BREAKING NEWS

১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

২৭ নভেম্বর-৩ ডিসেম্বরের Horoscope: লটারি পেতে পারেন এই রাশির জাতকরা, আপনার ভাগ্যেও রয়েছে অর্থযোগ?

Published by: Sayani Sen |    Posted: November 27, 2022 9:25 am|    Updated: November 27, 2022 9:25 am

Here are your weekly horoscope from 27th November to 3rd December, 2022 । Sangbad Pratidin

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

মেষ

aries1সপ্তাহের শুরুতে সন্তানের কর্মসূত্রে বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে। বৈবাহিক সম্পর্ক এই সপ্তাহে মিশ্রভাবেই থাকবে। ব‌্যবসায়ীদের পুরনো ঋণ শোধ হওয়ার সম্ভাবনা। নিজের সাধ্যের অতীত ঋণ নিয়ে বড়লোকি দেখাতে যাবেন না। ভবিষ‌্যতের জন‌্য সঞ্চয়ের চেষ্টা করুন। ছোট শিক্ষার্থীদের অমনোযোগিতার জন‌্য পরীক্ষার ফলে হতাশা আসতে পারে। জাতকের স্বাস্থ‌্য নিয়ে বেশি চিন্তা করবেন না।

বৃষ

taurusকর্মক্ষেত্রে পরিবেশ আপনার অনুকূলে থাকবে। ছোটখাট সমস‌্যায়ও ঊর্ধ্বতন কর্তৃপক্ষের মতামত নিয়ে কাজ করবেন। বন্ধুর সহায়তায় নতুন গাড়ি কেনার সুযোগ আসবে। ব‌্যবসায় সাময়িক চাপ থাকলেও আগামিদিনে উন্নতির সম্ভাবনা দেখতে পাওয়া যায়। অংশীদারী ব‌্যবসায় অংশীদারের সঙ্গে মনোমালিন্যের জন‌্য ‌ব‌্যবসায় ক্ষতি। সপ্তাহের শেষে ছোটখাট সমস‌্যা থেকে মুক্তি পেতে পারেন।

মিথুন

jemini

আপনার উদ্ধত ও দম্ভ কর্মজীবনে বিপদ ডেকে আনতে পারে। অন‌্য শহরে কর্মরত আত্মীয়ের খোঁজ না পাওয়ার জন‌্য মানসিক চঞ্চলতা বৃদ্ধি। লোহা, কাগজ ও প্লাস্টিক ব‌্যবসায় আপাতত বাড়তি বিনিয়োগ না করাই ভাল। খেলাধুলোর সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের কৃতিত্বের সুবাদে সুনাম অর্জন করবে। বিষয় সম্পত্তি নিয়ে বিতর্ক বিবাদ আলোচনার মাধ‌্যমে মিটিয়ে ফেলুন।

কর্কট

cancerহঠাৎ কোনও খবরে বিচলিত হয়ে যাবেন না। ধীর, স্থিরভাবে পরিস্থিতি সামলানোর চেষ্টা করুন। ছোটখাটো কারণে সন্তানকে বকাবকি করবেন না। এতে তাদের মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। পতঙ্গবাহিত রোগ থেকে সাবধান। সপ্তাহের শেষে নতুন আয়ের সুযোগ আসবে। বাবা-মায়ের সঙ্গে খারাপ ব‌্যবহার করার জন‌্য অনুশোচনায় কষ্ট পেতে পারেন। সন্তানের উচ্চশিক্ষায় সাফল্যের জন‌্য মানসিক তৃপ্তি।

সিংহ

leo

সপ্তাহের শুরুতে এই রাশির জাতক-জাতিকাদের মনোবাঞ্ছা পূরণ হতে পারে। অর্থকরী দিক শুভ। তবে অতিরিক্ত ব‌্যয়ের ফলে সঞ্চয়ে টান পড়তে পারে। কর্মস্থানে আপনার শ্রম ও বুদ্ধির জোরে মর্যাদা বৃদ্ধি। শিক্ষার্থীদের পরীক্ষার ফল ভাল করার জন‌্য কঠোর পরিশ্রম করতে হবে। নিজ এলাকায় ও কর্মক্ষেত্রে বিতর্কিত বিষয় নিয়ে কোনও আলোচনা না করাই শ্রেয়।

কন্যা

virgo

ব‌্যবসায় সাময়িক চাপ থাকলেও আগামিদিনে উন্নতির সম্ভাবনা দেখতে পাওয়া যায়। চাকরিস্থানে ভাল খবর আশা করতে পারেন। গোপন শত্রুর ব‌্যাপারে সাবধানে থাকুন। অত‌্যধিক লোভ সংবরণ করুন। অসৎ উপায়ে অর্থ রোজগার করতে গিয়ে পুলিশি ঝামেলায় পড়তে পারেন। বিনোদন জগতের সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের সময়টি শুভ।

তুলা

leoসপ্তাহের শুরুতে ব‌্যবসায়ীদের ন‌্যায‌্য পাওনা আদায় হতে পারে। অতিরিক্ত ভোগবিলাসের জন‌্য ব‌্যয় বৃদ্ধি পাবে। খরচ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। আপনার সরলতার সুযোগ নিয়ে  সহকর্মীরা আপনাকে হেনস্তা করতে পারেন। সপ্তাহের মধ‌্যভাগে লটারি বা শেয়ার থেকে কিছু আয় হতে পারে। সন্তানের পরীক্ষায় সাফল্যের জন‌্য দুশ্চিন্তা কেটে যাবে।

বৃশ্চিক

scorpio

পেশাগত ক্ষেত্রে খুবই সতর্কভাবে সপ্তাহটি কাটান। পারিবারিক সমস‌্যায় তর্কবিতর্কে না গিয়ে ধৈর্য‌ ধরে চলার চেষ্টা করুন। আগামিদিনে জট কেটে যাওয়ার সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। এই সপ্তাহে অবিবাহিতদের বিবাহের সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। বাসস্থান সংক্রান্ত সমস‌্যা বৃদ্ধি পেতে পারে। পথেঘাটে চলা ফেরায় সতর্কতা অবলম্বন করুন। এই সময় দুর্ঘটনা ঘটার সম্ভাবনা।

ধনু

saggetariusএই সপ্তাহে বিনিয়োগের ব‌্যাপারে সতর্ক হতে হবে। অর্থলাভের ক্ষেত্রে এই সপ্তাহে সুফল লাভের সম্ভাবনা কম। পারিবারিক কারণে ভাইবোনদের সঙ্গে সম্পর্ক জটিল হতে পারে। দাম্পত‌্য ক্ষেত্রে মাঝে মাঝে মতের অমিল হওয়ার কারণে মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। বাবার স্বাস্থ‌্য এই সময় খুব একটা ভাল যাবে না। চিকিৎসা বিভ্রাটেও পড়তে পারেন।

মকর

capricornসম্ভাব‌্য ক্ষেত্রে চাকরিতে পদোন্নতি হতে পারে। এই সময় সহকর্মীদের সঙ্গে সম্পর্কের উন্নতি ঘটবে। পারিবারিক ব‌্যবসায় উদাসীনতার ফলে ব‌্যবসার হাল খারাপ হতে পারে। কর্মসূত্রে বদলি হওয়ার সম্ভাবনা। অবিবাহিতরা নতুন সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। বিলাসিতা করলেও জীবন সুরক্ষিত রেখে অগ্রসর হওয়ার চেষ্টা করুন।

কুম্ভ

aquariusখরচবহুল সপ্তাহ হলেও অর্থের টানাটানি হবে না। পুরনো বন্ধুর সঙ্গে ভুল বোঝাবুঝি মিটে যাবে। ছোট সন্তানের স্বাস্থ্যের কারণে চিন্তিত হতে পারেন। যানবাহন চালকেরা অতীব সাবধানে সপ্তাহটি অতিবাহিত করুন। কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে তাড়াহুড়ো করবেন না। জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। সপ্তাহের শেষের সংসারে সুখশান্তি বিরাজ করবে।

মীন

pisces

জলবায়ু পরিবর্তনের জন‌্য নিজের ও পরিবারের স্বাস্থ্যের দিকে নজর রাখুন। কারিগরি শিক্ষায় যুক্ত শিক্ষার্থীদের সুফল লাভের সম্ভাবনা। কন‌্যাসন্তানের বিবাহে বাধা আসতে পারে। সন্তানের উচ্চশিক্ষায় অভাবনীয় সাফল্যের জন‌্য নামী সংস্থায় চাকরির সুযোগ আসবে। সপ্তাহের শেষে সাংসারিক অশান্তির জন‌্য কর্মক্ষেত্রে ভুলভ্রান্তি হতে পারে।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে