৭  আশ্বিন  ১৪২৯  সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

৭-১৩ আগস্টের Horoscope: রোজগারের পথ খুলতে পারে এই রাশির জাতকদের, কী রয়েছে আপনার ভাগ্যে?

Published by: Sayani Sen |    Posted: August 7, 2022 8:48 am|    Updated: August 7, 2022 8:48 am

Here are your weekly horoscope from 7th to 13th August, 2022 । Sangbad Pratidin

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1সামগ্রিকভাবে সপ্তাহটি ভালই কাটবে। এই সময় অপচয় বন্ধ করে সঞ্চয়ে মন দিন। আগামিদিনে আরও ভাল সময় আপনার জন‌্য অপেক্ষা করছে। ব‌্যবসায়ীরা নতুন ব‌্যবসা শুরু করতে পারেন। সন্তান স্থান অতিশয় শুভ। পরিবারে আনন্দ উৎসবের যোগ লক্ষ‌্য করা যায়। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে বিবাহযোগ। কর্মপ্রার্থীদের নতুন চাকরি লাভের সম্ভাবনা। পিতামাতার স্বাস্থ‌্য নিয়ে কোনও উদ্বেগের কারণ নেই।

বৃষ

taurusসপ্তাহের শুরুতে আয়-ব‌্যয়ের সমতা ঠিক থাকবে না। বিভিন্ন কারণে অতিরিক্ত ব‌্যয়ের জন‌্য আর্থিক টানাটানিতে পড়তে পারেন। কর্মক্ষেত্রে আপনার ব‌্যবহারে ও কথা বলার ধরনে সহকর্মীদের মন জয় করতে পারবেন। ব‌্যবসায়ীরা ব‌্যবসায় কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে তাড়াহুড়ো করবেন না। জীবনে নতুন বন্ধু আসতে পারে।

মিথুন

jemini

এই সপ্তাহে এই রাশির জাতক-জাতিকাদের সপ্তাহটি শুভ। ভোগবিলাসে অতিরিক্ত খরচের জন‌্য সঞ্চয়ে টান পড়তে পারে। আমদানি রপ্তানির সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা লাভবান হবেন। স্ত্রীর নতুন রোজগারের পথ খুলবে। ছোট সন্তানদের পড়াশোনায় অমনোযোগিতার ফলে পরীক্ষার ফল ভাল হবে না। খাওয়াদাওয়ার ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন। এই সময় জলবাহিত রোগে কষ্ট পেতে পারেন।

কর্কট

cancerসপ্তাহের শুরুতে শারীরিক সমস‌্যার জন‌্য বাধা। সংসারে সুখশান্তি বজায় থাকবে। কোনও কাজের জন‌্য অনুতাপ হতে পারে। দূরে কোথাও ভ্রমণের সুযোগ এলেও পারিবারিক সমস‌্যার জন‌্য ঘুরতে যাওয়ার পরিকল্পনা বাতিল হতে পারে। কৃষিকার্যে‌র সঙ্গে ব‌্যক্তিদের সময়টি খুব ভাল। বয়স্ক জাতক-জাতিকাদের উচ্চস্থান থেকে পড়ে গিয়ে চোট আঘাত লাগতে পারে। বাইরের ঝামেলার মধ্যে নিজেকে জড়াবেন না।

সিংহ

leo

সপ্তাহটি ভালমন্দের ভিতর দিয়ে কাটবে। ব‌্যবসায় কোনও কর্মচারী আপনাকে বিপদে ফেলতে পারে। বিবাহিত জীবনের উপর চাপ থাকবে। যে কোনও সমস‌্যা নিজেদের মধ্যে মেটানোর চেষ্টা করুন। রাজনীতিজ্ঞদের বাধার মধ্যে কর্মে সাফল‌্য আসবে। গণপরিবহণ ব‌্যবসায় ক্রমশ উন্নতি হবে। কর্মপ্রার্থীরা পিতামাতার সাহায‌্য নিয়ে নতুন ব‌্যবসা শুরু করার কথা ভাবতে পারেন।

কন্যা

virgo

জমি বা ফ্ল‌্যাট কেনার জন‌্য ঋণের আবেদন অনুমোদিত হওয়ার সম্ভাবনা। নিজের উদাসীনতার জন‌্য কর্মক্ষেত্রে সমস‌্যা দেখা দিতে পারে। কন‌্যাসন্তান আপনার মুখ উজ্জ্বল করবে। খেলাধুলার সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা জাতীয় স্তরে তাদের সাফল‌্য ধরে রাখতে পারবে। গৃহ-অশান্তির জন‌্য বাড়ি বদল করতে হতে পারে। ভাইয়ের বিপদে পাশে না থাকতে পারায় মানসিক যন্ত্রণা।

তুলা

leo

সপ্তাহের শুরুতে সম্পদ বৃদ্ধির যোগ। এই সময় বিভিন্ন উপায়ে অর্থ উপার্জন হতে পারে। জমিজমা ও সম্পত্তি রক্ষার জন‌্য আরও উদ্যমী হতে হবে। স্ত্রীর কাছ থেকে কোনও সুখবর পেতে পারেন। অযাচিতভাবে কাউকে সাহায‌্য করতে যাবেন না। ব‌্যবসায় সাময়িক সাফল্য না পেলেও ভেঙে পড়বেন না। গণপরিবহণের চালকরা অত‌্যন্ত সাবধানে গাড়ি চালান, দুর্ঘটনার যোগ লক্ষ‌্য করা যায়।

বৃশ্চিক

scorpio

খরচবহুল সপ্তাহ হলেও অর্থের টানাটানি হবে না। ব‌্যবসায় আয় বৃদ্ধি ও উন্নতি। সৃজনশীল কাজের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের শুভ সময়। স্ত্রীর প্রচেষ্টায় সংসারে সুসম্পর্ক বজায় থাকবে। কর্মক্ষেত্রে গোপন শত্রুর থেকে সাবধানে থাকবেন। বয়স্কদের তীর্থভ্রমণে মানসিক তৃপ্তি। সন্তান কুসংসর্গে মেশার ফলে পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়তে পারে।

ধনু

saggetariusসপ্তাহটি ঘাত-প্রতিঘাতের মধ‌্য দিয়ে চলবে। বহুদিন চলা কর্মক্ষেত্রের সমস‌্যা মিটে যেতে পারে। স্ত্রীর কটুকথার জন‌্য সংসারে অশান্তি। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি বাড়তে পারে। জমিজমা ক্রয়বিক্রয় নিয়ে মা-বাবার সঙ্গে মতবিরোধ। কর্মক্ষেত্রে বাড়তি পরিশ্রম ও নিষ্ঠা নিয়ে কাজ করলেও ন‌্যায‌্য পাওনা অধরাই থেকে যেতে পারে। প্রবাসী সন্তানের সংবাদ না পাওয়ায় দুশ্চিন্তা।

মকর

capricorn

অংশীদারের কলকাঠিতে ব্যবসায় ক্ষতির আশঙ্কা। কোনও আত্মীয়ের মাধ‌্যমে সন্তানের কাজের যোগাযোগ আসতে পারে। পরিবারে গুরুজন স্থানীয় কারওর অসুস্থতার জন‌্য দুশ্চিন্তা বাড়বে। অন্যের কথা বিশ্বাস করে পুরনো প্রেম ভেঙে যেতে পারে। হাতে কিছু টাকা আসার জন‌্য নতুন ভোগ‌্যপণ‌্য কেনার সুযোগ আসতে পারে। কন‌্যাসন্তানের বিবাহের সুযোগ এলেও বিবাহের আগে কোষ্ঠী বিচার করে নেবেন।

কুম্ভ

aquariusকর্মক্ষেত্রে সহকর্মীরা আপনাকে বিপদে ফেলার চেষ্টা করবে। ব‌্যবসায়ীরা ব‌্যবসায় ব‌্যস্ত থাকলেও পরিবারকে সময় দেবার চেষ্টা করুন। বয়স্করা পুরনো বাতের রোগে কষ্ট পেতে পারেন। বিদ‌্যার্থীদের জন‌্য খুব একটা ভাল সময় নয়। ঘরে-বাইরে অতিরিক্ত কাজের চাপের ফলে মানসিক ক্লেশে কষ্ট পেতে পারেন। শ্বশুরকূল থেকে স্থাবর সম্পত্তি পাওয়ার যোগ লক্ষ‌্য করা যায়।

মীন

pisces

সংসারে সুখশান্তি বজায় থাকবে। কর্মক্ষেত্রে অধঃস্তন কর্মচারীদের কথাও গুরুত্ব দিয়ে শোনার চেষ্টা করুন। বন্ধুবান্ধবের কাছে নিজের দুর্বলতা প্রকাশ করবেন না। ঋণ পরিশোধ করে মানসিক শান্তিতে থাকুন। বেসরকারি কর্মক্ষেত্রে অশান্তির জন‌্য মন চঞ্চল থাকতে পারে। নিজের উদাসীনতার জন‌্য পারিবারিক ব‌্যবসায় লোকসান দেখা দিতে পারে। সন্তানের ভবিষ‌্যৎ নিয়ে অযথা চিন্তা করবেন না।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে