BREAKING NEWS

২৮ বৈশাখ  ১৪২৮  বুধবার ১২ মে ২০২১ 

READ IN APP

Advertisement

কর্মোন্নতি নাকি দাম্পত্য কলহ, কী রয়েছে ভাগ্যে? রইল চলতি সপ্তাহের রাশিফল

Published by: Sulaya Singha |    Posted: January 31, 2021 11:53 am|    Updated: January 31, 2021 7:20 pm

Zodiac_web
কেমন কাটতে চলেছে ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহটা? উন্নতি নাকি বিপর্যয়? শারীরিক অবস্থা ঠিক থাকবে তো? রাশি অনুযায়ী জেনে নিন উত্তর। এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 

মেষ

aries1

কঠোর পরিশ্রম ও সততার ফলে ব‌্যবসায় সফলতা আসবেই। গণপরিবহণের চালকরা এই সময় অতীব সাবধানে গাড়ি চালান। এই সময় দুর্ঘটনার যোগ লক্ষ‌্য করা যায়। বাড়ি, জমি কেনার পরিকল্পনা বহুদিনের আশাপূরণ করতে পারে। বয়স্কদের শরীর-স্বাস্থ‌্য নিয়ে সতর্ক থাকুন।

বৃষ

নতুন কাজ দেওয়া জাতক-জাতিকারা যোগ‌্যতার প্রমাণ রাখুন। নিজের কর্মোন্নতিতে মনোনিবেশ করুন। বড় ব‌্যবসায়ীরা বাড়তি বিনিয়োগের জন্যে ঋণ প্রদানকারী সংস্থার সঙ্গে কথাবার্তা চালাতে পারেন। সন্তানদের বিদ‌্যাচর্চার দিকে সতর্ক দৃষ্টি রাখুন।

taurus

মিথুন

jemini

অকারণ সংসারে বিতর্ক-বিবাদে জড়িয়ে পড়বেন না। ক্ষুদ্র ব‌্যবসায়ীরা সাময়িক ব‌্যবসা খারাপ গেলেও হতোদ‌্যম হবেন না। পিতার চিকিৎসায় অতিরিক্ত ব‌্যয় লক্ষ‌্য করা যায়। সন্তানদের বিয়ের ব‌্যাপারে প্রাথমিক কথাবার্তা এগিয়ে রাখুন।

কর্কট

কর্মক্ষেত্রে সকলের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। সংগীত শিল্পী, নৃত‌্যশিল্পী ও অভিনয় জগতের সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের সাফল‌্য ও স্বীকৃতির যোগ লক্ষ‌্য করা যায়। বাড়তি উপার্জনের জন‌্য বিকল্প কাজের অনুসন্ধান করুন। বন্ধুরূপী প্রতারকের থেকে নিজেকে সরিয়ে রাখুন।

cancer

সিংহ

leo

কর্মক্ষেত্রে বিশেষ দক্ষতার জন‌্য পদোন্নতির সম্ভাবনা। সপ্তাহের মধ‌্যভাগে ব‌্যবসায়িক ঋণ পরিশোধ করে ব‌্যবসায়ী স্বস্তিতে থাকতে পারবেন। দ্বিচক্রযানের চালকরা সাবধানে গাড়ি চালান। এই সময় দুর্ঘটনার স্বীকার হতে পারেন।

কন্যা

স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় ব‌্যবসায় সাফল‌্য। সাংসারিক অশান্তি থেকে নিজেকে দূরে সরিয়ে রাখুন। খাওয়া-দাওয়ার অনিয়ম এই সময় এড়িয়ে চলুন। পেটের গন্ডগোলে সাময়িক কষ্ট হতে পারে। বিদ‌্যাচর্চায় সন্তানের সাফল‌্য সকলের কাছে আনন্দ উপভোগের কারণ হবে।

virgo

তুলা

libra

সপ্তাহের শুরুতে বহুদিন ধরে চলা পারিবারিক সমস‌্যার সমাধান সম্ভব। ধনভাব আপনার অত‌্যন্ত শুভ। ব‌্যবসায় সঠিক পরিকল্পনার অভাবে অভাবনীয় সুযোগ হাতছাড়া হতে পারে। নিজের যোগ‌্যতা ও প্রচেষ্টায় কর্মক্ষেত্রে উন্নতি। বিদ‌্যার্থীদের পরীক্ষার ফল বেশ ভাল হবে।

বৃশ্চিক

পারিবারিক ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা ব‌্যবসা সম্প্রসারণের ক্ষেত্রে অংশীদারদের সঙ্গে আলোচনা করুন। সপ্তাহের অদ‌্যভাগে সামাজিক কাজে নিজকে নিয়োজিত করে মান ও যশ বৃদ্ধি করুন। সংসারে নতুন অতিথি আসার ফলে মানসিক অবসাদ দূর হবে।

scorpio

ধনু

saggetarius

পিতার চিকিৎসা বিভ্রাটে হয়রানি ও বহু ব‌্যয় হতে পারে। কর্মক্ষেত্রে আপনার বিশেষ দক্ষতার জন‌্য পদোন্নতির সম্ভাবনা। এই সময় আটকে থাকা কাজ সম্পন্ন হতে পারে। সন্তানের উচ্চশিক্ষায় বিশেষ কৃতিত্বের ফলে বিদেশে কর্মসংস্থানের সুযোগ আসতে পারে।

মকর

সৃষ্টিশীল কাজের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা তাঁদের কাজের সফলতা লাভ করতে পারবেন। দাম্পত‌্য জীবন সুখের হলেও অন্যের কথায় পরিচালিত হবেন না। সন্তানের মানসিক বিকাশে আপনার ভূমিকা অনস্বীকার্য। আধ‌্যাত্মিক চিন্তাধারার মাধ‌্যমে আপনিও মানসিক শান্তি খুঁজে পাবেন।

capricorn

কুম্ভ

aquarius

কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি ছাড়া গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত না নেওয়াই ভাল। বাড়তি অর্থ রোজগারের জন‌্য অতিরিক্ত পরিশ্রম করবেন না। কাজের সূত্রে সপরিবার ভ্রমণের সিদ্ধান্ত করে ফেলুন। সন্তানদের সৃজনশীল কাজকে উৎসাহিত করুন। বিবাহযোগ‌্য পাত্র-পাত্রীদের বিবাহযোগ শুভ।

মীন

সপ্তাহের প্রথমদিকে আপনার ধনভাগ‌্য অত‌্যন্ত শুভ। এই সময় হাতে বাড়তি অর্থ আসতে পারে। ব‌্যবসায়ীরা প্রতারকের হাত থেকে সাবধান। মায়ের শরীর নিয়ে দুশ্চিন্তায় থাকতে হতে পারে। সন্তানদের খেলাধূলাকে উৎসাহিত করুন ও বড় হয়ে বড় খেলোয়াড় হতে পারে এই রকম পরিকল্পনা তৈরি করুন।

pisces

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement