BREAKING NEWS

২  ভাদ্র  ১৪২৯  বৃহস্পতিবার ১৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

৩-৯ জুলাইয়ের Horoscope: উদাসীনতার জন্য কর্মক্ষেত্রে বিপদ এই রাশির জাতকদের! কী রয়েছে আপনার ভাগ্যে?

Published by: Tiyasha Sarkar |    Posted: July 3, 2022 10:34 am|    Updated: July 3, 2022 10:34 am

Here are your weekly horoscope from 3rd july to 9 th july, 2022 | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1যে কোনও পরিস্থিতি সামলাতে নিজের বুদ্ধি প্রয়োগ করুন। হস্তশিল্পের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের সপ্তাহটি খুব শুভ। এই সময় তাঁরা বাড়তি রোজগারের পথ খুঁজে পাবেন। ব‌্যবসায়ীরা পাওনা আদায় করতে গিয়ে বড় সমস‌্যার মধ্যে পড়তে পারেন। বন্ধু-বান্ধব বা সহকর্মীদের কথায় টাকা-পয়সা বিনিয়োগ করবেন না। প্রতিবেশীর বিপদে পাশে দাঁড়াবার চেষ্টা করুন।

বৃষ

taurusঅনেকদিনের কোনও ইচ্ছা এই সপ্তাহে পূরণ হতে পারে। এই সপ্তাহে আপনার জন্মদিন হলে ভাই-বোন ও পরিবারের কাছে থেকে উপহার হিসাবে মূল‌্যবান সামগ্রী পেতে পারেন। এই সপ্তাহে আগুন ও বিদ্যুতের থেকে সাবধানে থাকুন। এই সময় বড় ধরনের বিপদের যোগ রয়েছে। সন্তানের ভবিষ‌্যৎ নিয়ে অযথা চিন্তা করবেন না। বাবা-মার সঙ্গে স্ত্রী মতবিরোধ হওয়ায় মানসিক চাপ বৃদ্ধির সম্ভাবনা।

মিথুন

jemini

এই সপ্তাহে ভাগ‌্য আপনার সহায় থাকবে। আপনার বিচক্ষণ বুদ্ধির জন‌্য সকল কাজে সফলতা লাভ করবেন। বয়স্করা পথেঘাটে ও বাড়িতে সাবধানে চলাফেরা করুন। এই সময় পড়ে গিয়ে হাতে-পায়ে চোট লাগার সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। ব‌্যবসার ক্ষেত্রে কর্মচারীর উপর কড়া নজর রাখুন। বাবা-মার একাকীত্ব দূর করার জন‌্য ভ্রমণে বেরিয়ে পড়ুন।

কর্কট

cancerসপ্তাহটি শুভাশুভ মিশ্রিত ফল দেবে। এই সময় বাড়তি খরচ এড়িয়ে চলুন। আমোদ-প্রমোদে অতিরিক্ত খরচের জন‌্য সঞ্চিত অর্থে হাত পড়তে পারে। ব‌্যবসায় মন্দাভাব চললেও অসৎ উপায়ে রোজগার করতে যাবেন না। নিজের ও পরিবারের শরীর-স্বাস্থ্যের দিকে সতর্ক থাকতে হবে। বাবা-মার মাঝেমধ্যে কিছু না কিছু শারীরিক সমস‌্যা দেখা দিতে পারে। সপ্তাহের শেষের দিকে ডাক্তার, উকিল ও শিক্ষকদের আয় উন্নতি ভালই হবে।

সিংহ

leo

কর্মক্ষেত্রে চাপা উত্তেজনা থাকবে। তবে এইসব নিয়ে বেশি বিচলিত হবেন না। ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ও সহকর্মীদের সঙ্গে মধুর সম্পর্ক গড়ে তুলুন। নতুন যানবাহন কেনার সুযোগ আসবে। তবে চালানোর ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন। লটারিতে কিছু অর্থ এলেও লোভের আশায় অতিরিক্ত বিনিয়োগ করতে যাবেন না। কন‌্যাসন্তানের বিবাহে বাধা থাকবে। পুরনো বন্ধুর ষড়যন্ত্রে আর্থিক ক্ষেত্রে বিশ্বাসঘাতকতার শিকার হতে পারেন।

কন্যা

virgo

সপ্তাহের প্রথমদিকে কর্মক্ষেত্রে জটিলতার সন্তোষজনক সমাধান, এই সময় স্ত্রীর প্রচেষ্টায় আয় উপার্জন বৃদ্ধি পাবে। বিদেশে কর্মরত সন্তানের চিন্তায় মানসিক হতাশাগ্রস্ত হয়ে পড়তে পারেন। এই সময় ব‌্যবসায়ীদের বকেয়া টাকা হাতে আসতে পারে। কর্মপ্রার্থীরা নতুন কাজের সন্ধান পাবেন। সরকারি চাকরির পরীক্ষায় সাফল‌্য আসবে। সপ্তাহের অন্তভাগে দাম্পত‌্য সমস‌্যা বৃদ্ধি পেতে পারে।

তুলা

leo

কর্মক্ষেত্রে উদাসীনতা ও খামখেয়ালিপনার জন‌্য বড় সমস‌্যায় পড়তে পারেন। এই সপ্তাহে বাড়তি খরচের জন‌্য আর্থিক অনটনে পড়তে পারেন। ব‌্যবসায় অর্থের আদান-প্রদান নিয়ে বন্ধুর সঙ্গে অশান্তি। এই সপ্তাহে সন্তানের বিবাহ সংক্রান্ত কোনও যোগাযোগ না করাই ভাল। শেয়ার বা লটারিতে বিনিয়োগ করবেন না। সপ্তাহের মধ‌্যভাগে নিকট আত্মীয়ের কাছ থেকে অর্থ বা স্থাবর সম্পত্তি পেতে পারেন। বাবা-মায়ের স্বাস্থ্যের ব‌্যাপারে সমস‌্যা দেখা দিতে পারে।

বৃশ্চিক

scorpio

এই রাশির গ্রহ সন্নিবেশ অনুযায়ী বিভিন্ন ক্ষেত্রে বাধার সম্মুখীন হলেও সময়ের সঙ্গে সঙ্গে সমস‌্যা থেকে বেরিয়ে আসতে পারবেন। বন্ধু-বান্ধবের সাহায্যের ব‌্যবসায় সমৃদ্ধি হতে পারে। সন্তানের উচ্চশিক্ষায় আশানুরূপ সুফল লাভের সম্ভাবনা। এই সপ্তাহে অবিবাহিতদের বিবাহের যোগ লক্ষ‌্য করা যায়। তবে প্রণয়মূলক বিবাহে কিছু সমস‌্যা দেখা দিতে পারে। বাসস্থান সংক্রান্ত সমস‌্যা বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা। বিদ্যুৎ ও আগুন থেকে সাবধানে থাকবেন। বন্ধুবেশী প্রতারক আপনাকে সমস‌্যায় ফেলতে পারে।

ধনু

saggetarius

আনন্দময় সপ্তাহ। এই সময় কর্মক্ষেত্রে ও পরিবারে সুখ-শান্তি বিরাজ করবে। আর্থিক উন্নতির যোগ সুস্পষ্ট। নিজের শরীর স্বাস্থ্যের দিকে বাড়তি সতর্ক হোন। বয়ঃজেষ্ঠ জাতক-জাতিকারা মানসিক দুশ্চিন্তার থেকে মুক্তি পেতে আধ‌্যাত্মিক কাজে মন দিন। সন্তানদের লেখাপড়ায় অভাবনীয় সাফল‌্য। এই সময় তাঁরা উচ্চ-বিদ‌্যার জন‌্য বিদেশে সুযোগ পেতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্ক বেশ ভালই থাকবে।

মকর

capricorn

কর্মক্ষেত্রে বাইরের ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন। কর্মপ্রার্থীদের এই সপ্তাহে নতুন কর্মলাভের প্রবল সম্ভাবনা রয়েছে। প্রভাবশালী কোনও ব‌্যক্তির সাহায্যের বড় ধরনের সমস‌্যার থেকে মুক্তি পেতে পারেন। ব‌্যবসায় ভালই আয় হবে। তবে সঠিক পরিকল্পনা করে ব‌্যবসা পরিচালনা করুন। প্রেমজ বিবাহের পূর্বে একে-অপরকে বোঝার চেষ্টা করুন।

কুম্ভ

aquarius

বিগত সপ্তাহগুলির তুলনায় এই সপ্তাহটি মোটামুটি ভালই কাটবে। কর্মক্ষেত্রে উপস্থিত বুদ্ধির ফলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের প্রশংসা লাভ করতে পারেন। বেহিসাবি খরচের ফলে সঞ্চয়ে টান ও পরিবারে অশান্তি। সন্তানের উদ্ভাবনী চিন্তাশক্তির ফলে কর্মক্ষেত্রে উন্নতি। রাস্তা-ঘাটে সাবধানে যাতায়াত করুন। শরীরের নিম্নাঙ্গে আঘাত লাগার সম্ভাবনা রয়েছে।

মীন

pisces

শিল্পী, কলাকুশলী, অভিনেতা, অভিনেত্রীদের জন‌্য সপ্তাহটি শুভ। এই সময় তাঁরা নিজ নিজ কাজের জন‌্য সরকারি স্বীকৃতি লাভ করতে পারেন। সপ্তাহের মধ‌্যভাগে বাবা-মার কাছ থেকে স্থাবর সম্পত্তি লাভের যোগ আছে। আর্থিক সমস‌্যা মেটানোর জন‌্য কোনও অসৎ উপায়ে রোজগারের চেষ্টা করবেন না। এতে হিতে বিপরীত হতে পারে।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে