BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ২৮ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

২-৮ অক্টোবরের Horoscope: অতিরিক্ত খরচে বিপদ কন্যারাশির জাতকদের, বাকিদের কেমন কাটবে পুজোর সপ্তাহ?

Published by: Paramita Paul |    Posted: October 2, 2022 10:59 am|    Updated: October 2, 2022 10:59 am

Here is weekly horoscope for 2-8 October | Sangbad Pratidin

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1 এই সপ্তাহে কর্ম ও পারিবারিক জীবন শুভ বলা যায়। ব‌্যবসায় ভুল সিদ্ধান্তের জন‌্য কিছু সমস‌্যার সম্মুখীন হওয়ার সম্ভাবনা। সন্তানের শিক্ষায় কিছু বাধা আসতে পারে তবে সেটা সাময়িক। ভাই-বোনদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। নতুন সম্পত্তি কেনার সুযোগ আসবে। তবে কেনার আগে আইনজ্ঞ দিয়ে পরীক্ষা করে নেবেন। অতিরিক্ত অর্থ বিনিয়োগ না করাই শ্রেয় তাতে মুনাফা খুব একটা বৃদ্ধি পাবে না।

বৃষ

taurusএই রাশির গ্রহ সন্নিবেশ অনুযায়ী বড় ধরনের পরিবর্তন লক্ষ‌ করা যায়। পারিবারিক সম্পর্কে বাবা-মার সঙ্গে মতবিরোধ হতে পারে। চাকরি বা ব‌্যবসা যাই করুন না কেন এই সপ্তাহে সাবধানে থাকবেন। গোপন শত্রু ক্ষতি করার চেষ্টা করবে। যাঁরা সমাজ জীবনে পরিচিত তাঁরা এমন কিছু কাজ করবেন না যাতে তাঁদের বদনাম হয়। বয়ঃসন্ধির সন্তানের দিকে নজর রাখুন।

মিথুন

jemini

 গত সপ্তাহগুলির তুলনায় আয়ব‌্যয়ের নিরিখে সঞ্চয় বৃদ্ধির সম্ভাবনা আছে। ব‌্যবসায় মাঝে মধ্যে কিছু বাধা এলেও উন্নতির সুযোগ থাকবে। নব-বিবাহিতদের বৈবাহিক সূত্রে বেশ কিছু অর্থ হাতে আসতে পারে। এই রাশির জাতক-জাতিকাদের উচ্চশিক্ষার জন‌্য বিদেশ ভ্রমণের সুযোগ আসবে। পথে-ঘাটে যানবাহনে ওঠার সময় সাবধানতা অবলম্বন করুন।

কর্কট

cancerসপ্তাহটি মোটামুটি ভালই কাটবে। পারিবারিক ক্ষেত্রে ছোটখাটো সমস‌্যা থাকলেও বড় ধরনের কোনও বিপদের সম্ভাবনা নেই। নিজের ও পরিবারের স্বাস্থ্যের দিকে নজর রাখুন। বয়স্করা সময়মতো চিকিৎসকের পরামর্শ নিয়ে সুস্থ থাকার চেষ্টা করবেন। সন্তানের উচ্চশিক্ষার জন‌্য অর্থের সংস্থান হয়ে যাবে। পরিবারে কেউ কেউ বিশ্বাসঘাতকতা করতে পারে। সকলকে বিশ্বাস করবেন না।

সিংহ

leo

 অত‌্যধিক লোভ সংবরণ করুন। না হলে আগামিদিনে বিপদে পড়তে পারেন। কর্মক্ষেত্রে অনৈতিক কাজকর্মে নিজেকে জড়াবেন না। বিনোদন জগতের সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের সময়টি শুভ। ক্ষুদ্র ব‌্যবসায়ীরা ব‌্যবসা পরিচালনার ক্ষেত্রে শুধুমাত্র কর্মচারীদের হাতে ব‌্যবসা পরিচালনার ভার ছেড়ে দেবেন না। স্ত্রীর মানসিক সমস‌্যার জন‌্য সংসারে অশান্তি।

কন্যা

virgo

চলাফেরায় সতর্ক না থাকলে আঘাত পাওয়ার যোগ লক্ষ‌ করা যায়। নতুন গৃহ নির্মাণ ও গৃহ সংস্কারের জন‌্য ঋণ মঞ্জুর হতে পারে। সন্তানের প্রেমজ বিবাহের ক্ষেত্রে দুই পরিবারে মতবিরোধ। বন্ধুবান্ধবের কাছ থেকে এই সময় কোনও সুসংবাদ পেতে পারেন। সপ্তাহের মধ‌্যভাগে এই রাশির জাতক-জাতিকাদের হৃদরোগের সমস‌্যা দেখা দিতে পারে। বিলাসিতায় অতিরিক্ত অর্থ খরচ করবেন না।

তুলা

leo

সপ্তাহের প্রথমদিকে স্বাস্থ্যের কিছুটা অবনতি হতে পারে। ঠিকমতো চিকিৎসা করলে অসুস্থতা থেকে নিরাময় লাভ করতে পারবেন। প্রেম-পরিণয়ে ভুল বোঝাবুঝির জন‌্য সম্পর্ক ভেঙে যেতে পারে। ছাত্রছাত্রীরা পরীক্ষার জন‌্য পরিশ্রম করলে তারা আশানুরূপ ফল পাবে। বাবা-মায়ের একাকীত্ব কাটাবার জন‌্য তীর্থ ভ্রমণের পরিকল্পনা করুন। সপ্তাহের শেষের দিকে উচ্চপদস্থ ব‌্যক্তির সাহায‌্য লাভ।

বৃশ্চিক

scorpio

এই সপ্তাহে গ্রহ সন্নিবেশ অনুযায়ী কর্মক্ষেত্রে উন্নতির যোগ। ব‌্যবসায়ও সাফল‌্য ধরা দেবে। সম্পত্তি ক্রয়ের চেষ্টা করলে ভাল ফল পাবেন। পৈতৃক ব‌্যবসা নিয়ে ভাইয়ে-ভাইয়ে বিরোধের জন‌্য দুজনেরই ক্ষতি হতে পারে। সন্তানের স্বাস্থ্যের ব‌্যাপারে সতর্ক থাকুন। অাবহাওয়া পরিবর্তনের জন‌্য ভ্রমণের পরিকল্পনা করুন। সপ্তাহের শেষান্তে ভবিষ‌্যতের জন‌্য সঞ্চয় বৃদ্ধির চেষ্টা করুন।

ধনু

saggetariusবিদ‌্যার্থীদের জন‌্য সময়টি শুভ। উচ্চশিক্ষায় সাফল্যের জন‌্য নামী সংস্থায় কাজের সুযোগ আসবে। পরিবারে আনন্দ-অনুষ্ঠান থাকলেও আত্মীয়ের কারসাজিতে অশান্তি দেখা দিতে পারে। কোনও বন্ধুর সাহায্যে সাময়িক সমস‌্যা থেকে বেরিয়ে আসতে পারবেন। সমাজ কল‌্যাণমূলক কাজে নিজেকে নিয়োজিত করে নিজের মান ও যশ বাড়াবার চেষ্টা করুন। দাম্পত‌্য-জীবনে সুখ-শান্তি ফিরে আসবে।

মকর

capricorn

ব‌্যবসায়ীদের জন‌্য সপ্তাহটি শুভ। বিভিন্ন উৎস থেকে এই সময়ে অর্থ হাতে আসতে পারে। বিদেশে কর্মরত সন্তানের জন‌্য দুশ্চিন্তা করবেন না। তাদের স্বাস্থ‌্য বিদ‌্যা ও কর্মে সাফলে‌্যর সম্ভাবনা। শেয়ার বা ফাটকায় কোনও বড় বিনিয়োগ করবেন। বয়স্ক জাতক-জাতিকাদের হাঁটু ও শিরদাঁড়ার ব‌্যথা বাড়তে পারে। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

কুম্ভ

aquariusসপ্তাহের শুরুতে অর্থ বিনিয়োগে সতর্ক হতে হবে। স্ত্রীর প্রচেষ্টায় নতুন ব‌্যবসা করার সুযোগ আসবে। ভাইয়ের সঙ্গে পারিবারিক বিরোধের জন‌্য একান্নবর্তী সংসার ভেঙে যেতে পারে। যানবাহনে ওঠার সময় সতর্কতা বাঞ্ছনীয়। এই সময় দুর্ঘটনার যোগ লক্ষ‌ করা যায়। কর্মক্ষেত্রে অধস্তন কর্মচারীদের সঙ্গে তর্ক-বিতর্কে জড়িয়ে পড়বেন না।

মীন

pisces

কাজের প্রতি অনীহা ও উদাসীনতার জন‌্য কর্মক্ষেত্রে সমস‌্যা বৃদ্ধি। পিতার পুরনো রোগ থেকে মুক্তি। এই সময় তিনি চিকিৎসায় সাড়া দিয়ে পুরনো রোগ থেকে মুক্তি। সন্তানের অন‌্যায় আবদার সবসময় মেনে নেবেন না। জমি কেনাবেচার জন‌্য সময়টি অনুকূল হলেও অবশ‌্যই আইনজ্ঞের পরামর্শ নেবেন। জীবনে নতুন বন্ধু আসতে পারে।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে