২১ ফাল্গুন  ১৪২৭  রবিবার ৭ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

প্রেম-স্বাস্থ্য-অর্থলাভ, কেমন কাটবে এই সপ্তাহ? ভ্যালেন্টাইনস ডে’তেই জানুন কী রয়েছে ভাগ্যে

Published by: Sulaya Singha |    Posted: February 14, 2021 12:15 pm|    Updated: February 14, 2021 12:15 pm

An Images
উন্নতি নাকি বিপর্যয়? শারীরিক অবস্থা ঠিক থাকবে তো? রাশি অনুযায়ী জেনে নিন উত্তর। এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 

মেষ

aries1

নতুন ব‌্যবসা করার পক্ষে সময়টি শুভ। স্ত্রীর শরীর নিয়ে দুশ্চিন্তা হতে পারে। হঠাৎ কর্মক্ষেত্রে অশান্তির জেরে কর্ম-পরিবর্তনের সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। গোপন শত্রুরা আপনার বড় ধরনের ক্ষতির চেষ্টা করলেও ফলপ্রসূ হবে না। পরীক্ষার্থীদের পরীক্ষার ফল এই সময় আশানুরূপ নাও হতে পারে।

বৃষ

সপ্তাহের শুরুতে এই রাশির জাতক-জাতিকাদের উপার্জন হলেও ভবিষ‌্যতের সুরক্ষার জন‌্য সঞ্চয়ের দিকে নজর দিন। জাতকের উচ্চ রক্তচাপ বৃদ্ধি ও ফুসফুসের সংক্রমণে ক্লেশভোগের আশঙ্কা অমূলক নয়। কর্মক্ষেত্রে নিজের জেদের বশবর্তী হয়ে কোনও হঠকারী সিদ্ধান্ত নেবেন না।

taurus

মিথুন

jemini

সপ্তাহের শুরুতে জমে থাকা কাজ শেষ করুন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়বেন না। ব‌্যবসায়ীদের পক্ষে শুভ সময় তবে খরচ কমাবার চেষ্টা করুন। কন‌্যাসন্তানদের প্রতি সজাগ দৃষ্টি রাখুন। আগুন ও বিদ্যুৎ ব‌্যবহারে সাবধানতা অবলম্বন বাঞ্ছনীয়।

কর্কট

এই রাশির জাতক-জাতিকারা চাকরির দ্বারাই উপার্জন করতে সক্ষম হবেন। বন্ধুর উপকার করতে গিয়ে প্রতারিত হওয়ার সম্ভাবনা। সন্তানকে নিয়ে অহেতুক চিন্তা করবেন না। সড়কপথে ভ্রমণের সময় সতর্কতা অবলম্বন বাঞ্ছনীয়। পারিবারিক কলহ-বিবাদ মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

cancer

সিংহ

leo

আপনার কর্মদক্ষতা ও আত্মপ্রত‌্যয়শীল মনোভাবের প্রভাবে কর্মোন্নতিতে বাধা দূর হবে। ব‌্যবসায়ীদের সাময়িক উপার্জন কম হলেও শেষের দিকে সব ঠিক হয়ে যাবে। স্ত্রীর শরীর হঠাৎ খারাপ হতে পারে। এই সময় শরীরের নিম্নাঙ্গে অস্ত্রোপচারের সম্ভাবনা লক্ষ‌্য করা যায়।

কন্যা

গত সপ্তাহের তুলনায় এই সপ্তাহটি বহুলাংশে শুভ। এই সময় জাতকের নিজস্ব বাড়ি ও গাড়ি ক্রয়ের যোগ দৃষ্ট হয়। সন্তানদের অমনোযোগিতার ফলে বিদ‌্যালাভে বাধা। কর্মে জটিলতা মানসিক স্থিতি ব‌্যাহত করবে।

virgo

তুলা

libra

সপ্তাহের প্রথমে আয়-উপার্জন বৃদ্ধি পেলেও জাতকের শারীরিক অসুস্থতায় মানসিক দুশ্চিন্তা বাড়তে পারে। সন্তানের বিবাহ নিয়ে পারিবারিক সমস‌্যা দেখা দিতে পারে। ব‌্যবসায়ীরা এই সময় ব‌্যবসা-বাণিজ্যের অগ্রগতির কারণে দুশ্চিন্তামুক্ত হতে পারবেন।

বৃশ্চিক

সন্তানদের বিদ‌্যাশিক্ষার অভাবনীয় সাফল‌্য আপনার যশ ও মান বৃদ্ধিতে সাহায‌্য করবে। সপ্তাহের মধ‌্যভাগে ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। জাতকের উদাসীনতায় সংসারে দাম্পত‌্য সমস‌্যা সৃষ্টি হতে পারে। ব‌্যবসা-বাণিজ্যে অত‌্যধিক লগ্নি বিষয়ে প্রয়োজনীয় সতর্কতা আবশ‌্যক।

scorpio

ধনু

saggetarius

কর্মক্ষেত্রে অতিরিক্ত পরিশ্রমের জন‌্য শারীরিক ও মানসিক ক্লান্তি দেখা দিতে পারে। খেলাধুলায় কৃতিত্বের সূত্রে একাধিক কাজের সুযোগ আসতে পারে। ব‌্যবসায়ীরা নতুন কর্মপরিকল্পনার মাধ‌্যমে ব‌্যবসায় সাফল্য দেখতে পাবেন। রাজনৈতিক ব‌্যক্তির হস্তক্ষেপে পারিবারিক সমস‌্যা মিটে যাবে।

মকর

পারিবারিক জমিজমা বিক্রয় নিয়ে মা-বাবার সঙ্গে মতবিরোধ। স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় পারিবারিক ব‌্যবসার শ্রীবৃদ্ধি। মানসিক শান্তির জন‌্য পরিবারকে নিয়ে তীর্থভ্রমণে বেরিয়ে পড়ুন। নতুন যানবাহন কেনার ক্ষেত্রে ঋণ মঞ্জুর হতে পারে।

capricorn

কুম্ভ

aquarius

সৃষ্টিশীল কাজের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা তাঁদের কাজের স্বীকৃতি লাভ করতে পারবেন এবং এর ফলে বাড়তি উপার্জন সম্ভব। স্বামী-স্ত্রীর দাম্পত‌্য সমস‌্যাকে আলোচনার মাধ‌্যমে মিটিয়ে ফেলুন। সন্তানের সামনে উচ্চশিক্ষার যোগ লক্ষ‌্য করা যায়।

মীন

গুপ্ত শত্রু কর্মক্ষেত্রে বাধা সৃষ্টি করার ফলে কর্মোন্নতিতে বাধা। চিকিৎসক, আইনজ্ঞ ও ইঞ্জিনিয়ারদের সময়টি অতীব শুভ। খেলাধুলার সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা নামী সংস্থায় কাজের সুযোগ পেতে পারেন।

pisces

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement