BREAKING NEWS

২৯ আশ্বিন  ১৪২৮  শনিবার ১৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

১৯-২৫ সেপ্টেম্বরের Horoscope: কেমন কাটবে চলতি সপ্তাহ? জেনে নিন কী রয়েছে আপনার ভাগ্যে

Published by: Sayani Sen |    Posted: September 19, 2021 11:19 am|    Updated: September 19, 2021 11:19 am

Here are your weekly horoscope from 19 to 25 September, 2021 । Sangbad Pratidin
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কর্মক্ষেত্রে শান্তি বজায় থাকবে? কেমন যাবে শরীর-স্বাস্থ্য? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1

সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে নিজের দায়িত্ব এড়িয়ে যাওয়ার ফলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের রোষের মুখে পড়তে পারেন। ব‌্যক্তিগত সমস‌্যার জন‌্য বন্ধুর সাহায‌্য নিন। কৃষিকার্যে‌র সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা তাঁদের ফসলের দাম ভালই পাবেন। সন্তানের বিয়ের ব‌্যাপারে আলোচনা এগিয়ে রাখুন। তবে এখনই বিবাহের দিন স্থির করবেন না।

বৃষ

পূর্ববর্তী সপ্তাহের তুলনায় এই সপ্তাহটি শুভ। এই সময় দ্বিমুখী উপায়ে অর্থ উপার্জন করতে পারেন। ব‌্যবসায়ীরা তাদের ব‌্যবসায় সাফল‌্য ধরে রাখতে পারবেন। সপ্তাহের মধ‌্যভাগে নতুন যানবাহন কেনার সুযোগ আসতে পারে। এই সময় দংশক প্রাণীর উপদ্রবের জন‌্য পথে-ঘাটে অতি সতর্কভাবে চলাফেরা করুন। সপ্তাহের শেষান্তে জ্বর ও সর্দিকাশিতে কষ্ট পেতে পারেন।

taurus

মিথুন

jemini

সপ্তাহের প্রারম্ভে পারিপার্শ্বিক কারণে মানসিক চাপে থাকতে পারেন। কর্মক্ষেত্রে নিজের দায়িত্ব পালনে সচেষ্ট থাকলেও আপনার সহকর্মীদের কলকাঠিতে উন্নতিতে বাধা। বিদ‌্যার্থীদের জন‌্য সপ্তাহটি শুভ। কলেজ পড়ুয়া ছাত্র-ছাত্রীরা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন‌্য নিজেকে তৈরি করুন। সামাজিক কাজের মাধ‌্যমে সমাজে আপনার মানসম্মান বাড়িয়ে তুলুন।

কর্কট

নিজস্ব কর্মের জগতে পরিবর্তন লক্ষ‌্য করতে পারবেন। স্ত্রীর অতিরিক্ত অর্থ খরচের ফলে সাংসারিক অশান্তি। নিজ গৃহ তৈরির জন‌্য উপযুক্ত ব‌্যক্তির পরামর্শ নিন। সন্তানের ভবিষ‌্যৎ নিয়ে অযথা চিন্তায় থাকবেন না। লৌহ, বস্ত্র ও অসুখ ব‌্যবসায়ীর এই সময় বাড়তি মুনাফা লাভ করতে পারবেন। গৃহশান্তির জন‌্য ঘরে একবার পুজোপাঠের ব‌্যবস্থা করুন এতে মানসিক শান্তি বজায় থাকবে।

cancer

সিংহ

leo

 কর্মক্ষেত্রে ব‌্যস্ততা থাকলেও তার মধ্যে থেকে সময় বার করে পরিবারকে সময় দিন। ভাই-বোনদের সঙ্গে সম্পত্তি নিয়ে কিছু ভুল বোঝাবুঝি হতে পারে। সন্তানদের অন‌্যায় আবদার মেনে নেবেন না। স্বার্থান্বেষী বন্ধু-বান্ধবের কাছ থেকে নিজেকে দূরে সরিয়ে রাখুন। সামাজিক কাজে অর্থ ও শ্রমদান করে আপনার মান ও যশ বাড়িয়ে তুলুন।

কন্যা

সপ্তাহের শুরুতে বহুদিনের কোনও আশাপূরণ হতে পারে। বেসরকারি কর্মক্ষেত্রে কর্মরত ব‌্যক্তিরা কর্মক্ষেত্র বদলের চেষ্টা করুন। এর ফলে আপনার অর্থনৈতিক উন্নতি সম্ভব হবে। পরিবহণ ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের আর্থিক মন্দাভাব থাকবে। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে দ্বি-চারিতার ফলে মানসিক কষ্ট।

virgo

তুলা

leo

সপ্তাহের শুরুতে আর্থিক চাপ থাকবে। এই সময় বিকল্প কর্মসংস্থানের চেষ্টা চালিয়ে যাওয়া দরকার। স্ত্রীর সঙ্গে মতান্তর মনকে ভারাক্রান্ত করতে পারে। ব‌্যবসায়ীরা সাময়িক চাপে থাকলেও নিজের বুদ্ধিতে কাটিয়ে উঠতে পারবেন। বন্ধুকে ধার দেওয়া অর্থ আদায়ে মনোমালিন‌্য। সন্তানদের লেখাপড়া ভালই হবে।

বৃশ্চিক

অর্থ উপার্জনের জন‌্য অতিরিক্ত পরিশ্রম স্বাস্থ‌্যহানির কারণ হতে পারে। এই সময় বহুদিনের স্বপ্নপূরণ হওয়ার যোগ লক্ষ‌্য করা যায়। স্ত্রীর প্রচেষ্টায় নতুন উদ‌্যমে ব‌্যবসা শুরু করতে পারেন। সপ্তাহের শেষান্তে কর্মসূত্রে ভ্রমণের সুযোগ আসতে পারে। জলপথে ভ্রমণ এড়িয়ে চলাই শ্রেয়। বাবা-মার প্রতি কর্তব‌্য করলেও সংসারে  কোনও দাম পাবেন না।

scorpio

ধনু

saggetarius

নতুন ব‌্যবসা শুরু করার পক্ষে সময়টি শুভ। নতুন গৃহ-নির্মাণের জন‌্য অর্থের সংস্থান হয়ে যাবে। সন্তানের উচ্চশিক্ষার জন‌্য বিদেশে যেতে হতে পারে। পথে-ঘাটে সতর্কতা অবলম্বন করুন। মাঝেমধ্যে মায়ের শরীর নিয়ে কিছু গোলযোগ দেখা দিতে পারে। নব-বিবাহিতদের স্ত্রীর ভাগ্যে আয় উপার্জন বৃদ্ধি পাবে।

মকর

ব‌্যবসায়ীদের জন‌্য সময়টি শুভ। প্রতিদ্বন্দ্বী ব‌্যবসায়ীর সঙ্গে কোনওরকম মনোমালিন্যে যাবেন না। সম্পত্তি নিয়ে পারিবারিক অশান্তি দেখা দিতে পারে। এই সময় তৃতীয় ব‌্যক্তির মধ‌্যস্থতায় সমস‌্যা মিটিয়ে ফেলার চেষ্টা করুন। শিক্ষক ও অধ‌্যাপকরা বিদ‌্যাদানের জন‌্য সরকারি স্বীকৃতি লাভ করতে পারেন। কৃষিকার্যে‌র সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের প্রাকৃতিক দুর্যোগের জন‌্য ফসল নষ্ট হতে পারে।

capricorn

কুম্ভ

aquarius

 কর্মক্ষেত্রে দেরিতে হলেও বহু শ্রম ও অধ‌্যাবসায়ের স্বীকৃতি পাবেন। এই সময় বহুদিন ধরে চলা কোনও সমস‌্যা সুষ্ঠু সমাধান সম্ভব। ব‌্যবসায়ীরা তাদের ক্রেতাদের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলুন। সন্তানদের অন‌্যায় আবদার কখনওই মেনে নেবেন না। নব-বিবাহিতদের দাম্পত‌্য জীবনে ছোটখাটো সমস‌্যা থাকলেও কোনও রকম বিচ্ছেদের সম্ভাবনা নেই।

মীন

সপ্তাহের প্রারম্ভে নতুন জীবিকার চেষ্টা করুন। কর্মপ্রার্থীরা নতুন চাকরির সুযোগ না পেলেও হতাশ হবেন না। ব‌্যবসার চেষ্টা করুন সাফল‌্য আসবেই। কলকারখানায় কর্মরত-জাতক-জাতিকারা খুব সাবধানে সপ্তাহটি অতিবাহিত করুন। এই সময় দুর্ঘটনার যোগ লক্ষ‌্য করা যায়। প্রেমের সম্পর্ক খুব একটা ভাল থাকবে না।

pisces

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement