১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

১৯-২৫ ডিসেম্বরের Horoscope: কর্মক্ষেত্রে চাপে থাকবেন এই ৩ রাশির জাতক, কী রয়েছে আপনার ভাগ্যে?

Published by: Sayani Sen |    Posted: December 19, 2021 9:51 am|    Updated: December 19, 2021 9:51 am

Here are your weekly horoscope from 19th to 25th December । Sangbad Pratidin
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1

সপ্তাহের শুরুতে সন্তানের কর্মক্ষেত্রে উন্নতির জন‌্য মানসিক শান্তি লাভের যোগ। শেয়ার বা ফাটকায় যথেচ্ছ বিনিয়োগ না করাই শ্রেয়। কোনও সহৃদয় ব‌্যক্তির আনুকূল্যে বড় রকমের বিপদ থেকে বেরিয়ে আসতে পারবেন। কন‌্যার বিবাহ নিয়ে পরিবারে অশান্তি। সপ্তাহের শেষান্তে বেকারদের নতুন কর্মসংস্থানের সুযোগ আসবে।

বৃষ

বিদ‌্যার্থীদের উচ্চশিক্ষা ও গবেষণায় সাফল‌্য। সম্পত্তি কেনাবেচা নিয়ে মা-বাবার সঙ্গে অশান্তি বহু দূর গড়াতে পারে। ভাই-বোনদের প্রতি কর্তব‌্য পালন করলেও তাদের কাছ থেকে সদ্ব‌্যবহার পাবেন না। সপ্তাহের মধ‌্যভাগে বাড়তি অর্থ হাতে আসতে পারে। পারিবারিক ব‌্যবসায় উদাসীনতার জন‌্য লোকসান বাড়তে পারে।

taurus

মিথুন

jemini

কর্মক্ষেত্রে কতিপয় সহকর্মীর প্রচেষ্টায় উল্লেখযোগ‌্য উন্নতি। কাঠ ও লৌহজাত ব‌্যবসায় অতিরিক্ত বিনিয়োগে বাড়তি মুনাফা ঘরে আসতে পারে। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলাই শ্রেয়। সন্তানের ব‌্যবহারে পাড়া-প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। বয়স্ক জাতক-জাতিকারা বাতজ বেদনায় কষ্ট পেতে পারেন।

কর্কট

সঠিক পরিকল্পনা না থাকার ফলে ব‌্যবসায় মন্দাভাব। বাবার শরীর নিয়ে দুশ্চিন্তায় থাকবেন। কর্মক্ষেত্রে কুকথার ফলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের বিরাগভাজন হতে পারেন। সামান‌্য কারণে মাথা গরম করে অন‌্য ভুল সিদ্ধান্ত নেওয়া উচিত নয়। সন্তানরা পড়াশোনায় অমনোযোগী হলেও পরীক্ষার ফল খুব একটা খারাপ হবে না।

cancer

সিংহ

leo

ব‌্যবসায় ভুল সিদ্ধান্ত নেওয়ার জন‌্য লোকসান বাড়তে পারে। মধ‌্যবয়স্ক ব‌্যক্তিরা চলাফেরায় সাবধানতা অবলম্বন করবেন। পথে-ঘাটে পড়ে গিয়ে চোট লাগতে পারে। বিদ্যুৎ  ও আগুন থেকে সাবধানে থাকবেন। নিকট বন্ধুর কাছ থেকে রূঢ় ব‌্যবহার পাওয়ার ফলে মানসিক চঞ্চলতা বাড়বে।

কন্যা

সময়মতো সুচিকিৎসকের পরামর্শে নিজের শারীরিক পরীক্ষা করান। এই সময় হৃদরোগে আক্রান্ত হওয়ার প্রবণতা লক্ষ‌্য করা যায়। বিলাসিতা ও অমিতব‌্যয়িতার ফলে সঞ্চয়ে টান পড়তে পারে। খেলাধুলার সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা তাদের সাফল‌্য ধরে রাখতে পারবেন। তার ফলে নামী সংস্থায় কাজের সুযোগ আসতে পারে।

virgo

তুলা

leoএই সপ্তাহটি আপনার অনুকূলে থাকবে। অর্থকরী ভাব শুভ। কর্মক্ষেত্রে সার্বিক চাপ লেগেই থাকবে। সপ্তাহের মধ‌্যভাগে বিবাহের যোগ। দংশক প্রাণীর থেকে সাবধানে থাকুন। সন্তানদের কর্মসূত্রে বিদেশ যাত্রার যোগ।

বৃশ্চিক

মানসিক চঞ্চলতার জন‌্য ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। ব‌্যবসায়ীরা এই সময় অল্প অল্প করে ঋণ পরিশোধ করার চেষ্টা করুন। ক্রোধ ও উত্তেজনা সংযত রাখার চেষ্টা করুন। শারীরিক সমস‌্যায় পড়তে পারেন। সন্তানের অসংযত জীবনযাপনের জন‌্য পরিবারে অশান্তি। দুঃসময়ে বন্ধুর সাহায‌্য চাইলেও উপহাস জুটতে পারে।

scorpio

ধনু

saggetarius

সপ্তাহের প্রথমদিকে কর্মক্ষেত্রে বাদানুবাদ এড়িয়ে চলুন। এই সময় অতিরিক্ত ব‌্যয়বৃদ্ধির ফলে সঞ্চয়ে টান। ক্ষুদ্র ব‌্যবসায়ীরা ব‌্যবসা বৃদ্ধির জন‌্য অর্থ সংস্থানের চেষ্টা করতে পারেন। গৃহে আনন্দ অনুষ্ঠানে প্রিয়জনের সঙ্গে বিরোধ। পিতার চিকিৎসা বিভ্রাটের ফলে অতিরিক্ত অর্থ ব‌্যয় হতে পারে।

মকর

সপ্তাহটি ভাল-মন্দ মিশিয়ে চলবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সন্তানের আশাতীত সাফল‌্য। ব‌্যবসা সম্প্রসারণের জন‌্য মঞ্জুর হলেও অতিরিক্ত ঋণ নেওয়া উচিত হবে না। সপ্তাহের শেষান্তে বহুদিন ধরে চলা কোনও কঠিন সমস‌্যার সমাধান সম্ভব। বিদ্যুৎ ও আগুন থেকে সাবধানে থাকুন।

capricorn

কুম্ভ

aquarius

লটারি বা ফাটকায় বাড়তি অর্থ হাতে আসতে পারে। কৃষিকার্যে‌র সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা  তাঁদের ফসলের দাম ভাল পাবেন। বহুদিনের কোনও ইচ্ছাপূরণ হতে পারে। স্ত্রীর প্রচেষ্টায় নতুন গৃহনির্মাণের কাজ শুরু করতে পারবেন। ব‌্যবসাক্ষেত্রে সামান‌্য বাধাবিঘ্ন থাকলেও সাফল‌্য ধরে রাখতে পারবেন।

মীন

নিজের উদাসীনতার জন‌্য কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে মতবিরোধ। নববিবাহিতদের ভাগ্যে পরিবর্তন আসতে পারে। এই সময় বস্ত্র, লৌহ ও ঔষধ ব‌্যবসায়ীদের বাড়তি মুনাফা ঘরে আসতে পারে। সন্তানদের কর্মসূত্রে বিদেশ যাত্রার যোগ লক্ষ‌্য করা যায়। পথেঘাটে বাড়তি সতর্কতা বাঞ্ছনীয়।

pisces

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে