BREAKING NEWS

২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

চাকরিতে অশান্তি নাকি ব্যবসায় উন্নতি? কী রয়েছে ভাগ্যে? দেখে নিন সাপ্তাহিক রাশিফল

Published by: Sulaya Singha |    Posted: May 3, 2021 4:09 pm|    Updated: May 3, 2021 4:09 pm

An Images
সপ্তাহজুড়ে কেমন থাকবে শরীর স্বাস্থ্য? কর্মক্ষেত্রে শান্তি বজায় থাকবে তো? কোন চমক লুকিয়ে আছে গ্রহ-নক্ষত্রের যোগাযোগে? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। আলোচ্য সপ্তাহের প্রারম্ভে মেষে রবি এবং শুক্র মেষে, বুধ এবং রাহুল বৃষে, মিথুনে মঙ্গল, বৃশ্চিকে কেতু, ধনুতে চন্দ্র, মকরে শনি এবং সর্বশেষ কুম্ভে বৃহস্পতি। চতুর্থ মে দিবা ১.২০মিনিটে শুরু মেষে প্রবেশ করবে।

মেষ

aries1

সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে উন্নতির যোগ লক্ষ‌্য করা যায়। উচ্চবিদ‌্যা লাভের জন‌্য বিদেশ যাত্রার সম্ভাবনা প্রবল। সপ্তাহের মধ‌্যভাগে হঠাৎ কিছু অর্থ হাতে আসতে পারে। পৈত্রিক ব‌্যবসায় মনোমালিন‌্য লক্ষ‌্য করা যায়। সামাজিক কাজের মধ‌্য দিয়ে আপনার নাম, যশ ও খ‌্যাতি বৃদ্ধি পাবে।

বৃষ

এই সপ্তাহে এই রাশির জাতক-জাতিকাদের সম্মান ও অর্থলাভের সম্ভাবনা প্রবল। নববিবাহিতদের দাম্পত‌্যজীবন সুখের হবে। পিতামাতার স্বাস্থ‌্য মোটামুটি ভালই যাবে। সন্তানের উন্নতিতে গৃহে সুখ-শান্তি বজায় থাকবে। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে ছোটখাটো মনোমালিন‌্য লেগেই থাকবে।

taurus

মিথুন

jemini

সম্পত্তি ভাগ-বাঁটোয়ারা নিয়ে আত্মীয়-পরিজনদের সঙ্গে মামলা-মোকদ্দমার পরিস্থিতি তৈরি হতে পারে। জাতকের শরীর-স্বাস্থ‌্য এই সময় খুব একটা ভাল যাবে না। বিদ‌্যার্থীদের বিদ‌্যালাভের জন‌্য অধিক পরিশ্রম করতে হবে। সপ্তাহের শেষে কোনও পুরনো বিবাদের মীমাংসা হতে পারে।

কর্কট

এই রাশির জাতক-জাতিকাদের সপ্তাহটি শুভ। আয় যোগ মোটামুটি শুভ হলেও খরচে রাশ টানার চেষ্টা করুন। বিলাসিতার জন‌্য সঞ্চিত অর্থ খরচ করবেন না। শিক্ষার্থীদের পরীক্ষার ফল মোটামুটি ভালই হবে। তবে উচ্চশিক্ষার জন‌্য অতিরিক্ত পরিশ্রম করতে হতে পারে।

cancer

সিংহ

leo

সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রের জন‌্য বিদেশ ভ্রমণ হতে পারে। এই সময় নতুন বাহন কেনার যোগ বিপুলভাবে সূচিত হয়। সাংসারিক সমস‌্যায় বিচলিত হবেন না। নিজের বুদ্ধিমত্তার জোরে এই সমস‌্যা থেকে বেরিয়ে আসুন। মায়ের শরীর খুব একটা ভাল যাবে না। পথে ঘাটে সাবধানতা অবলম্বন করুন।

কন্যা

সন্তানের অন‌্যায় আবদার মেনে নেবেন না। শিক্ষার্থীদের অমনোযোগিতার জন‌্য পরীক্ষার ফল খারাপ হতে পারে। পৈত্রিক ব‌্যবসায় উন্নতি ও ধনপ্রাপ্তি হতে পারে। হোটেল-রেস্তরাঁ ও খাদ‌্য দ্রব্যের ব‌্যবসা এই সময় ভালই চলবে। ষাটোর্ধ্ব বয়স্কদের অবশ‌্যই সাবধানে থাকতে হবে।

virgo

তুলা

libra

ভাল-মন্দ মিশিয়ে সপ্তাহটি কাটবে। কর্মক্ষেত্রে বাধা-বিঘ্ন এলেও তা কাটিয়ে উঠতে পারবেন। শরীর-স্বাস্থ্যের দিকে সদা-সতর্ক থাকতে হবে। মাঝেমধ্যে শারীরিক সমস‌্যা দেখা দিতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে খেলাধুলার সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের সুনাম ও খ‌্যাতি বৃদ্ধি পাবে।

বৃশ্চিক

এই রাশির অধিপতি মঙ্গল। এর প্রভাবে আর্থিক সচ্ছলতা থাকলেও ব‌্যয়াধিক‌্য যোগ লক্ষ‌্য করা যায়। সন্তানদের স্বাস্থ‌্য ভাল থাকলেও শিক্ষার বিষয়ে চিন্তা বাড়বে। বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরতদের কর্মক্ষমতার উন্নতি হবার যোগ লক্ষ‌্য করা যায়। ব‌্যবসায়ীদের সপ্তাহটি উত্থান-পতনের মধ‌্য দিয়ে চলবে।

scorpio

ধনু

saggetarius

নিজের একগুঁয়েমির ফলে কর্মক্ষেত্রে বড় সফলতা হাতছাড়া হতে পারে। স্ত্রীর স্বাস্থ‌্যহানির সম্ভাবনা। এই সময় অবশ‌্যই সুচিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন। অন‌্যথায় ভোগান্তি হতে পারে। ব‌্যবসায় গোপন শত্রুর থেকে সাবধানে থাকুন। অবিবাহিতদের বিবাহের যোগ লক্ষ‌্য করা যায়। সন্তানের সঙ্গে তর্ক-বিতর্কে জড়াবেন না।

মকর

কর্মক্ষেত্রে মেজাজ শান্ত রেখে মিষ্টি কথায় কাজ হাসিলের চেষ্টা করুন। কল‌্যাণমূলক কাজে সামাজিক স্বীকৃত ও সুনাম-বৃদ্ধি পাবে। নতুন ব‌্যবসা শুরু করার পক্ষে সময়টি শুভ। সন্তানদের বিদ‌্যাচর্চায় বাধা থাকলেও পরের দিকে তা কেটে যাবে এবং পরীক্ষার ফল মনমতো হবে।

capricorn

কুম্ভ

aquarius

সপ্তাহের শুরুতে আর্থিক স্বাচ্ছন্দ‌্য না থাকলেও খুব একটা অসুবিধায় পড়তে হবে না। কর্মক্ষেত্রে পদোন্নতির সুযোগ আসতে পারে। স্ত্রীর ব‌্যবহারের ফলে দাম্পত‌্য জীবনে অশান্তির সৃষ্টি হতে পারে। এর ফলে মানসিক দুশ্চিন্তা বৃদ্ধি পেতে পারে। গবেষক ও উচ্চশিক্ষার সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা তাঁদের কাজের সুনাম আশা করতে পারেন।

মীন

বৃহস্পতির প্রভাবে বর্তমান সময়ে আর্থিক সচ্ছলতা থাকলেও হঠাৎ ব‌্যয়বৃদ্ধির যোগ লক্ষ‌্য করা যায়। এই সময় পিতৃভাব শুভ হলেও মায়ের শরীর নিয়ে দুশ্চিন্তা দেখা দিতে পারে। যানবাহন চালকরা সতর্কতা অবম্বন করুন। এই সময় দূরভ্রমণের পরিকল্পনা পরিহার করুন।

pisces

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement