BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

১৭-২৪ এপ্রিলের Horoscope: বাড়বে বেতন? জেনে নিন চলতি সপ্তাহে কী রয়েছে আপনার ভাগ্যে

Published by: Sayani Sen |    Posted: April 17, 2022 11:11 am|    Updated: April 17, 2022 11:11 am

Here are your weekly horoscope from 17 to 24th April, 2022 । Sangbad Pratidin
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1এই সপ্তাহে ব‌্যবসায়ীরা কোনওরকম বিনিয়োগ করবেন না। আপনার ব‌্যবহার ও কথা বলার জন‌্য কর্মক্ষেত্রে জনপ্রিয় হবেন। কর্মপ্রার্থীরা সাহস করে নতুন কাজে এগিয়ে যান। সাফল‌্য অবশ‌্যই আসবে। নিজের স্বাস্থ্যের দিকে নজর দিন। ছোটখাট শারীরিক সমস‌্যায় অবশ‌্যই ডাক্তারের পরামর্শ নিন। বিলাসিতায় অতিরিক্ত অর্থ খরচের ফলে সপ্তাহের শেষে অর্থকষ্ট দেখা দিতে পারে।

বৃষ

taurus

সপ্তাহের শুরুতে আর্থিক সমস‌্যাগুলি সমাধানের পথ খুঁজে পাবেন। এই সময় জীবনে বড় পরিবর্তন লক্ষ‌্য করা যায়। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়বেন না। ছোট সন্তানদের পড়াশোনা নিয়ে বেশি বকাঝকা করবেন না। এতে তাদের মনের উপর বিরূপ মনোভাব পড়তে পারে। পত্নীভাগ্যে এই সপ্তাহে ধনসম্পদ লাভের যোগ। 

মিথুন

jemini

সপ্তাহটি মোটামুটি শুভ। এই সময় চেনা কাউকে ঋণ দিতে যাবেন না। শেয়ার ও ফাটকায় বিনিয়োগের আগে বিশেষজ্ঞের পরামর্শ অবশ‌্যই নিন। ধীরে ধীরে আপনার আর্থিক অবস্থা ভালর দিকে যাবে। তবে পরিবারে কারও অসুস্থতার জন‌্য মানসিক চঞ্চলতা বৃদ্ধি পাবে। গোপন শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করলেও তা ফলপ্রসূ হবে না।

কর্কট

cancer

গ্রহ সন্নিবেশ অনুযায়ী এই রাশির জাতক-জাতিকাদের কর্মক্ষেত্রে পদোন্নতি ও বদলি হতে পারে। যৌথ সম্পত্তির ক্ষেত্রে প্রতারিত হওয়ার সম্ভাবনা। ব‌্যবসার ক্ষেত্রে আশানুরূপ সুফল লাভে বাধা আসতে পারে। মা বা মাতৃস্থানীয়া কারও শারীরিক সমস‌্যা বৃদ্ধি পেতে পারে। ছোটদের পায়ে কোনও চোটাঘাতের সম্ভাবনা লক্ষ‌্য করা যায়।

সিংহ

leo

এই সপ্তাহে গ্রহ সন্নিবেশ অনুযায়ী পারিবারিক ক্ষেত্রে পরিস্থিতি প্রতিকূল হলেও নিজের বুদ্ধিবলে পরিস্থিতি আয়ত্তে আনতে সমর্থ হবেন। অবিবাহিতরা নতুন সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। তবে বিবাহের ক্ষেত্রে পরিবার এই সম্পর্ক মেনে নেবে না। উচ্চশিক্ষার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের সাময়িক বাধার মধ‌্য দিয়ে এই সময় চলতে হতে পারে।

কন্যা

virgo

এই সপ্তাহে কর্মক্ষেত্রে পদোন্নতি হতে পারে। এই সময় কাজের সূত্রে ভ্রমণের সুযোগ আসবে। স্ত্রীর ব‌্যবহারে পরিবারে সমস‌্যার সৃষ্টি হতে পারে। কোনও প্রতারকের পাল্লায় পড়ে অর্থ নষ্ট হতে পারে। ভাইবোনদের জন‌্য উপকার করলেও তাদের কাছ থেকে ভাল ব‌্যবহার পাবেন না।

তুলা

leo

কর্মক্ষেত্রে ও পারিবারিক জীবনে ভাষায় সংযমী হন। পড়ুয়ারা পড়াশোনায় একাগ্র হলেই সফল হতে পারবেন। ব‌্যবসায় বড় ধরনের আর্থিক লেনদেনের আগে সবদিক বিচার—বিবেচনা করে নেবেন। সপ্তাহের মধ‌্যভাগে অর্থাগমের সুযোগ। অপ্রয়োজনীয় ব‌্যয় বাড়বে তবে সঞ্চয়ে বাধা হবে না। অসুস্থদের সতর্ক থাকতে হবে।

বৃশ্চিক

scorpio

কর্মক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন হতে পারে। আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে। ব‌্যবসায় বিনিয়োগে মুনাফা বাড়বে। রাজনীতিবিদদের সামাজিক সম্মান বাড়বে। আগের তুলনায় মানসিক চাপ কমবে। বন্ধুর সাহায্যে কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারবেন।

ধনু

saggetarius

এই রাশির অধিপতি বৃহস্পতি। আপনার শুভাশুভ ফললাভের সম্ভাবনা। অবিবাহিতদের ক্ষেত্রে বিবাহের বিষয়ে অগ্রগতি ঘটতে পারে। কর্মপ্রার্থীরা নতুন কাজের সন্ধান পাবেন। পিতামাতার শরীর খুব একটা ভাল যাবে না। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। পুরনো রোগকে অবহেলা করবেন না। প্রতিবেশীর সঙ্গে সদ্ভাব বজায় রাখুন।

মকর

capricorn

সপ্তাহের শুরুতে চাকরিজীবীদের আশা উজ্জ্বল। এই সময় অর্থকরী দিক মজবুত হবে। অপ্রয়োজনীয় ব‌্যয়ে লাগাম টানুন। কলেজ ও বিশ্ববিদ‌্যালয়ের ছাত্রছাত্রীদের সাফল‌্য ধরে রাখার জন‌্য কঠোর পরিশ্রম করতে হবে। হঠাৎ শ্বশুরকুল থেকে মূল‌্যবান সামগ্রী উপহার হিসাবে পেতে পারেন। নববিবাহিতদের সাংসারিক শান্তির জন‌্য নিজেদের মধ্যে আলোচনা করা উচিত।

কুম্ভ

aquarius

এই রাশির গ্রহ-সন্নিবেশ অনুযায়ী জীবনে পরিবর্তন আসবে। এই সময় জীবনযাত্রার মানও বদলে যাবে। নিজের স্বাস্থ্যের দিকে নজর রাখুন। ছোটখাট সম‌স‌্যায় চিকিৎসকের পরামর্শ অবশ‌্যই নেবেন। সন্তানের ভবিষ‌্যতের জন‌্য অতিরিক্ত চিন্তা করবেন না। এই রাশির জাতক-জাতিকারা খেলাধুলোয় তাদের সাফল‌্য ধরে রাখতে পারবেন।

মীন

pisces

উদ‌্যম ও লড়াকু মনোভব কর্মক্ষেত্রে আপনাকে আরও এগিয়ে নিয়ে যাবে। অর্থ রোজগার করতে গিয়ে অতিরিক্ত পরিশ্রম স্বাস্থ‌্যহানির কারণ হতে পারে। ব‌্যবসায় মন্দাভাব থাকলেও সময়ের সঙ্গে সঙ্গে এই সমস‌্যা থেকে বেরিয়ে আসতে পারবেন। চলতি সপ্তাহে পেটের সমস‌্যায় কষ্ট পেতে পারেন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে