্যের উন্নতিতে মানসিক দুশ্চিন্তা থেকে মুক্তি। বন্ধুবান্ধবের উপকার করলেও তাঁদের কাছ থেকে ভাল প্রতিদান পাবেন না। অংশীদারী ব‌্যবসায় নিজের হিসাব বুঝে নেওয়ার চেষ্টা করুন। বিদ্যুৎ ও আগুন থেকে সাবধানে থাকুন। ছাত্রছাত্রীদের জন‌্য সপ্তাহটি শুভ।

বৃষ

সপ্তাহের শুরুতে জীবনে বড় পরিবর্তন আসবে। যে কোনও পরিস্থিতিতে নিজেকে মানিয়ে নেওয়ার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে কিছু সমস‌্যা দেখা দিলেও সহকর্মীদের প্রচেষ্টায় সেই সমস‌্যা থেকে বেরিয়ে আসতে পারবেন। সন্তানদের লেখাপড়ার জন‌্য অতিরিক্ত চাপ দেবেন না। এতে তাদের মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে।

taurus

মিথুন

jemini

বিগত সপ্তাহগুলির তুলনায় এই সপ্তাহে অর্থ উপার্জন ভালই হবে। এই সময়ে সঞ্চয়ে মন দেওয়া উচিত। কর্মক্ষেত্রে গোপন শত্রুরা আপনার অনিষ্ট করার চেষ্টা করলেও সাফল্য পাবে না। কর্মপ্রার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের সঙ্গে পাশ করে সরকারি সংস্থায় কাজের সুযোগ মিলতে পারে।

কর্কট

এই সপ্তাহে এই রাশির জাতক-জাতিকাদের কর্মক্ষেত্রে উল্লেখযোগ‌্য উন্নতি। অংশীদারী ব‌্যবসায় অংশীদারের সঙ্গে মনোমালিন‌্য থাকলেও তা প্রকাশ করবেন না। পরিবহণ ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের আর্থিক মন্দাভাব থাকবে। ভোগবিলাসের জন‌্য ব‌্যয়বৃদ্ধির ফলে সঞ্চয়ে টান। বিদেশে থাকা সন্তানের উন্নতির খবর পেয়ে আনন্দ। 

cancer

সিংহ

leo

সপ্তাহটিতে মিশ্রফল দেবে। পারিবারিক ক্ষেত্রে পরিস্থিতি প্রতিকূল হলেও নিজের বুদ্ধিবলে পরিস্থিতি আয়ত্তে আনতে সমর্থ হবেন। কর্মক্ষেত্রে অন্যের কথা শুনে কোনও মতামত দিতে যাবেন না। ব‌্যবসায়ীরা ঋণ আদায়কারী সংস্থার চাপে বিব্রত বোধ করতে পারেন। শ্বশুরকূল হতে পাওয়া সম্পত্তি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে গণ্ডগোল। সপ্তাহের শেষান্তে বহুদিনের কোনও ইচ্ছাপূরণ হতে পারে।

কন্যা

কর্মক্ষেত্রে দীর্ঘদিনের কোনও সমস‌্যার সমাধান আপনাকে উদ্বেগমুক্ত করবে। নতুন ব‌্যবসা শুরু করার ক্ষেত্রে কোনও যোগাযোগ আপনার উৎসাহ বৃদ্ধি করবে। গৃহনির্মাণ সংক্রান্ত ব‌্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিতর্ক-বিবাদ আদালত অবধি গড়াতে পারে। এই সময় লটারি বা ফাটকায় কোনওরকম বিনিয়োগ করবেন না।

virgo

তুলা

leoসামাজিক কাজে নিজেকে নিয়োজিত করে সমাজে আপনার মান ও সম্মান বাড়িয়ে তুলুন। কর্মক্ষেত্রে অতিরিক্ত পরিশ্রম আপনার স্বাস্থ‌্যহানির কারণ হতে পারে। সড়কপথে এই সময় ভ্রমণ না করাই শ্রেয় পরিবারে কোনও সামাজিক অনুষ্ঠানে আপনার মতামতকে গুরুত্ব নাও দিতে পারে।

বৃশ্চিক

এই রাশির অধিপতি মঙ্গল গ্রহের জন‌্য অস্থিরতা বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের প্ররোচনায় কোনও হঠকারী সিদ্ধান্ত নিয়ে নেবেন না। কন‌্যাসন্তানের বিদ‌্যাচর্চায় সাফল‌্য আপনার কাছে খুবই গর্বের হবে। সপ্তাহের শেষান্তে পিতার শারীরিক অসুস্থতার জন‌্য মানসিক উদ্বেগ বাড়বে। তবে বড় ধরনের কোনও অঘটন দেখা যায় না।

scorpio

ধনু

saggetarius

সপ্তাহের শুরুতে উপার্জন বৃদ্ধি পাবে তবে খরচের দিকে হ্রাস টানতে হবে। পারিবারিক ব‌্যবসায় টানাপোড়েন থাকবে। আপনার উদাসীনতার জন‌্য কোনও ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। শারীরিক দিক থেকে খুব সাবধানে সপ্তাহটি অতিবাহিত করুন। নববিবাহিতদের দাম্পত‌্য শান্তি অটুট থাকবে।

মকর

সপ্তাহটি আপনাকে শুভাশুভ ফল প্রদান করবে। সন্তানদের উচ্চশিক্ষার জন‌্য বিদেশ ভ্রমণের সম্ভাবনা আছে। এই সময় খাওয়া-দাওয়ার ব‌্যাপারে সতর্কতা অবলম্বন করুন। পেটের রোগের সমস‌্যা আসতে পারে। কর্মক্ষেত্রে স্বার্থান্বেষী সহকর্মীদের কাছ থেকে সতর্ক থাকুন। সপ্তাহের শেষান্তে হাতে বাড়তি অর্থ আসতে পারে।

capricorn

কুম্ভ

aquarius

কর্মক্ষেত্রে উন্নতির যোগ থাকলেও দূরে কোথাও বদলি হতে পারেন। পরিবারে কোনও ছোটখাটো বিবাদকে গুরুত্ব দেবেন না। নিজের উদারতার দ্বারা সমস‌্যা মিটিয়ে ফেলার চেষ্টা করুন। প্রেম পরিণয়ের ক্ষেত্রে বিয়ের আগে একে অপরকে বোঝার চেষ্টা করুন। নিজেদের মধ্যে তৃতীয় ব‌্যক্তির উপস্থিতি কখনওই মেনে নেবেন না।

মীন

সপ্তাহের প্রারম্ভে ব‌্যবসায়ীদের আর্থিক চাপ বজায় থাকবে। এই সময় কিছু ঋণ করতে হতে পারে। শ্বশুর-শাশুড়ির মধ্যে কারও শারীরিক অসুস্থতার জন‌্য অর্থব‌্যয় হতে পারে। আপনার বন্ধুভাগ‌্য মোটামুটি ভাল। তবে সকলকে নিজের মনের কথা জানাবেন না। চাকরিসূত্রে ভ্রমণের সম্ভাবনা লক্ষ‌্য করা যায়।

pisces

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে