BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৭  রবিবার ২৯ নভেম্বর ২০২০ 

Advertisement

মানসিক উদ্বেগে থাকবেন মেষ রাশির জাতকরা, জেনে নিন কী রয়েছে আপনার ভাগ্যে

Published by: Sulaya Singha |    Posted: February 16, 2020 9:29 am|    Updated: November 4, 2020 4:02 pm

An Images

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আলোচ‌্য সপ্তাহের প্রারম্ভে মিথুনে রাহু, বৃশ্চিকে চন্দ্র, ধনুতে মঙ্গল, বৃহস্পতি, কেতু। মকরে শনি, কুম্ভে রবি এবং বুধ, মীনে শুক্র। ১৭ ফেব্রুয়ারি সকাল ৬.২৮ মিঃ বুধ বক্রি হবেন। এ সপ্তাহের রাশিফল জানাচ্ছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

মেষ

aries1

সার্বিক বিচারে এই সপ্তাহটি জাতক-জাতিকাদের শুভ বলে বিবেচিত হয়। আর্থিক অবস্থা ভাল থাকলেও অতিরিক্ত ব‌্যয়ের জন‌্য মানসিক উদ্বেগ থাকবে। ব‌্যবসায়ীদের ব‌্যবসায় বিস্তৃতি ও অর্থাগমের সম্ভাবনা অতীব উজ্জ্বল। পত্নীর স্বাস্থ‌্য মোটামুটি ভাল থাকবে। সপ্তাহের মধ‌্যভাগে শ্লেষ্মা, বাতজনিত রোগের প্রকোপ দেখা দিতে পারে।

বৃষ

taurus

গত সপ্তাহের তুলনায় এ সপ্তাহের উপার্জন কিছু ভাল হবে। তবে ব‌্যবসায়ীগণের মানসিক ক্লেশ ভোগ থাকতে পারে। সন্তানদের বিদ‌্যালাভে অমনোযোগিতার অভাব ঘটলেও পরীক্ষার ফল নিয়ে দুশ্চিন্তার কারণ নেই। পত্নীভাগ্যে এই সপ্তাহে ধনলাভের আশা অমূলক নয়। চলাফেরায় সাবধানতা অবলম্বন করুন।

মিথুন

jemini

চাকরিজীবীদের সপ্তাহের প্রথমার্ধে অর্থ উপার্জন ভালই হবে। বস্ত্র ব‌্যবসায়ী ও ঔষধ ব‌্যবসায়ীদের এ সপ্তাহে হঠাৎ কোনও অর্থ প্রাপ্তি ঘটতে পারে। সন্তানদের বিদ‌্যাচর্চা ও স্বাস্থ্যের ব‌্যাপারে নজর দিন। কর্মক্ষেত্রে মাঝেমধ্যে গোলযোগ সৃষ্টি হতে পারে তাতে বিচলিত হওয়ার কারণ নেই।

কর্কট

cancer

পত্নীভাগ্যে এ সপ্তাহে ভূসম্পত্তি লাভের যোগ সৃষ্ট হয়। কর্মপ্রার্থীদের নতুন কর্মে যোগদান করতে হতে পারে। সন্তানের ব‌্যবহারে মানসিক ক্লেশ বাড়তে পারে। ব‌্যবসায়ীদের নতুন যানবাহন ক্রয়ের যোগ লক্ষ‌্য করা যায়। সপ্তাহের শেষের দিকে অবিবাহিতদের বিবাহের যোগের সম্ভাবনা দৃষ্ট হয়।

সিংহ

leo

এই রাশির জাতক-জাতিকারা ভাগ্যোন্নতি, প্রতিষ্ঠালাভ ও অধিক ধনোপার্জনের বিষয়ে শুভ ফল পাইতে পারে। ব‌্যবসায়ীগণের ব‌্যবসা সম্প্রসারণের জন‌্য আর্থিক সংস্থান হওয়ার যোগ দৃষ্ট হয়। কর্মপ্রার্থীদের পেশাদারী শিক্ষালাভের দ্বারা কর্মসংস্থান হওয়ার সম্ভাবনা প্রবল। ভ্রাতার সঙ্গে সম্পত্তি নিয়ে সামান‌্য মতবিরোধ থাকলেও পরে তা কাটিয়ে উঠতে পারবেন।

কন্যা

virgo

সন্তানের উচ্চ বিদ‌্যালাভে ভাল ফলাফলের জন‌্য আপনার যশ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। জলপথে ভ্রমণে বিপদের আশঙ্কা লক্ষ‌্য করা যায়। তৃতীয় ব‌্যক্তির উপস্থিতিতে স্বামী স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝি ও সাংসারিক অস্থিরতা বৃদ্ধি পাবে। দন্তপীড়া ও অনিদ্রাজনিত রোগে ভোগান্তি।

তুলা

libra

পারিবারিক সমস‌্যার সমাধানে কোনও প্রভাবশালী ব‌্যক্তির পরামর্শ নিন। দীর্ঘদিনের চলা কোনও মামলা-মোকর্দ্দমা নিষ্পত্তির যোগ লক্ষ‌্য করা যায়। লটারি, শেয়ার বা ফাটকায় কম বেশি প্রাপ্তি যোগ। সপ্তাহের মধ‌্যভাগে দূরূহ কাজের দায়িত্ব নিয়ে সফল রূপায়ণ কর্মস্থলে আপনার মান ও প্রতিপত্তি বৃদ্ধি করতে সাহায‌্য করবে।

বৃশ্চিক

scorpio

সপ্তাহের অদ‌্যভাগে কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপ আপনার মানসিক চঞ্চলতার কারণ হতে পারে। মহিলাদের পায়ে বা হাঁটুর ব‌্যথা ও পেশীর সমস‌্যা চলাফেরায় অসুবিধার কারণ হতে পারে। উচ্চশিক্ষার সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা অভাবনীয় সাফল্যের জন‌্য একাধিক সংস্থায় যুক্ত হতে পারেন।

ধনু

saggetarius

মাত্রাতিরিক্ত ব‌্যয়ের জন‌্য হঠাৎ অর্থকষ্ট হইতে পারে। সপ্তাহের প্রথমার্ধে ব‌্যবসায়ে সাফল‌্য না এলেও ধীরে ধীরে উন্নতি সম্ভব হবে। তবে বিনিয়োগের আগে সবদিক বিবেচনা করে নেবেন। চাকরি ক্ষেত্রে জটিলতা দেখা দিতে পারে। এই রাশির জাতক-জাতিকারা এই সপ্তাহে চক্ষুপীড়ায় ও রক্তচাপ তারতম‌্যজনিত রোগে কষ্ট পেতে পারেন।

মকর

capricorn

এই রাশির অধিপতি শনি, তাঁর প্রভাবে আপনি পরিশ্রমী ও ন‌্যায়পরায়ণ হয়ে থাকেন। ভ্রাতা-ভগিনীদের অন‌্যায় আচরণকে কখনওই প্রশ্রয় দেবেন না। স্ত্রীর কৃতিত্বে আপনার মান ও যশ বৃদ্ধি পেতে পারে। স্ত্রীর দ্বারা আপনার ব‌্যবসায় অভূতপূর্ব অগ্রগতি লক্ষ‌্য করা যায়।

কুম্ভ

aquarius

রাস্তাঘাটে অযথা বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়বেন না। সরকারি কাজের সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের পদোন্নতি লক্ষ‌্য করা যায়। ব‌্যবসা পরিচালনার ক্ষেত্রে আপনার উপস্থিতি আপনাকে উচ্চ শিখরে নিয়ে যেতে পারে। সাংসারিক ক্ষেত্রে সঠিক সিদ্ধান্ত নেওয়ার আগে গুরুজনদের পরামর্শ একান্তই কাম‌্য নচেৎ বড় বিপদের আশঙ্কা লক্ষ‌্য করা যায়।

মীন

pisces

কর্মক্ষেত্রে গুপ্ত শত্রু কর্মস্থলে বাধার সৃষ্টি করতে পারে। এদের চিহ্নিত করে এড়িয়ে চলুন। ব‌্যবসায়ীদের নতুন পরিকল্পনায় ব‌্যবসা বৃদ্ধির সম্ভাবনা উজ্জ্বল। খেলাধূলা ও ক্রীড়াবিদদের সপ্তাহটি শুভ। প্রেম-প্রণয়ের ক্ষেত্রে বড় ধরনের আঘাত আসতে পারে, তাতে বিচলিত না হয়ে নিজ কর্মে মন দিন।

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে।।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement