২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২০ অক্টোবর ২০২০ 

Advertisement

শরীর-প্রেম-অর্থযোগ, জেনে নিন চলতি সপ্তাহে রাশি অনুযায়ী কী রয়েছে আপনার ভাগ্যে

Published by: Sayani Sen |    Posted: October 4, 2020 10:47 am|    Updated: October 4, 2020 10:47 am

An Images
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি আমরা। এই পরিস্থিতিতে ভাল নাকি মন্দ, কেমন কাটবে আপনার চলতি সপ্তাহ? শারীরিক অবস্থাও ঠিক থাকবে তো? রাশি অনুযায়ী জেনে নিন উত্তর। এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

সপ্তাহের শুরুটা মোটামুটি ভাল গেলেও শেষের দিকে স্বাস্থ‌্যহানি হতে পারে। বিদেশে কর্মরত জাতক-জাতিকারা উদ্ভুত পরিস্থিতিতে কর্মে জটিলতা সৃষ্টি হবে। জঙ্গল ও পাহাড়ে এই সময় ভ্রমণ না করাই শ্রেয়। গৃহে হঠাৎ পড়ে গিয়ে মস্তিষ্কে আঘাত লাগতে পারে। নতুন দাম্পত‌্য জীবনে অতিরিক্ত আশা প্রত‌্যাশায় স্বপ্নভঙ্গ লক্ষ‌্য করা যায়।

 
বৃষ
taurus

এই সপ্তাহটিতে ব‌্যবসায়ীদের অতিরিক্ত মুনাফা লাভের যোগ লক্ষ‌্য করা গেলেও ব‌্যয়াধিক‌্য যোগ বিদ‌্যমান। এইসময় সম্পত্তি ক্রয়-বিক্রয় করতে পারেন তবে তার আগে আইনজ্ঞের পরামর্শ জরুরি। কর্মপ্রার্থীরা নতুন কর্মলাভের আশা করতে পারেন তবে এরা ব‌্যবসার দিকে নজর দিলে ভাল ফল করতে পারবেন।

 
মিথুন

jemini

চাকুরিজীবীরা চেষ্টা করলে এই সময় বিকল্প কর্মসংস্থানের মাধ‌্যমে অতিরিক্ত আয়ের যোগ প্রবল। সন্তানদের বিদ‌্যাচর্চায় অভূতপূর্ব উন্নতি হলেও তারা মানসিক চাপের স্বীকার হতে পারে সেদিকে সজাগ দৃষ্টি দিন। নিকট বন্ধুর ব‌্যবহারে কষ্ট পেতে পারেন।

কর্কট

cancer

পুরানো শরিকি বিবাদের নিষ্পত্তি ও মামলার ফল আপনার অনুকূলে আসতে পারে। ক্ষুদ্র ব‌্যবসায়ীদের সময়টি শুভ নয়। এইসময় অতিরিক্ত বিনিয়োগ করতে যাবেন না। সপ্তাহের মধ‌্যভাগে ফুসফুসের রোগ ও কোষ্ঠ-কাঠিন্যে জাতক কষ্ট পেতে পারে। দাম্পত‌্য জীবন সুখের হবে এবং দু’জনের যৌথ প্রচেষ্টায় নতুন ব‌্যবসার পরিকল্পনা সফল হতে পারে।

 
সিংহ

leo

সপ্তাহের শুরুতে উত্থান-পতনের মধ্যে দিয়ে চলতে হতে পারে। সপ্তাহান্তে সফলতা লক্ষ‌্য করা যায়। সংগীত শিল্পী নৃত‌্যশিল্পী ও কলা-কৌশলীদের পক্ষে সময়টি শুভ। এই সময় তারা তাদের কাজের স্বীকৃতি লাভ করতে পারবেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের অসহযোগীতা সত্ত্বেও উন্নতি লাভ সম্ভব।

 

কন্যা

virgo

সন্তানদের উচ্চশিক্ষায় অগ্রগতি ও বিদেশে কর্মলাভের যোগ ল‌ক্ষ‌্য করা যায়। পিতামাতার প্রতি কর্তব‌্য পালন করলেও সংসারে গুরুজনদের থেকে খুব একটা ভাল ব‌্যবহার পাবেন না। আপনার সরলতার সুযোগ নিয়ে নিকট আত্মীয়েরা অনিষ্ট করতে পারে। যানবাহন চালকরা বাড়তি সতর্কতা অবলম্বন করুন।

 
তুলা

libra

কর্মক্ষেত্রে উচ্চপদস্থ ব‌্যক্তিদের সঙ্গে বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়বেন না। বিবাহযোগ‌্য সন্তানদের এই সময় বিবাহের যোগ বিদ‌্যমান। লৌহ, কাগজ ও বস্ত্র ব‌্যবসায়ীদের এই সময় অতিরিক্ত বিনিয়োগ করলে তার সুফল দেখতে পাবেন। বাইরের খাদ‌্য-দ্রব‌্য পরিহার করুন। এই সময় খাদ্যে বিষক্রিয়ার যোগ লক্ষ‌্য করা যায়।

 
বৃশ্চিক

scorpio

সংসারে ও কর্মজীবনে সকলের সঙ্গে মিষ্টি ব‌্যবহারে তাদের মন জয় করুন। সন্তানদের অসংযত জীবন-যাপনে প্রতিবাদ করুন। নতুন যানবাহন ক্রয়ের জন‌্য অর্থের সংস্থান হতে পারে। গৃহে শুভ কাজে যোগাযোগ দৃষ্ট হয়। অংশীদারী ব‌্যবসায় অংশীদারের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলুন এবং যে কোন সমস‌্যায় তার সঙ্গে আলোচনা করে কাজ করুন।

 
ধনু

saggetarius

চাকুরীজীবীদের কর্ম পরিবর্তনের যোগ বিদ‌্যমান। এই রাশির জাতক-জাতিকাদের এই সময় উপার্জন মোটামুটি ভাল হলেও ব‌্যয়াধিক‌্য যোগের ফলে সঞ্চয়ে বাধা সৃষ্টি হতে পারে। ব‌্যবসায়ীরা ব‌্যবসার উন্নতির জন‌্য স্বহৃদয় বন্ধুর সাহায‌্য পেতে পারেন। স্ত্রীর স্বাস্থ‌্য নিয়ে চিন্তার কারণ থাকবে।

 
মকর

capricorn

এই রাশির জাতক-জাতিকাদের সপ্তাহের শুরুতে বিভিন্ন উপায়ে অর্থাগমের সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। চাকুরীজীবীরা কর্মক্ষেত্রে নতুন উচ্চতর পদে উন্নীত হতে পারেন। পরিবারের কারও স্বাস্থ‌্যহানিতে মানসিক চঞ্চলতা ও উদ্বেগ বৃদ্ধি পাবে। ব‌্যবসায়ীরা সব দিক বিবেচনা করে অর্থ বিনিয়োগ করবেন অন‌্যথায় লোকসান হতে পারে।

 
কুম্ভ

aquarius

সন্তানদের বিদ‌্যাচর্চায় অভূতপূর্ব উন্নতি লাভ সম্ভব। কর্মক্ষেত্রে দায়িত্ববৃদ্ধিতে মানসিক চাপ বৃদ্ধি পাবে। লৌহ, ঔষধ, কাগজ ব‌্যবসায়ীরা এই সময় ব‌্যবসায় বিনিয়োগ বাড়াতে পারেন। বিবাহযোগ‌্য প্রার্থীদের বিবাহযোগ বিদ‌্যমান। তবে বিবাহের পূর্বে কুষ্ঠিবিচার করে নেবেন।

 
মীন

pisces

নিজের স্বাস্থ্যের দিকে নজর দিন। অনিদ্রাজনিত রোগকে অবহেলা করবেন না। সময়মতো সুচিকিৎসকের পরামর্শ নিন। ছোটোখাটো ব‌্যাপারে হঠাৎ মাথা গরম করে ফেলবেন না। এতে সংসারে অশান্তি বৃদ্ধই পাবে। স্ত্রীর ব‌্যবহারে মানসিক কষ্ট পেলেও সন্তানের মুখ চেয়ে কোনও বড় সিদ্ধান্ত নেবেন না।

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে ।।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement