১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

১৭-২৩ অক্টোবর Horoscope: মীন রাশির জাতক-জাতিকাদের বেতন বৃদ্ধির যোগ, কী রয়েছে আপনার ভাগ্যে?

Published by: Sayani Sen |    Posted: October 17, 2021 10:51 am|    Updated: October 17, 2021 10:52 am

Here are your weekly horoscope from 17th to 23rd October, 2021 । Sangbad Pratidin
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1

সপ্তাহটিতে শুভাশুভ ফল পাবেন। নতুন গৃহনির্মাণ ও গৃহ-সংস্কারের জন‌্য অর্থের সংস্থান হয়ে যাবে। চাকরি বা ব‌্যবসায় ভালই উন্নতি হবে। জাতকের শরীর মাঝেমধ্যে খারাপ হতে পারে। এই সময় পেটের রোগ ও জ্বরজ্বারিতে কষ্ট পেতে পারেন। কর্মক্ষেত্রে অপ্রিয় সত‌্য কথা বলে সহকর্মীদের বিরাগভাজন হবেন না। নব-বিবাহিতদের দাম্পত‌্য সুখ বজায় থাকবে।

বৃষ

সপ্তাহের শুরুতে ব‌্যবসায়ীদের আর্থিক চাপ থাকবে। অতিরিক্ত ঋণের জন‌্য বাড়ি, গাড়ি বন্ধক রাখতে হতে পারে। পরিবারে সকলের সঙ্গে ভাল সম্পর্ক রেখে চলুন। সন্তানের স্বাস্থ‌্য নিয়ে উদ্বেগ থাকবে। অতিরিক্ত বন্ধুবান্ধব প্রয়োজনের সময় আপনার উপকারে নাও লাগতে পারে। কর্মপ্রার্থীরা বৃত্তিগত প্রশিক্ষণে মনের মতো কাজ পেতে পারেন।

taurus

মিথুন

jemini

সন্তানের অনৈতিক কাজকর্মকে প্রশ্রয় দেবেন না। তাকে সঠিকভাবে পরিচালনার দায়িত্ব আপনার। ব‌্যবসা সম্প্রসারণের জন‌্য আর্থিক সংস্থার থেকে ঋণ মঞ্জুর হবে। তবে অতিরিক্ত ঋণ নিয়ে নিজের মানসিক চাপ বাড়াবেন না। অভিনয় জগতের সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা নতুন কাজের সুযোগ পাবেন।

কর্কট

আত্মবিশ্বাস ও বুদ্ধির জোরে কর্মক্ষেত্রে সাফল‌্য ধরে রাখতে পারবেন। নিজের স্বাস্থ‌্য মোটামুটি ভালই থাকবে। তবে পিতার শরীর খুব একটা ভাল থাকবে না। পৈতৃক ব‌্যবসায় মনোমালিন্যের জেরে ব‌্যবসার ক্ষতি হতে পারে। জলপথে ভ্রমণ এড়িয়ে চলুন। সপ্তাহের শেষান্তে কর্মক্ষেত্রে জটিলতা বৃদ্ধি পেতে পারে।

cancer

সিংহ

leo

স্বাধীন ব‌্যবসায় উন্নতি লক্ষ‌্য করা যায়। কর্মপ্রার্থীরা চাকরি অপেক্ষা ব‌্যবসায় সফলতা পেতে পারেন। পিতামাতার সঙ্গে সদ্ভাব বজায় রাখুন। অযথা তাঁদের মানসিক কষ্ট দেবেন না। গৃহনির্মাণের জন‌্য ঋণের ব‌্যবস্থা হয়ে যাবে। সন্তানদের হাতে অতিরিক্ত অর্থ দিয়ে উচ্ছৃঙ্খল জীবনযাপনের দিকে ঠেলে দেবেন না। কন‌্যাসন্তানের বিবাহের ব‌্যাপারে পারিবারিক গণ্ডগোল হতে পারে।

কন্যা

নিজের যোগ‌্যতা ও প্রচেষ্টায় কর্মক্ষেত্রে বিরাট সাফল‌্য লাভ করতে পারবেন। বন্ধুর প্ররোচনায় অবাঞ্ছিত কারণে পুলিশি ঝামেলার সম্মুখীন হতে পারেন। সঠিক পরিকল্পনার অভাবে ব‌্যবসায়ীদের লোকসান বাড়তে পারে। সন্তানভাব শুভ। দূর ভ্রমণে গিয়ে দুর্ঘটনার কবলে পড়তে পারেন।

virgo

তুলা

leo

ব‌্যবসায় আর্থিক চাপ থাকলেও ক্রমান্বয়ে চাপ থেকে বেরিয়ে আসতে পারবেন। বিদ‌্যার্থীদের জন‌্য সপ্তাহটি শুভ। স্ত্রীর সঙ্গে বিবাদ মানসিক চাপ বাড়াতে পারে। সপ্তাহের শেষের দিকে কর্মক্ষেত্রে চাপ বাড়লেও আর্থিক উন্নতি বৃদ্ধি পাবে। গাড়ি চালানোর সময় খুব সাবধানতা অবলম্বন করুন। বিপদে বন্ধুর সাহায‌্য পেতে পারেন।

বৃশ্চিক

পিতামাতার প্রতি কর্তব‌্য পালন করলেও মাতার দিক থেকে খুব একটা সহযোগিতা নাও পেতে পারেন। নববিবাহিতদের দাম্পত‌্য জীবন খুব একটা সুখের হবে না। ভাইবোনদের প্রতি স্নেহশীল হলেও মাঝেমধ্যে তাঁদের ব‌্যবহার কষ্ট দেবে। বেসরকারি ক্ষেত্রে কর্মরত ব‌্যক্তিদের চাকরিক্ষেত্রে অনিশ্চয়তা দেখা দিতে পারে। পরিবহণ ব‌্যবসায়ীদের সপ্তাহটি শুভ।

scorpio

ধনু

saggetarius

বর্তমান সপ্তাহটিতে আপনাকে শুভাশুভ মিশ্রিত ফল প্রদান করবে। প্রতিবেশীর উপকার করতে গিয়ে অপবাদের শিকার হতে পারেন। খেলাধুলার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের বিশেষ সুযোগ আসতে পারে। ব‌্যবসায়ীরা এই সময় নতুনভাবে পুঁজি বিনিয়োগ করবেন না। বিদ‌্যার্থীদের বিদ‌্যালাভে বাধা। সপ্তাহের শেষান্তে অবাঞ্ছিত ঝামেলা এড়িয়ে চলুন।

মকর

সপ্তাহের শুরুতে অপ্রত‌্যাশিত কিছু প্রাপ্তি আপনার হতে পারে। পৈতৃক ব‌্যবসায় ঋণ মঞ্জুর হওয়ার ফলে বিনিয়োগ বাড়বে। হঠাৎ যোগাযোগের মাধ‌্যমে কন‌্যার বিবাহ স্থির হতে পারে। অহেতুক বেহিসাবি খরচের জন‌্য সঞ্চয় বাধাপ্রাপ্ত হবে। বন্ধুর পরামর্শে ভুল স্থানে অর্থলগ্নি করবেন না।

capricorn

কুম্ভ

aquarius

সপ্তাহের প্রথমদিকে ধন ভাগ‌্য খুবই শুভ। দ্বিতীয়ার্ধে আর্থিক চাপে থাকতে পারেন। এই সময় কর্ম পরিবর্তনের সুযোগ এলে অবশ‌্যই তা গ্রহণ করুন। পারিবারিক সম্পত্তি নিয়ে বড় ভাইয়ের সঙ্গে মতবিরোধ মামলা মোকদ্দমা অবধি গড়াতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে বহুদিনের স্বপ্নপূরণ হতে পারে।

মীন

কর্মের যোগ অত‌্যন্ত শুভ বলা যায়। এই সময় কর্মে উন্নতি ও বেতন বৃদ্ধির যোগ লক্ষ‌্য করা যায়। চাষাবাদের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা একটু সতর্কভাবে চলবেন। প্রাকৃতিক দুর্যোগ থেকে ফসল বাঁচানোর চেষ্টা করুন। কর্মপ্রার্থীরা যোগ‌্যতা অনুযায়ী চাকরি প্রাপ্তির ক্ষেত্রে হতাশ হতে পারেন।

pisces

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে