BREAKING NEWS

৭  আশ্বিন  ১৪২৯  শনিবার ২৪ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

১৮-২৪ সেপ্টেম্বরের Horoscope: কাটবে বাধাবিঘ্ন নাকি আরও জটিল হবে জীবন? জেনে নিন কী রয়েছে আপনার ভাগ্যে

Published by: Sayani Sen |    Posted: September 18, 2022 9:19 am|    Updated: September 18, 2022 9:19 am

Here are your weekly horoscope from 18th to 25th October, 2022 । Sangbad Pratidin

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1অপচয় ও অপব‌্যয় নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে অতিরিক্ত দায়িত্ব নিয়ে কাজ করতে হতে পারে। কন‌্যাসন্তানের বিবাহ নিয়ে গোলযোগ সৃষ্টি হতে পারে। বন্ধুর উপকার করতে গিয়ে কঠিন পরিস্থিতিতে পড়তে পারেন। সংসারে সুখশান্তি বজায় থাকবে। জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। স্ত্রীর শারীরিক সমস‌্যার জন‌্য কাজের ক্ষতি হতে পারে।

বৃষ

taurusএই সপ্তাহটি আপনার অনুকূলে থাকবে। এই সময় পুরনো বাধাবিঘ্ন কেটে যাবে। ব‌্যবসায় কোনও কর্মচারীর ব‌্যবহারের জন‌্য আপনি বিপদে পড়তে পারেন। নৃত‌্যশিল্পী, সংগীতশিল্পী ও অভিনয় জগতের ব‌্যক্তিরা তাঁদের কাজের সাফল‌্য সমাজে তুলে ধরতে পারবেন। সপ্তাহের শেষে মানসিক চাপ কমবে।

মিথুন

jemini

বহুদিনের ইচ্ছাপূরণ হতে পারে। এই রাশির ক্ষেত্রে আয় বাড়লেও মাত্রাতিরিক্ত খরচের জন‌্য সমস‌্যায় পড়তে পারেন। সপ্তাহের মধ‌্যভাগে পরিবারের কারও অসুস্থতার জন‌্য মানসিক চাপে থাকবেন। দাম্পত‌্য জীবনে কিছু সমস‌্যা থাকলেও পরিবারের অন্যের সহযোগিতায় মিটে যেতে পারে। সন্তানের পড়াশোনায় অমনোযোগিতার ফলে বিদ‌্যালাভে বাধা।

কর্কট

cancerকর্মক্ষেত্রে দায়িত্ববৃদ্ধি ও দূরে বদলির সম্ভাবনা। ব‌্যবসায়ীরা ঋণ পরিশোধ করার চেষ্টা করুন। পরিবারকে নিয়ে দুর্গম স্থানে ভ্রমণে বাধা। বন্ধুর উপকার করতে গিয়ে বিপদে পড়তে পারেন। সন্তানের বিবাহ নিয়ে বাধা কেটে যেতে পারে। তবে বিবাহের পূর্বে কোষ্ঠী বিচার করে নেবেন। খেলাধুলার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের সাফল্যের সুবাদে নামী সংস্থায় কাজের সুযোগ আসতে পারে।

সিংহ

leo

আলস‌্য ও উদাসীনতার জন‌্য ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। ব‌্যবসা সম্প্রসারণের জন‌্য বাড়তি বিনিয়োগ করতে হতে পারে। গত সপ্তাহের তুলনায় এই সপ্তাহে মানসিক চাপ কম থাকবে। সন্তানের উচ্চশিক্ষার জন‌্য অর্থের সংস্থান হয়ে যাবে। সপ্তাহের মধ‌্যভাগে কোনও শুভ সংবাদ আসতে পারে। বন্ধুবান্ধব নিয়ে আমোদ প্রমোদের সময় সাবধানে থাকুন।

কন্যা

virgo

কাজের জায়গায় অশান্তির জন‌্য মন চঞ্চল থাকতে পারে। বয়ঃসন্ধি সন্তানের আচার-আচরণের দিকে নজর রাখুন। কোনও অন‌্যায় দেখলে সঙ্গে সঙ্গে প্রতিবাদ করুন। রাজনীতিবিদদের জন‌্য সময়টি শুভ নয়। বিরোধী দলের লোকেরা বিপদে ফেলতে পারে। স্ত্রীর মানসিক সমস‌্যার জন‌্য সংসারে অশান্তি। জমি বা ফ্ল‌্যাট কেনার জন‌্য ঋণের আবেদন অনুমোদিত হওয়ার সম্ভাবনা।

তুলা

leo

আর্থিক দিক থেকে এই সপ্তাহটি সম্পদ ও বিনিয়োগ বৃদ্ধির জন‌্য শুভ। কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে তাড়াহুড়ো করবেন না। কর্মক্ষেত্রে অধস্তন কর্মচারীদের মতামত গুরুত্ব দিয়ে শোনার চেষ্টা করুন। মানসিক চাপ থাকলেও অন‌্যান‌্য পরিবেশ অনুকূলে থাকবে। সপ্তাহের শেষে পতঙ্গবাহিত রোগে আক্রান্ত হতে পারেন। আপনার সঙ্গে মতবিরোধ আছে এমন মানুষকে এড়িয়ে চলুন।

বৃশ্চিক

scorpio

এই সপ্তাহে ভাগ‌্য সুপ্রসন্ন থাকবে। অর্থকরী দিক শুভ। কর্মক্ষেত্রে চলা সমস‌্যা এই সময়ে মিটে যেতে পারে। দাম্পত‌্য জীবনে সমস‌্যা অনেকাংশে মিটে যাবে। অত‌্যধিক কাজের চাপের জন‌্য কাজের প্রতি কিছুটা অনীহা আসতে পারে। স্ত্রীর উদ‌্যমী স্বভাবের জন‌্য ব‌্যবসায়ে উন্নতি। সন্তানের উচ্চশিক্ষার জন‌্য অর্থের সংস্থান হয়ে যাবে। আপনার কন‌্যাসন্তান মুখ উজ্জ্বল করবে। পিতামাতার স্বাস্থ্যের দিকে নজর রাখুন।

ধনু

saggetariusপূর্ববর্তী সপ্তাহের তুলনায় এই সপ্তাহ আপনার অনুকূলে থাকবে। এই সময় আপনার ভাগ‌্য সুপ্রসন্ন হওয়ায় সকল কাজে সাফল‌্য পাবেন। বাবা-মায়ের দায়িত্ব নেওয়ার ব‌্যাপারে ভাইবোনের সঙ্গে অশান্তি। প্রিয়জনের কাছ থেকে মূল‌্যবান উপহার পেতে পারেন। সন্তানের আচার আচরণে মানসিক অশান্তি বৃদ্ধি পেতে পারে। মাতৃস্থানীয়া কারও কাছ থেকে অর্থসাহায‌্য আসতে পারে।

মকর

capricorn

সপ্তাহটি ভালমন্দ মিশিয়ে চলবে। কর্মস্থলে জটিলতা বৃদ্ধির জন‌্য মানসিক চাপ। সন্তানের উচ্চশিক্ষায় সাফল্যের জন‌্য বিদেশে কাজের সুযোগ আসতে পারে। স্ত্রীর শারীরিক অসুস্থতার জন‌্য মানসিক দুশ্চিন্তায় পড়লেও বড় কোনও দুর্ঘটনার যোগ নেই। ব‌্যবসায়ীদের কোনও পরিকল্পনা এই সময় বাস্তবায়িত হতে পারে।

কুম্ভ

aquariusসপ্তাহের প্রারম্ভে কর্মক্ষেত্রে জটিলতার মধ্যে নিজের বুদ্ধি ও কর্মদক্ষতার জোরে উন্নতির আশার আলো দেখতে পাওয়া যায়। ব‌্যবসায়ীরা অন্যের কথায় নিজের ব‌্যবসার সুনাম নষ্ট করবেন না। বাড়ি বা ফ্ল‌্যাট কেনার ক্ষেত্রে শুভ সময় আসছে। বাবা-মায়ের শারীরিক সমস‌্যা দেখা দিতে পারে। এ ব‌্যাপারে আগে থেকে সতর্ক হোন।

মীন

pisces

চলতি সপ্তাহে কাজের পরিবেশ অনুকূল থাকবে। স্ত্রীর কর্মক্ষেত্রে কিছু জটিলতা আসতে পারে। এমতাবস্থায় স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় নতুন ব‌্যবসা শুরুর কথা ভাবতে পারেন। ব‌্যক্তিগত জীবনে কোনও মহিলা/পুরুষের প্রভাবে পরিবারে অশান্তি। সন্তানের পরীক্ষার ফল আশানুরূপ হবে। এই সময় জলপথে ভ্রমণে বিপদের আশঙ্কা।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে