১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

১৩-১৯ডিসেম্বরের Horoscope: কর্মক্ষেত্রে পদোন্নতি নাকি অবনমন? কী রয়েছে আপনার ভাগ্যে, জেনে নিন

Published by: Paramita Paul |    Posted: December 12, 2021 10:30 am|    Updated: December 12, 2021 1:04 pm

Here is weekly Horoscope from 12 December to 19 December | Sangbad Pratidin
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1

সপ্তাহের শুরুতে সন্তানের কৃতিত্বে গর্ববোধ করবেন। সম্পত্তি নিয়ে আত্মীয়-পরিজনদের সঙ্গে বিরোধ বহুদূর গড়াতে পারে। প্রেম-পরিণয়ের ব‌্যাপারে অন্যের কথায় কান দেবেন না। নিজেদের মধ্যে আলোচনা করে সমস‌্যা মিটিয়ে ফেলুন। গৃহে শুভ অনুষ্ঠানে কতিপয় ব‌্যক্তি জটিলতা সৃষ্টি করতে পারে।

বৃষ

কর্মক্ষেত্রে উচ্চপদস্থ ব‌্যক্তির সঙ্গে মতবিরোধ মিটিয়ে ফেলুন। কর্মপ্রার্থীদের নতুন কাজের সন্ধান ও উপার্জন বৃদ্ধির যোগ। ব‌্যবসায়ীদের পক্ষে সময়টি শুভ হলেও অতিরিক্ত ব‌্যয় কমাতে হবে। এই সময় শেয়ার বা ফাটকায় বিনিয়োগ করবেন না। দ্বিচক্রযানের চালকরা সপ্তাহটি অতীব সাবধানে অতিবাহিত করুন।

taurus

মিথুন

jemini

বিগত সপ্তাহের তুলনায় এই সময় অর্থ উপার্জন ভালই হবে। কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ লক্ষ‌ করা যায়। নতুন ফ্ল‌্যাট বা বাড়ি ক্রয়ের আগে কাগজপত্র উপযুক্ত আইনজ্ঞের দ্বারা পরীক্ষা করে নিন। পত্নীভাগ্যে ধনলাভ যোগ। বয়স্ক জাতক-জাতিকারা মানসিক অবসাদ থেকে মুক্তি পাওয়ার জন‌্য অাধ‌্যাত্মিক চিন্তায় মনোযোগী হন।

কর্কট

অতিরিক্ত উচ্চাকাঙ্ক্ষার জন‌্য মানসিক অবসাদে কষ্ট পেতে পারেন। বিলাসিতায় অতিরিক্ত খরচের জন‌্য সঞ্চয়ে টান পড়তে পারে। দুঃসাহসিক কাজে এই সময় হাত না দেওয়াই উচিত। সন্তানদের অন‌্যায় আচরণ মেনে নেবেন না। স্বামী-স্ত্রীর উভয়ের প্রচেষ্টায় ব‌্যবসায় শ্রীবৃদ্ধি। জনহিতকর কাজের মাধ‌্যমে সমাজে নিজের মান ও যশ প্রতিষ্ঠা করুন।

cancer

সিংহ

leo

কৃষিকার্যে‌র সঙ্গে যুক্ত জাতকদের এই সময় আর্থিক উন্নতি লক্ষ‌ করা যায়। কর্মক্ষেত্রে উন্নতির যোগ থাকলেও সপ্তাহের শেষান্তে কোনও সমস‌্যায় জড়িয়ে পড়তে পারেন। এই সময় পারিবারিক সমস‌্যা গুরুজনের প্রচেষ্টায় মিটে যেতে পারে। স্ত্রীর ভাগ্যে আয়—উন্নতি বৃদ্ধি পেতে পারে। প্রেমের সম্পর্ক খুব একটা ভাল থাকবে না। আইনজ্ঞ, চিকিৎসক ও অধ‌্যাপকদের সপ্তাহের শেষান্তে ভাল খবর আসতে পারে।

কন্যা

 সপ্তাহের শুরুতে আর্থিক চাপ থাকবে। অতিরিক্ত ব‌্যয়ের ফলে সঞ্চয় বাধাপ্রাপ্ত হতে পারে। বাবা-মায়ের স্বাস্থ‌্য ভাল থাকবে না। দাম্পত‌্য জীবনে অশান্তি থাকলেও বিচ্ছেদের কোনও সম্ভাবনা নেই। কর্মসূত্রে বিদেশে যাওয়ার যোগ আসতে পারে। ব‌্যবসায়ীদের ঋণগ্রস্ত হয়ে পড়ার সম্ভাবনা। পুরনো বন্ধুবান্ধবদের সঙ্গে নতুনভাবে যোগাযোগ হওয়ার ফলে মানসিক আনন্দ লাভ করবেন।

virgo

তুলা

leo

সপ্তাহটি উত্থাপতনের মধ‌্য দিয়ে চলবে। নিজের জেদ ও একগুঁয়েমি ত‌্যাগ করতে পারলে সাংসারিক শান্তি বজায় থাকবে। সন্তানদের বিদ‌্যাশিক্ষায় কৃতিত্ব ও সাফল্যের জন‌্য আপনি গর্ববোধ করতে পারবেন। সপ্তাহের মধ‌্যভাগে ব‌্যবসায়ীদের নতুন যোগাযোগের মাধ‌্যমে প্রভূত উন্নতি সম্ভব। অবিবাহিতরা এই সময় নতুন সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন।

বৃশ্চিক

ব‌্যবসায়ীদের এই সময় পাওনা অর্থ আদায়ের যোগ লক্ষ‌ করা যায়। ক্ষুদ্র ব‌্যবসায়ীদের অর্থ নিয়ে চাপ থাকলেও নিজের পরিশ্রম ও বুদ্ধির জেরে সমস‌্যা থেকে বেরিয়ে আসতে পারবেন। সন্তানদের নিজের শহরের বাইরে কর্মসংস্থান হতে পারে। অতিরিক্ত বন্ধুবান্ধব খুব একটা সুখের হবে না। কুচক্রী বন্ধুদের জন‌্য বিপদে পড়তে পারেন।

scorpio

ধনু

saggetarius

পারিবারিক সম্পত্তি রক্ষার জন‌্য অর্থের সংস্থান হয়ে যাবে। এই সময় কঠোর পরিশ্রম করে নিজের ভাগ‌্য নিজেই গড়ে তুলুন। পরিবারের থেকে কিছু পাওয়ার অাশা করবেন না। কর্মক্ষেত্রে নিজের একগুঁয়েমি ত‌্যাগ করে সহকর্মীদের নিয়ে চলার চেষ্টা করুন। স্ত্রীর চিকিৎসার জন‌্য প্রচুর অর্থব‌্যয় হতে পারে।

মকর

সপ্তাহের শুরুতে পেটের সমস‌্যায় কষ্ট পেতে পারেন। এই সময় সন্তানরা উচ্চশিক্ষায় সাফল‌্য লাভ করবে। প্রেম-পরিণয়ে জটিলতা বাড়তে পারে। পরিবারে কারও অসুস্থতার জন‌্য ভ্রমণের পরিকল্পনা বানচাল হতে পারে। স্ত্রীর বিলাসিতা ও অমিতব‌্যয়িতার ফলে অর্থ নষ্ট হতে পারে। গোপন শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করলেও খুব একটা ফলপ্রসূ হবে না।

capricorn

কুম্ভ

aquarius

সপ্তাহটি সবদিক দিয়েই শুভ, এই সময় দ্বিমুখী উপায়ে রোজগার হতে পারে। কর্মস্থানে বাধাবিপত্তি কেটে যাবে ও নতুন কর্মপ্রার্থীদের নতুন কাজের সন্ধান মিলতে পারে। স্ত্রীর শরীর খুব একটা ভাল যাবে না। শরীরের নিম্নাঙ্গে অস্ত্রোপচারের সম্ভাবনা লক্ষ‌ করা যায়। নতুন যানবাহন কেনার জন‌্য অর্থ মঞ্জুর হতে পারে।

মীন

 সপ্তাহের প্রারম্ভে টাকার জন‌্য কোনও ভাল কাজ না—ও হতে পারে। ব‌্যবসায়ীদের ব‌্যবসায় অনেক ঝড়ঝাপটা আসতে পারে। সন্তানদের লেখাপড়ার দিকে সতর্ক দৃষ্টি রাখুন। অবিবাহিতদের বিবাহ-যোগ বিদ‌্যমান। উত্তরাধিকার সূত্রে স্থাবর ও অস্থাবর সম্পত্তি পেতে পারেন। বন্ধুবান্ধবদের মধ্যে নিজের মতামত প্রকাশ করার চেষ্টা করবেন না।

pisces

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে