১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

৫-১২ ডিসেম্বরের Horoscope: বিনিয়োগ করেও লাভ পাবেন না কারা? জেনে নিন কী রয়েছে আপনার ভাগ্যে

Published by: Sayani Sen |    Posted: December 5, 2021 11:15 am|    Updated: December 5, 2021 11:15 am

Here are your weekly horoscope from 5th to 12th December, 2021 । Sangbad Pratidin
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1

কর্মক্ষেত্রে ছোটখাটো সমস‌্যা থাকবে। যৌথ ব‌্যবসায় মনোমালিন‌্য থাকবে। লেখক, সাহি‌ত্যিক ও সাংবাদিকরা কর্মক্ষেত্রে সাফল‌্য ধরে রাখতে পারবেন। সন্তানদের উচ্চতর বিদ‌্যার্জনে সাফল‌্য। নতুন সম্পত্তি কেনার ক্ষেত্রে দালালের পাল্লায় পড়ে অর্থনাশ। এই সময় বহুদিনের কোনও ইচ্ছাপূরণ হতে পারে। সন্তানদের বিবাহের পূর্বে তাদের মতামতের গুরুত্ব দেবেন।

বৃষ

এই রাশির অধিপতি শুক্র। এই সময় আর্থিক ভাব শুভ হলেও আশা-আকাঙ্ক্ষা পূরণ সেই অনুযায়ী হবে না। চাকরিক্ষেত্রে বিভিন্ন সমস‌্যা থাকবে। স্ত্রীর স্বাস্থ‌্য নিয়ে দুশ্চিন্তায় থাকতে হতে পারে। তবে বড় ধরনের কোনও অঘটনের যোগ নেই। অতিরিক্ত উচ্চাকাঙ্ক্ষা পূরণ না হওয়ার ফলে মানসিক অবসাদ। বিবাহিতদের সন্তান লাভের সম্ভাবনা লক্ষ‌্য করা যায়।

taurus

মিথুন

jemini

এই রাশির জাতক-জাতিকারা চাকরি ও ব‌্যবসা উভয় মাধ‌্যমে সাধারণত অর্থ উপার্জন করে থাকেন। সন্তানদের প্রতি স্নেহ বাৎস‌ল‌্য থাকলেও তাদের কোনও কোনও আচরণ আপনাকে মানসিক উদ্বেগ দেবে। চিকিৎসক, স্বাস্থ‌্যকর্মীদের জন‌্য সময়টি শুভ। নিকট আত্মীয়ের সম্পত্তি পাওয়ার ব‌্যাপারে পারিবারিক অশান্তি দেখা দিতে পারে।

কর্কট

বিদেশে কর্মরত সন্তানদের খবর না পাওয়ার ফলে মানসিক দুশ্চিন্তা। বন্ধুর উপকার করতে গিয়ে পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। ব‌্যবসায়ীদের আয়-ব‌্যয়ের মধ্যে সমতার অভাবে আর্থিক সমস‌্যা দেখা দিতে পারে। সৃজনশীল কাজের সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের বাড়তি উপার্জনের হদিশ মিলতে পারে। গৃহে শুভ অনুষ্ঠানের যোগ লক্ষ‌্য করা যায়।

cancer

সিংহ

leo

সন্তানদের প্রতি অতিরিক্ত আবেগ তার ক্ষতি ডেকে আনতে পারে। ব‌্যবসায়ীদের সাময়িক মন্দা কাটিয়ে ব‌্যবসায় উন্নতি। নিজের অন‌্যমনস্কতা বা অসতর্কতায় আপনার মূল‌্যবান সামগ্রী হারানোর আশঙ্কা। বেহিসাবি খরচের জেরে ঋণশোধের পরিকল্পনা বাধাপ্রাপ্ত হতে পারে। শেয়ার বা ফাটকায় এই সময় কিছু বাড়তি উপার্জন হতে পারে।

কন্যা

সৃজনশীল কাজের মাধ‌্যমে নতুন উপার্জনের পথ খুলে যাবে। ব‌্যবসায়ীরা পেশাদার মনোভাবের ফলে সাফল‌্য ধরে রাখতে পারবেন। কর্মক্ষেত্রে উন্নতির যোগ থাকলে বদলি হওয়ার সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। পাবলিক যানবাহন চালকরা সাবধানে গাড়ি চালান। নচেৎ দুর্ঘটনায় পড়তে পারেন। নতুন যানবাহন ক্রয়ের ক্ষেত্রে সময়টি শুভ।

virgo

তুলা

leo

কর্মপ্রার্থীদের প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যর মাধ‌্যমে একাধিক নামী সংস্থায় কাজের সুযোগ আসবে। ব‌্যবসায়ীদের নতুন কোনও ঝুঁকি নেওয়া এই সময় উচিত হবে না। এই রাশির জাতিকাদের আর্থিক উন্নতি সম্ভব। বহুদিনের কোনও আশাপূরণ হতে পারে। সপ্তাহের শেষান্তে কোনও মূল‌্যবান সামগ্রী হারিয়ে ফেলতে পারেন।

বৃশ্চিক

কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপের জন‌্য মানসিক অবসাদ দেখা দিতে পারে। নিজের স্বাস্থ্যের প্রতি যত্নবান হন। ছোটখাটো সমস‌্যা হলেও অবশ‌্যই চিকিৎসকের পরামর্শ নেবেন। শেয়ার বা লটারিতে বিনিয়োগ করলেও খুব একটা লাভের মুখ দেখবেন না। অতিরিক্ত বন্ধুবান্ধব আপনার পয়সায় বিলাসিতা করলেও প্রয়োজনে তাদের সাহায‌্য পাবেন না।

scorpio

ধনু

saggetarius

আপনার উন্নতিতে আত্মীয়-পরিজনরা ঈর্ষান্বিত হতে পারেন। বর্তমান পরিস্থিতিতে কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রেখে কাজ করুন। সহকর্মীদের প্ররোচনায় পা দেবেন না। সপ্তাহের মধ‌্যভাগে বাসস্থান বদলানোর যোগ লক্ষ‌্য করা যায়। সন্তানের বিবাহের ব‌্যাপারে সমস‌্যা দেখা দিতে পারে। বয়স্ক ব‌্যক্তিরা পুরনো বন্ধুবান্ধবের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করুন। এতে মানসিক অবসাদ কেটে যাবে।

মকর

খরচবহুল সপ্তাহ। এই সময় অতিরিক্ত ব‌্যয়ের ফলে সঞ্চয়ে টান পড়তে পারে। নতুন যানবাহন কেনার যোগ বিপুলভাবে সূচিত হয়। পথেঘাটে সতর্কতা বাঞ্ছনীয়। এই সময় পড়ে গিয়ে শরীরের নিম্নাঙ্গে চোট-আঘাত লাগতে পারে। দাঁতের রোগে কষ্ট পেতে পারেন। পুরনো দিনের কোনও ঋণ এই সময় আদায় হতে পারে।

capricorn

কুম্ভ

aquarius

আয়যোগ মোটামুটি শুভ হলেও ব‌্যয়যোগও প্রবল। আয়-ব‌্যয়ের মধ্যে  সমতা রক্ষা করে চলা প্রয়োজন। আমদানি-রপ্তানি ব‌্যবসায় বাড়তি সাফল‌্য লক্ষ‌্য করা যায়। ক্ষুদ্র ব‌্যবসায়ীরা  সাফল্যের জন‌্য ব‌্যবসার রাশ নিজের হাতে রাখুন। প্রাথমিক বিদ‌্যার ক্ষেত্রে বাচ্চাদের অমনোযোগিতার ফলে পরীক্ষার ফল আশানুরূপ হবে না।

মীন

কর্মক্ষেত্রে অতিরিক্ত পরিশ্রম করলেও সেই অনুযায়ী উন্নতি হবে না। এই সময় কর্ম পরিবর্তনের জন‌্য নিজেকে তৈরি করুন। বিগত সপ্তাহের তুলনায় স্ত্রীর স্বাস্থ্যের উন্নতি। পরিবারে ছোটখাটো অশান্তিকে গুরুত্ব দেবেন না। সন্তানদের ভবিষ‌্যৎ নিয়ে অযথা চিন্তা করবেন না। তারা জীবনে প্রতিষ্ঠিত হবে। সপ্তাহের শেষান্তে পরিবারের সঙ্গে ছোটখাটো ভ্রমণের ব‌্যবস্থা করুন।

pisces

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে