১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

৮-১৪ মে’র Horoscope: অর্থকষ্ট নাকি লক্ষ্মীলাভ? জেনে নিন চলতি সপ্তাহে কী রয়েছে আপনার ভাগ্যে

Published by: Sayani Sen |    Posted: May 8, 2022 10:12 am|    Updated: May 8, 2022 10:12 am

Here are your weekly horoscope from 8 to 14 May, 2022 । Sangbad Pratidin
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1সপ্তাহের প্রারম্ভে কর্মক্ষেত্রে উন্নতি। এই সময় পুরনো রোগের সমস‌্যা অনেকটা কমে যাবে। পারিবারিক সম্পত্তি রক্ষার জন‌্য আত্মীয়স্বজনদের সঙ্গে মনোমালিন‌্য। স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় নতুন ব‌্যবসা শুরুর পরিকল্পনা করতে পারেন। দাম্পত‌্য জীবনে সামান‌্য ভুল বোঝাবুঝির সম্ভাবনা।  মোটের উপর সম্পর্ক ভালই থাকবে। শিল্পকর্মের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের উন্নতির যোগ।

বৃষ

taurus

এই সপ্তাহটি আর্থিক দিক দিয়ে শুভ। কর্মক্ষেত্রে অস্থিরতা বৃদ্ধি পাবে। তবে এ বিষয়ে বিচলিত হবেন না। ব‌্যবসায় অতিরিক্ত বিনিয়োগ করলেও সেই অনুযায়ী মুনাফা বৃদ্ধি পাবে না। রাজনীতিবিদদের সামাজিক কাজের জন‌্য তাঁদের সম্মান বৃদ্ধি পাবে। বিপদে বন্ধুর পাশে দাঁড়ান। স্ত্রীর কর্ম পরিবর্তনের সম্ভাবনা।

মিথুন

jemini

সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে নিজের প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পাবে। ব‌্যবসায় প্রতিকূলতা থাকলেও সময়ের সঙ্গে তা কেটে যাওয়ার সম্ভাবনা। এই সময় অতিরিক্ত ঋণ করে বিনিয়োগ করতে যাবেন না। বহুদিন ধরে আটকে থাকা কোনও কাজের সমাধান এই সময় হতে পারে। আপনার উদার মানসিকতার সুযোগে পরিবারে কেউ অশান্তি করতে পারে।

কর্কট

cancer

এই সপ্তাহে জীবনে উল্লেখযোগ‌্য পরিবর্তন আসতে পারে। বেসরকারি সংস্থার কর্মীদের চাকরি বদলের সুযোগ আসবে। কোনও প্রভাবশালী ব‌্যক্তির মাধ‌্যমে ব‌্যবসায় প্রতিষ্ঠিত হওয়ার সম্ভাবনা। পিতামাতার স্বাস্থ্যের ব‌্যাপারে মাঝেমধ্যে উদ্বেগ দেখা দিতে পারে। সন্তানের বিয়ে ঠিক করার আগে ভাল করে খোঁজখবর নিন।

সিংহ

leo

এই সপ্তাহে দীর্ঘদিনের কোনও আশাপূরণের সুযোগ আসবে। কর্মক্ষেত্রে আপনার উন্নতিতে সহকর্মীরা বাধা তৈরি করতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে ভাইবোনদের সঙ্গে অশান্তি। কন‌্যাসন্তানের প্রণয়মূলক বিবাহ খুব একটা সুখের হবে না। সপ্তাহের শেষে জীবিকার একটা বড় পরিবর্তন হতে পারে। মানসিক শান্তির জন‌্য ছোটখাট ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

কন্যা

virgo

সপ্তাহের প্রারম্ভে রাগ ও আবেগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। এই সময় ব‌্যবসায় গাফিলতির জন‌্য লোকসান বাড়তে পারে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুনজরে পড়ায় আর্থিক উন্নতি। কর্মপ্রার্থীরা আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। নতুন ব‌্যবসা শুরু করার জন‌্য সময়টি শুভ। আপনার অলসতা ও উদাসীনতার জন‌্য বড় কোনও সুযোগ হাতছাড়া হতে পারে।

তুলা

leo

এই সপ্তাহে ভাগ‌্য আপনার সহায় থাকবে। স্বনিযুক্তি কাজে কর্মরত জাতক-জাতিকাদের প্রতিভা ও কর্মক্ষমতার উন্নতি। গুরুজনদের প্রতি শ্রদ্ধাশীল থাকা জরুরি। অপ্রয়োজনীয় ভ্রমণ এড়িয়ে চলুন। সন্তানদের পড়াশোনায় ধীরে ধীরে উন্নতি লক্ষ‌্য করা যায়। গুরুত্বপূর্ণ কাজগুলি দ্রুত সম্পন্ন করার চেষ্টা করুন।

বৃশ্চিক

scorpio

পূর্ববর্তী সপ্তাহের তুলনায় সময় ক্রমশ শুভ হবে। আবেগ এবং উচ্ছ্বাস নিয়ন্ত্রণে রাখুন। আমোদ-প্রমোদে অতিরিক্ত অর্থ ব‌্যয় করার ফলে সঞ্চিত অর্থে টান পড়তে পারে। ব‌্যবসায়ীরা প্রত‌্যাশার চেয়ে ভাল ফল পাবেন। বাড়িতে শুভ অনুষ্ঠান হওয়ার জন‌্য অতিথির আগমন ঘটবে। বাবা-মার কাছ থেকে মূল‌্যবান জিনিস উপহার হিসাবে পেতে পারেন।

ধনু

saggetarius

কর্মক্ষেত্রে বন্ধু ও সহকর্মীদের সহযোগিতা পাবেন। ব‌্যবসায় সঠিক বিনিয়োগ ব‌্যবসার প্রসার ঘটবে। আর্থিক দিক থেকে সপ্তাহটি আপনার অনুকূলে থাকবে। প্রতিবেশীদের সঙ্গে তর্কবিতর্ক এড়িয়ে চলুন। পরিবারে সকলের সঙ্গে ব‌্যক্তিগত জীবন নিয়ে কথা না বলাই ভাল।

মকর

capricorn

প্রিয়জনের অসুস্থতায় চিন্তিত থাকতে পারেন। প্রেম-প্রণয়ের সম্পর্কে অন্যের কথায় কান দেবেন না। ব‌্যবসায় শ্রীবৃদ্ধির জন‌্য কিছু পরিবর্তনের কথা ভাবতে পারেন। রাজনীতিবিদদের সামাজিক যোগাযোগ বাড়বে। এই সময় তাদের রাজনৈতিক কর্মকাণ্ড অনুকূল অবস্থায় থাকবে। সপ্তাহের শেষান্তে পৈতৃক সম্পত্তি নিয়ে ভাইবোনদের মধ্যে বিরোধ বাধতে পারে।

কুম্ভ

aquarius

কর্মক্ষেত্রে অতিরিক্ত পরিশ্রম স্বাস্থ‌্যহানির কারণ হতে পারে। কলেজ পড়ুয়া ছাত্র-ছাত্রীরা ছাত্র-রাজনীতিতে জড়িয়ে পড়ার ফলে পুলিশি ঝামেলায় পড়তে পারে। নানাদিক থেকে প্রলোভনের ইঙ্গিত আসলেও অসৎ উপায়ে রোজগার করতে যাবেন না। শেয়ার বা লটারিতে কিছু অর্থ উপার্জন হতে পারে।

মীন

pisces

খরচবহুল সপ্তাহ হলেও অর্থের টানাটানি হবে না। কর্ম পরিবর্তন উন্নতিতে সাহায‌্য করবে। ব‌্যবসায়ীরা বেশি পরিমাণে টাকা কাউকে ধার দিতে যাবেন না। ধার আদায় নিয়ে মনোমালিন‌্য হতে পারে। কর্মপ্রার্থীরা বিকল্প কাজের সন্ধান করুন। পরিবারে মিথ‌্যা প্রতিশ্রুতি দিয়ে তাদের আশাভঙ্গ করবেন না।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে