BREAKING NEWS

২৩ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ১০ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

৩০ অক্টোবর-৫ নভেম্বরের Horoscope: কেমন যাবে চলতি সপ্তাহ? জেনে নিন কী রয়েছে আপনার ভাগ্যে

Published by: Sayani Sen |    Posted: October 30, 2022 9:47 am|    Updated: October 30, 2022 9:48 am

Here are your weekly horoscope from 30 October to 5 November, 2022 । Sangbad Pratidin

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

মেষ

aries1এই সপ্তাহে বন্ধুবান্ধবের কাছ থেকে কোনও খুশির খবর পেতে পারেন। স্ত্রীর উদ‌্যমী স্বভাবের জন‌্য ব‌্যবসায় উন্নতি। কারোর প্ররোচনায় অনৈতিক রোজগারের দিকে পা বাড়াবেন না। দাম্পত‌্য জীবনে ঘাত প্রতিঘাত থাকলেও মানিয়ে নেওয়ার চেষ্টা করুন। পরিবারে সামাজিক অনুষ্ঠান নিয়ে আত্মীয়দের সঙ্গে মনোমালিন‌্য। বিবাহযোগ‌্য পাত্র-পাত্রীদের জন‌্য শুভ সময় আসছে। ব‌্যবসায় পাওনা টাকা আদায় নিয়ে গ্রাহকের সঙ্গে ঝামেলা বাঁধতে পারে।

বৃষ

taurusএই রাশির জাতক জাতিকাদের কর্ম পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। কর্ম পরিবর্তনের আগে সবদিক বিচার বিবেচনা করে নেবেন। কর্মক্ষেত্রে অধঃস্তন কর্মচারীদের সঙ্গে অযথা কুকথা ব‌্যবহার করবেন না। সন্তানদের অন‌্যায় আবদার সব সময় মেনে নেবেন না। গোপন শত্রুর ব‌্যাপারে সাবধানে থাকুন। ব‌্যবসা সম্প্রসারণের জন‌্য বাড়তি বিনিয়োগ খুব একটা আশানুরূপ হবে না।

মিথুন

jemini

সপ্তাহের শুরুতে গোপন শত্রুর থেকে সাবধানে থাকবেন। আপনার কাজের ক্ষেত্রে এরা বড় ব‌্যাঘাত ঘটাতে পারে। পশুপালন ও কৃষিকার্যের সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের লাভের অঙ্ক বাড়বে। তবে প্রাকৃতিক দুর্যোগ থেকে সাবধানে থাকতে হবে। সপ্তাহের মধ‌্যভাগে একাধিক উপায়ে ধনাগমের আশা। নতুন যানবাহন কেনার সুযোগ আসবে। তবে চালানোর ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করুন। উচ্চশিক্ষার জন‌্য শহরের বাইরে সন্তানকে যেতে হতে পারে।

কর্কট

cancerসপ্তাহের অদ‌্যভাগে শেয়ারে বিনিয়োগের ফলে বাড়তি উপার্জন হতে পারে। ভাইবোনদের সঙ্গে আপনি সম্পর্ক রাখলেও তাদের ব‌্যবহার খুব একটা আশাপ্রদ হবে না। ব‌্যবসায় কোনও কর্মচারীর কলকাঠিতে লোকসান বাড়তে পারে। আপনার অসময়ে কোনও নিকট বন্ধুর সহায়তায় কোনও উদ্ভূত সমস‌্যা থেকে বেরিয়ে আসতে পারেন।

সিংহ

leo

সপ্তাহটি ভালমন্দের ভিতর দিয়ে চলবে। এই সময় কোনও ভাল কাজে হাত না দেওয়াই শ্রেয়। পারিবারিক জীবনে সুখ, শান্তি থাকবে। সন্তানের ভবিষ‌্যৎ নিয়ে অতিরিক্ত চিন্তা করবেন না। এই সময় পিতার স্বাস্থ‌্য খুব একটা ভাল যাবে না। তাঁর চিকিৎসার জন‌্য অতিরিক্ত ব‌্যয় হতে পারে। সপ্তাহান্তে ছোটখাটো ভ্রমণে বেরিয়ে পড়ুন। বয়স্ক জাতক-জাতিকারা একাকীত্বের কষ্টে ভুগতে পারেন।

কন্যা

virgo

কর্মব‌্যস্ততার মধ‌্য দিয়ে সপ্তাহটি কাটবে। ব‌্যবসায়ীদের জন‌্য সময়টি শুভ। তবে এখনই অতিরিক্ত বিনিয়োগ করতে যাবেন না। সন্তানের চোখের সমস‌্যার জন‌্য পড়াশোনার ক্ষতি হতে পারে। লৌহ, বস্ত্র ও প্লাস্টিক সামগ্রী বিক্রেতারা ধার দেওয়ার ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন। এই সপ্তাহে নিকট আত্মীয়ের থেকে খুশির খবর পেতে পারেন।

তুলা

leoসপ্তাহের শুরুতে কাজের জায়গায় দায়িত্ব বাড়বে। ব‌্যবসায় সাময়িক চাপ থাকলেও আগামী দিনে উন্নতির সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম করতে হবে। বিনোদন জগতের সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের সময়টি শুভ। সপ্তাহের মধ‌্যভাগে কোনও সুসংবাদ আসতে পারে। খেলাধুলায় কৃতিত্বের স্বীকৃতিস্বরূপ নামী সংস্থায় চাকরির সুযোগ আসতে পারে।

বৃশ্চিক

scorpio

বাবার স্বাস্থ্যের উন্নতিতে উদ্বেগের অবসান। কর্মক্ষেত্রে অতিরিক্ত পরিশ্রমের ফলে শারীরিক সমস‌্যায় পড়তে পারেন। পারিবারিক ব‌্যবসায় উদাসীনতার জন‌্য আপনার প্রাপ‌্য মুনাফা কমে যেতে পারে। গোপন শত্রুর থেকে সাবধানে থাকুন। দংশক প্রাণী থেকে সাবধান। সন্তানের পড়াশোনায় মিশ্র ফল আশা করতে পারেন। নববিবাহিতরা একে অপরকে মানিয়ে নেওয়ার চেষ্টা করুন।

ধনু

saggetarius খুবই আনন্দময় সপ্তাহ। এই সময় সকল কাজে সফলতা পাবেন। নতুন ব‌্যবসা শুরু করার আগে অবশ‌্যই অভিজ্ঞ ব‌্যক্তির পরামর্শ নেবেন। বসতবাড়ি রক্ষণাবেক্ষণের জন‌্য জমানো টাকা খরচ হতে পারে। লোকশিল্পীদের সরকারি স্বীকৃতি লাভের ফলে তাদের কাজের বিস্তার বাড়বে। চাকরিস্থানে ভাল খবর আশা করতে পারেন। নতুন যানবাহন কেনার জন‌্য অর্থের সংস্থান হয়ে যাবে।

মকর

capricorn

গত সপ্তাহগুলির তুলনায় এই সপ্তাহে মানসিক চাপ কমবে। কর্মক্ষেত্রে অধস্তন কর্মচারীদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণ করুন। এতে তাদের থেকে সবরকম সহযোগিতা পাবেন। স্ত্রীর উদ‌্যমী স্বভাবের জন‌্য ব‌্যবসায় উন্নতি। ভাইয়ের বিবাহ নিয়ে পরিবারে অশান্তির জন‌্য গৃহত‌্যাগ করতে হতে পারে। কন‌্যাসন্তান আপনার মুখ উজ্জ্বল করবে।

কুম্ভ

aquariusগোপন শত্রুর ব‌্যাপারে সাবধানে থাকুন। অত‌্যধিক কাজের চাপের জন‌্য কাজের প্রতি কিছুটা অনীহা আসতে পারে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে অযথা তর্কবিতর্কে জড়িয়ে পড়বেন না। সপ্তাহের মধ‌্যভাগে শেয়ার বা লটারিতে বেশ কিছু অর্থ হাতে আসতে পারে। ব‌্যবসায় কর্মচারীর অসততার জন‌্য লোকসান বৃদ্ধি। স্ত্রীর কর্মক্ষেত্রে অশান্তির জন‌্য মন চঞ্চল থাকতে পারে।

মীন

pisces

এই সপ্তাহে জীবনে বড় পরিবর্তন আসতে পারে। শ্বশুরকুল থেকে এই সময় বেশ কিছু স্থাবর সম্পত্তি আপনার নামে হতে পারে। বিদ‌্যুৎ ও আগুন থেকে সাবধানে থাকুন। বয়স্ক জাতক-জাতিকারা অত‌্যন্ত সাবধানে চলাফেরা করবেন। কোনও বন্ধুর সঙ্গে মনোমালিন‌্য হতে পারে। নববিবাহিত দম্পতিরা এই সপ্তাহে সুখবর পেতে পারেন। সপ্তাহান্তে কর্মপ্রার্থীদের নতুন কাজের সুযোগ আসবে।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে