BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০ 

Advertisement

কেমন কাটবে পুজোর কটাদিন? রাশি মিলিয়ে জেনে নিন কী রয়েছে আপনার ভাগ্যে

Published by: Sayani Sen |    Posted: October 18, 2020 8:03 am|    Updated: October 18, 2020 8:03 am

An Images
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি আমরা। এই পরিস্থিতিতে ভাল নাকি মন্দ, কেমন কাটবে আপনার চলতি সপ্তাহ? শারীরিক অবস্থাও ঠিক থাকবে তো? রাশি অনুযায়ী জেনে নিন উত্তর। এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

আপনার হঠকারী সিদ্ধান্তে কর্মক্ষেত্রে জটিলতা বৃদ্ধির আশঙ্কা। নতুন জমি অথবা বাড়ি কেনার জন‌্য অর্থের সংস্থান হতে পারে। বহুদিন আটকে থাকা কোনও টাকা আপনার কাছে ফেরত আসতে পারে। ব‌্যবসায়ীর অতিরিক্ত বিনিয়োগে অতিরিক্ত মুনাফা লাভ সম্ভব। পিতামাতার প্রতি কর্তব‌্য পালন করলেও তাঁদের দিক থেকে সহানুভূতি নাও পেতে পারেন।

 
বৃষ
taurus

অংশীদারী ব‌্যবসায় অংশীদারের সঙ্গে মনোমালিন‌্য ব‌্যবসায় বিরাট ক্ষতি করতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে আপনার পরিশ্রম ও প্রতিভা এবং অর্থের বিনিময়ে সামাজিক প্রতিষ্ঠা লাভ করা সম্ভব। নববিবাহিতদের দাম্পত‌্য জীবনে মনোমালিন‌্য ঘটবে। মোহের বশে কোনও দায়িত্ব নিয়ে নেবেন না।

 
মিথুন

jemini

কর্মব‌্যস্ততার মধ‌্য দিয়ে সপ্তাহটি কাটবে। হঠাৎ কিছু অর্থপ্রাপ্তি হতে পারে তবে অতিরিক্ত ব‌্যয়ের দিকে ঝুঁকবেন না। সন্তানের আচরণে মানসিক কষ্ট পেতে পারেন। বিবাহযোগ‌্যা কন‌্যাদের বিবাহের যোগ দৃষ্ট হয়। এই সময় দ্বিচক্রযান চালকরা অত‌্যন্ত সতর্কভাবে গাড়ি চালান।

কর্কট

cancer

এই সময় কর্মক্ষেত্রে ঝামেলার থেকে দূরে থাকুন। সৃষ্টিশীল কাজের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা তাঁদের কাজের জন‌্য সুনাম বৃদ্ধি পেতে পারে। এই রাশির জাতিকারা এই সময় সংসারের জন‌্য স্বার্থত‌্যাগ করলেও সংসারে তার দাম পাবেন না। সন্তানদের লেখাপড়ার ব‌্যাপারে সজাগ দৃষ্টি রাখুন।

 
সিংহ

leo

সপ্তাহটি সবদিক থেকেই অনুকূল। কর্মে সাফল‌্য, উন্নতি ও প্রচুর অর্থ উপার্জনের সম্ভবনা উজ্জ্বল। ক্ষুদ্র ব‌্যবসায়ীরা পরিশ্রমের মাধ‌্যমে ব‌্যবসায় সফলতা লাভ করতে পারবেন। উচ্চবিদ‌্যা ও গবেষণার কাজের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা তাঁদের কাজের সরকারি স্বীকৃতি লাভ করতে পারবেন এবং এই সময় নামী কোম্পানিতে কাজের সুযোগ মিলতে পারে।

কন্যা

virgo

সপ্তাহের প্রথমদিকে কর্মক্ষেত্রে কোনও শুভ খবর আসতে পারে। শেয়ার, ফাটকা বা লটারিতে অতিরিক্ত অর্থ আসতে পারে। এই সময় আয় অপেক্ষা ব‌্যয় বৃদ্ধি পাবে। পিতামাতার প্রতি কর্তব‌্যশীল হোন। সন্তানদের উচ্ছৃঙ্খল আচরণকে বরদাস্ত করবেন না। তাদের সঠিক পথে ফিরিয়ে আনার চেষ্টা করুন।

 
তুলা

libra

সপ্তাহের প্রারম্ভে ক্ষুদ্র ও মাঝারি ব‌্যবসায়ীদের অগ্রগতি লক্ষণীয়। চাকরিজীবীদের পদোন্নতি হলেও কাজের দায়িত্ব বৃদ্ধি পাবে। বেকার যুবক ও যুবতীদের নতুন কাজের খবর আসতে পারে। বন্ধুরূপী গোপন শত্রুরা আপনাকে বিপাকে ফেলতে পারে। এদের থেকে নিজেকে সরিয়ে রাখুন।

 
বৃশ্চিক

scorpio

সপ্তাহের শুরুর দিকে শরীর ও স্বাস্থ‌্য ভালই থাকবে। তবে এইসময় মানসিক দুশ্চিন্তা থেকে নিজেকে সরিয়ে রাখুন। সন্তানদের ভবিষ‌্যৎ নিয়ে অযথা চিন্তিত হবেন না। ক্ষুদ্র ক্ষুদ্র ব‌্যাপারে পাড়া-প্রতিবেশীদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়বেন না। তাঁদের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলুন।

 
ধনু

saggetarius

সময়টি শুভ হলেও অতিশয় শুভ বলা যায় না। পূর্ববর্তী সপ্তাহ অপেক্ষা এই সময় আয় কম হবে তবে পরবর্তী সপ্তাহে সব ঠিক হয়ে যাবে। সংসারে অতিরিক্ত ব‌্যয় পরিহার করুন। পিতার শরীরের ব‌্যাপারে দৃষ্টি দিন। কোনও ব‌্যাপারে মতানৈক্যের ফলে আত্মীয়-স্বজনের কাছ থেকে অপমানিত হতে পারেন।

 
মকর

capricorn

পথে-ঘাটে অতিরিক্ত সাবধানতা বাঞ্ছনীয়। মোটর সাইকেল বা যানবাহনের ধাক্কায় শরীরের নিম্নাঙ্গে চোট-আঘাত লাগতে পারে। স্ত্রীর শরীর খুব একটা ভাল না গেলেও বড় ধরনের রোগের কোনও আশঙ্কা নেই। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে ছোট-খাটো সমস‌্যা নিজেদের মধ্যে কথাবার্তা বলে মিটিয়ে ফেলুন।

 
কুম্ভ

aquarius

সপ্তাহের শুরুতে পত্নীভাগ্যে ধনসম্পদ যোগ লক্ষ‌্য করা যায়। পেশাদারী শিক্ষার্থীদের সপ্তাহটি ভালই যাবে। নতুন যানবাহন ক্রয়ের ইচ্ছা এইসময় পূরণ হতে পারে। কর্মক্ষেত্রে উন্নতিলাভের যোগ প্রবল। সন্তানদের নিয়ে অযথা চিন্তিত হবেন না তাদের বিদ‌্যাচর্চা, পরীক্ষার ফল ভালই হবে।

 
মীন

pisces

কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতায় উচ্চপদে আসীন হতে পারেন। আপনার ব‌্যবহারে আপনি সকলের কাছে গ্রহণযোগ‌্য হবেন। ঔষধ, বস্ত্র ও মনোহরী দ্রব্যের ব‌্যবসায়ীরা অতিরিক্ত মুনাফা লাভ করতে পারবেন। কতিপয় ব‌্যবসায়ীদের ব‌্যাঙ্ক বা অর্থপ্রদানকারী সংস্থার থেকে ঋণ মঞ্জুর হতে পারে।

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে ।।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement