১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

২৬ ডিসেম্বর-১ জানুয়ারির Horoscope: বছরের শেষে কী রয়েছে আপনার ভাগ্যে? জেনে নিন রাশিফল

Published by: Sayani Sen |    Posted: December 26, 2021 10:57 am|    Updated: December 26, 2021 10:57 am

Here are your weekly horoscope from 26 December to 1 January, 2022 । Sangbad Pratidin
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1

কর্মক্ষেত্রে অতিরিক্ত দায়িত্ব নিতে হলেও অর্থনৈতিক উন্নতি এই সময় হবে না। পারিবারিক দায়িত্ব বহনের ফলে ব‌্যয়বৃদ্ধি। পৈতৃক সম্পত্তি নিয়ে আত্মীয়দের সঙ্গে বিবাদ মামলা-মোকদ্দমা পর্যন্ত গড়াতে পারে। সন্তানদের স্বাস্থ্যের দিকে নজর দিন। দাম্পত‌্য জীবনে ছোটখাট সমস‌্যা লেগেই থাকবে। বড় ধরনের গোলযোগের আশঙ্কা নেই। নতুন যানবাহন কেনার সুযোগ আসতে পারে।

বৃষ

taurus

এই রাশির জাতক-জাতিকাদের বর্তমান সময়ে শরীর মোটেই ভাল যাবে না। এই সময় বহুবিধ শারীরিক সমস‌্যায় কষ্ট পেতে পারেন। কর্মক্ষেত্রে পদোন্নতি ও ব‌্যবসায় উন্নতির যোগ লক্ষ‌্য করা যায়। সপ্তাহের মধ‌্যভাগে অপ্রত‌্যাশিতভাবে হাতে অর্থ আসতে পারে। কর্মপ্রার্থীরা নতুন কর্মের সন্ধান পাবেন। সন্তানদের লেখাপড়ায় উল্লেখযোগ‌্য উন্নতি।

মিথুন

jemini

সপ্তাহের শুরুতে আয়ের থেকে ব‌্যয় বেশি হবে। সন্তানদের বিবাহিত জীবন সুখের হবে। বহুদিনের কোনও ইচ্ছাপূরণ হতে পারে। খেলার সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা প্রতিভার স্বীকৃতি পাবেন। সপ্তাহের শেষান্তে ভ্রমণের যোগ লক্ষ‌্য করা যায়।

কর্কট

cancer

সপ্তাহটি উত্থানপতনের মধ‌্য দিয়ে যাবে। কর্মক্ষেত্রে ছোটখাটো সমস‌্যা লেগেই থাকবে। এ নিয়ে অযথা চিন্তা করার কারণ নেই। ব‌্যবসা ক্ষেত্রে আর্থিক উন্নতি ঘটলেও ব‌্যয়ের দিকে নজর রাখতে হবে। কলেজ পড়ুয়াদের জন‌্য সপ্তাহটি শুভ। আপনার জীবনসঙ্গীর আচমকা স্বাস্থ‌্যহানির জন‌্য মানসিক উদ্বেগ।

সিংহ

leo

এই সপ্তাহটিতে আপনি শুভাশুভ মিশ্রিত ফল পাবেন। বেসরকারি ক্ষেত্রে কর্মরত ব‌্যক্তিদের চাকরির সমস‌্যা। নববিবাহিতদের পারিবারিক সমস‌্যার ফলে পারিবারিক অশান্তি। বন্ধুর সহায়তায় আর্থিক সমস‌্যার থেকে বেরিয়ে আসতে পারবেন। পাড়া-প্রতিবেশীদের সদ্ভাব বজায় রাখুন।

কন্যা

virgo

বিগত সপ্তাহের তুলনায় এই সপ্তাহটিতে উন্নতির যোগ লক্ষ‌্য করা যায়। পিতামাতার স্বাস্থ্যের দিকে নজর রাখুন। সন্তানদের পড়াশোনায় উল্লেখযোগ‌্য উন্নতি। স্ত্রীর প্রচেষ্টায় নতুন ব‌্যবসার সুলুক সন্ধান। খাওয়া-দাওয়ার ব‌্যাপারে সাবধানতা অবলম্বন করুন। এই সময় পেটের সমস‌্যায় কষ্ট পেতে পারেন।

তুলা

leo

এই রাশির জাতক-জাতিকাদের উপার্জন ভাগ‌্য শুভ। শরীরের দিক থেকে কিছু সমস‌্যা লক্ষ্য করা যায়। ভুল সিদ্ধান্তের কারণে ব‌্যবসায় আশানুরূপ লাভ নাও হতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষার মাধ‌্যমে কর্মলাভ হতে পারে। সপ্তাহের শেষান্তে নতুন বাহন কেনার যোগ লক্ষ‌্য করা যায়।

বৃশ্চিক

scorpio

সপ্তাহের শুরুতে চাকরিজীবীদের কর্মক্ষেত্রে সমস‌্যা দেখা দিতে পারে। তবে সময়ের সঙ্গে সঙ্গে এই সমস‌্যা থেকে বেরিয়ে আসতে পারবেন। স্ত্রীর অসুস্থতার জন‌্য অতিরিক্ত ব‌্যয় হতে পারে। নববিবাহিতদের দাম্পত‌্য জীবন শুভ। আগুন ও বিদ্যুৎ থেকে সাবধানে থাকুন।  উচ্চবিদ‌্যায় পাঠরত জাতক-জাতিকাদের একাধিক শুভ যোগাযোগ আসবে।

ধনু

saggetarius

এই সপ্তাহটি মোটামুটি ভালই কাটবে। বিভিন্ন উপায়ে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। কোনও লাভদায়ক ব‌্যবসায় অর্থ বিনিয়োগের কথা ভাবতে পারেন। সপ্তাহের মধ‌্যভাগে পৈতৃক সম্পত্তি পাওয়ার যোগ লক্ষ‌্য করা যায়। নিজের স্বাস্থ্যের দিকে লক্ষ‌্য রাখুন। এই সময় উচ্চ রক্তচাপের জন‌্য নানাবিধ শারীরিক সমস‌্যা হতে পারে।

মকর

capricorn

এই রাশির জাতক-জাতিকাদের চাকরি ও ব‌্যবসার ক্ষেত্রে উল্লেখযোগ‌্য উন্নতি। এই সময় বেসরকারি সংস্থায় কর্মরত ব‌্যক্তিদের চাকরি পরিবর্তনের সম্ভাবনা। সপ্তাহের মধ‌্যভাগে লটারি বা শেয়ারে বিনিয়োগ না করাই শ্রেয়। অত‌্যন্ত প্রয়োজন না হলে দূর ভ্রমণ থেকে বিরত থাকুন। পাড়া-প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

কুম্ভ

aquarius

এই সপ্তাহটি উত্থান-পতনের মধ‌্য দিয়ে যাবে। সন্তানের স্বাস্থ‌্যহানির জন‌্য বিদ‌্যার্জনে বাধা। গাড়ি চালকেরা বিশেষ সাবধানতা অবলম্বন করবেন। বন্ধুবেশী প্রতারকের পাল্লায় পড়ে অর্থহানি হতে পারে। কর্মক্ষেত্রে মুখের ভাষাকে সংযত রাখুন না হলে বড় ধরনের সমস‌্যার হতে পারে। বয়স্ক জাতক-জাতিকারা মানসিক অবসাদ থেকে মুক্তি পেতে ছোটখাট ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

মীন

pisces

সপ্তাহের শুরুতে বহুদিন ধরে চলা কোনও মামলা মোকদ্দমার ফল আপনার অনুকূলে আসতে পারে। এই সপ্তাহটিতে আপনার জন্মদিন হলে নানা উপহার পেতে পারেন। অযথা সন্তানের ভবিষ‌্যৎ নিয়ে চিন্তা করবেন না। উপযুক্ত পরিকল্পনার অভাবে ব‌্যবসায়িক সাফল‌্য আটকে যেতে পারে। খাওয়াদাওয়ার ব‌্যাপারে সজাগ দৃষ্টি রাখুন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে