BREAKING NEWS

২৩ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ১০ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

৯-১৫ অক্টোবরের Horoscope: কর্মক্ষেত্রে কঠিন চ্যালেঞ্জের মুখে পড়তে পারেন এই রাশির জাতকরা, কী রয়েছে আপনার ভাগ্যে?

Published by: Sayani Sen |    Posted: October 9, 2022 9:38 am|    Updated: October 9, 2022 9:39 am

Here are your weekly horoscope from 9th to 15th October, 2022 । Sangbad Pratidin

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1সপ্তাহের প্রথমদিকে কর্মজীবনে কিছু চ‌্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। সৃজনশীল ক্ষেত্রে যাঁরা কাজ করেন তাঁদের ভাল সময়। কৃষিকার্যের সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা প্রাকৃতিক দুর্যোগ থেকে নিজের ফল বাঁচাবার চেষ্টা করুন। বয়স্করা সপ্তাহের মধ‌্যভাগে বাতের ব‌্যথায় কষ্ট পেতে পারেন। পথেঘাটে সাবধানতা বাঞ্ছনীয়। এই সময় দুর্ঘটনার কবলে পড়ে রক্তপাতের আশঙ্কা। সপ্তাহের শেষান্তে শেয়ার বা লটারিতে বিনিয়োগ না করাই ভাল।

বৃষ

taurusনিজের উদাসীনতা বা অন‌্যমনস্কতার জন‌্য ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। দুঃসাহসিক কাজে সন্তানদের যেতে দেবেন না। প্রবাসে বসবাসকারী আত্মীয়ের সঙ্গে নতুনভাবে যোগাযোগ হতে পারে। সাংসারিক সমস‌্যার সমাধানে গুরুজনদের পরামর্শ নিন। স্ত্রীর প্রচেষ্টায় আর্থিকভাবে লাভবান হওয়ার সুযোগ আসতে পারে। সহকর্মীর কথায় কর্মক্ষেত্রে কোনও অসামাজিক কাজে নিজেকে জড়াবেন না। পরে পুলিশি ঝামেলায় পড়তে পারেন।

মিথুন

jemini

নতুন ব‌্যবসা শুরু করার পক্ষে সময়টি শুভ। তবে ব‌্যবসা শুরু করার আগে যে ব‌্যবসা করবেন সে সম্পর্কে অভিজ্ঞতা সঞ্চয় করুন। কর্মক্ষেত্রে কোনও সহকর্মীর দ্বারা প্রতারিত হতে পারেন। প্রতিবেশীর অন‌্যায় আচরণকে সমর্থন করবেন না। সন্তানের পরীক্ষায় সাফল্যের জন‌্য দুশ্চিন্তা কেটে যাবে। পরিবারে নতুন সদস‌্য আসতে পারে। বিবাহিত জীবনের উপর চাপ থাকবে।

কর্কট

cancerসপ্তাহের শুরুতে অর্থনৈতিক সমস‌্যা অনেকাংশে কেটে যাবে। তবে বেহিসাবি খরচে রাশ টানতে হবে। অনেকদিনের সুপ্ত ইচ্ছা এই সপ্তাহে পূরণ হতে পারে। বন্ধুর সঙ্গে ভুল বোঝাবুঝি মিটে যাবে। তবে সকলের সঙ্গে ব‌্যক্তিগত কথা আলোচনা করবেন না। সন্তানের পড়াশোনায় অমনোযোগিতার ফলে পরীক্ষার ফল খুব একটা ভাল হবে না। ব‌্যবসায় প্রতিদ্বন্দ্বী ব‌্যবসায়ীদের সঙ্গে পেশাগত কিছু সমস‌্যা থাকলেও মুখে প্রকাশ করবেন না।

সিংহ

leo

কর্মক্ষেত্রে সতর্ক থাকুন। সহকর্মীরা আপনার উন্নতিকে ভাল চোখে দেখবে না। পড়ুয়াদের পড়াশোনার জন‌্য ভাল সুযোগ আসতে পারে। ক্ষুদ্র ব‌্যবসায় প্রভূত উন্নতি। বন্ধুর দাম্পত‌্য সমস‌্যা মেটাতে গিয়ে বদনাম নিতে হতে পারে। কর্মপ্রার্থীদের নতুন কাজের সুযোগ আসবে। কৃষিকার্যের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা এই সময় কিছুটা অসুবিধায় পড়তে পারেন। তবে আগামিদিনে কিছুটা ঘুরে দাঁড়াতে পারবেন।

কন্যা

virgo

কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সহযোগিতায় পদোন্নতি ও আর্থিক উন্নতি। কর্মপ্রার্থীদের নতুন কিছু করার সুযোগ আসবে। সন্তানদের হাতে অতিরিক্ত অর্থ দেবেন না। সপ্তাহের মধ‌্যভাগে শেয়ার বা লটারিতে বিনিয়োগের ফলে বাড়তি উপার্জন হতে পারে। পরিবারে নিজের মতামত অন্যের উপর চাপিয়ে দেওয়ার চেষ্টা করবেন না। সড়কপথে ভ্রমণে বাধা।

তুলা

leo

বিগত সপ্তাহগুলির ন‌্যায় এই সপ্তাহটি গতানুগতিকভাবে চলবে। পারিবারিক ব‌্যবসায় উন্নতির যোগ। এই সময় খরচ নিয়ন্ত্রণে রেখে লোন পরিশোধ করার চেষ্টা করুন। সন্তানের বিবাহের জন‌্য ভাল সময় আসছে। কর্মপ্রার্থীদের রোজগার বৃদ্ধির সম্ভাবনা। কর্মক্ষেত্রে কোনও মহিলার দ্বারা প্রতারিত হতে পারেন। খেলাধুলার সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা নিজেদের সাফল্যের জন‌্য সরকারি স্বীকৃতি পাবেন।

বৃশ্চিক

scorpio

সপ্তাহের শুরুতে অপ্রত‌্যাশিত প্রাপ্তিযোগ লক্ষ‌্য করা যায়। এই সপ্তাহে আপনার জন্মদিন হলে পরিবার ও বন্ধুবান্ধবের কাছ থেকে ভাল উপহার পেতে পারেন। কন‌্যাসন্তানের বিবাহ নিয়ে কিছু জটিলতার সৃষ্টি হতে পারে। এই সময় নিজের বুদ্ধির দ্বারা উপস্থিত পরিস্থিতির মোকাবিলা করুন। নববিবাহিতরা প্রেম ও ভালবাসার মাধ‌্যমে জীবন উপভোগ করুন। সন্তানের প্রতি আবেগতাড়িত হয়ে কোনও ভুল সিদ্ধান্ত নেবেন না।

ধনু

saggetariusএই সপ্তাহে কোনও বড় লগ্নি করবেন না। পৈতৃক সম্পত্তি রক্ষণাবেক্ষণের জন‌্য জমানো টাকা খরচ হতে পারে। গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন। বিশেষত দ্বিচক্রযানের চালকরা অত‌্যন্ত সাবধানে গাড়ি চালান। বন্ধুর সাহায্যে কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারবেন। সপ্তাহের শেষান্তে মানসিক শান্তির জন‌্য তীর্থভ্রমণে বেরিয়ে পড়ুন।

মকর

capricorn

সন্তানদের উচ্চশিক্ষায় নতুন যোগাযোগ আসতে পারে। দাম্পত‌্য জীবনে হঠাৎ অশান্তি দেখা দিতে পারে। নিজেদের সমস‌্যা এই সময় নিজেরাই মিটিয়ে ফেলুন। পিতার শরীর এই সময় খুব একটা ভাল যাবে না। ব‌্যবসায় প্রত‌্যাশিত অর্থপ্রাপ্তিতে বাধা। তবে ধৈর্য‌ হারাবেন না। অত‌্যধিক লোভ সংবরণ করুন। না হলে আগামিদিনে সমস‌্যায় পড়তে পারেন। বিনোদন জগতের সঙ্গে যুক্ত জাতক জাতিকাদের সময়টি শুভ।

কুম্ভ

aquariusকর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন। অধস্তন কর্মচারীদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণ করুন। ব‌্যবসায়ীদের পাওনা টাকা এই সময় হাতে আসতে পারে। সামাজিক কাজের মাধ‌্যমে আপনার মান ও যশ বৃদ্ধি পাবে। ভাইবোনদের প্রতি কর্তব‌্য করলেও তাদের কাছ থেকে খুব একটা ভাল ব‌্যবহার পাবেন না। ভোগ বিলাসিতায় অতিরিক্ত খরচের ফলে সঞ্চয়ে টান পড়তে পারে।

মীন

pisces

সপ্তাহের প্রথমদিকে কর্মক্ষেত্রে বাদানুবাদ এড়িয়ে চলাই উচিত। শিল্পী ও কলাকুশলীদের নতুন যোগাযোগের মাধ‌্যমে অর্থনৈতিক উন্নতি লক্ষ‌্য করা যায়। সন্তানের বিদ‌্যাশিক্ষায় মনঃসংযোগের ফলে পরীক্ষায় সাফল‌্য ধরে রাখতে পারবে। স্ত্রীর শারীরিক সমস‌্যার জন‌্য অবশ‌্যই ভাল চিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন। 

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে