BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  রবিবার ১৪ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

১৯ জুন-২৫ জুন Horoscope: হঠাৎই প্রচুর টাকা হাতে আসতে পারে বৃষ রাশির জাতকদের, সপ্তাহটি কেমন কাটবে আপনার?

Published by: Paramita Paul |    Posted: June 19, 2022 10:47 am|    Updated: June 19, 2022 10:47 am

June 19 to 25 Horoscope: Know your horoscope for this week | Sangbad Pratidin

আলোচ‌্য সপ্তাহের প্রারম্ভে মেষে রাহু, বৃষে শুক্র ও বুধ, মিথুনে রবি, তুলায় কেতু, কুম্ভে শনি ও চন্দ্র, মীনে বৃহস্পতি ও মঙ্গল। কেমন যাবে এ সপ্তাহ? রাশিফল জানাচ্ছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

মেষ

aries1 সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে সুখ‌্যাতি বাড়বে ও অর্থনৈতিক উন্নতিও লক্ষ‌্য করা যায়। পড়ে থাকা কাজ শেষ করার চেষ্টা করুন। অন‌্যথায় ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। নব-বিবাহিতদের স্বামী-স্ত্রীর সম্পর্ক ভালই থাকবে। ব‌্যবসায়ীরা স্ত্রীর প্রচেষ্টায় ব‌্যবসায় উন্নতি লাভ করবেন। উচ্চশিক্ষায় পাঠরত শিক্ষার্থীদের জন‌্য সময়টি শুভ। হঠাৎ করে কোনও খবরে উল্লসিত হতে পারেন।

বৃষ

taurus

এই রাশির জাতক-জাতিকাদের সপ্তাহের শুরুটা ভালই হবে। সপ্তাহের প্রথমদিকে হঠাৎ করে আর্থিক লাভবান হতে পারেন। ব‌্যবসায়ীরা ঋণ পরিশোধের মাধ‌্যমে মানসিক শান্তি লাভ করতে পারবেন। তবে খরচে রাশ টানার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপ নিতে হতে পারে। পেশাগত ক্ষেত্রে কাউকে অতিরিক্ত বিশ্বাস করবেন না। কর্মপ্রার্থীদের নতুন কাজের সুযোগ অাসবে। তবে চাকরি অপেক্ষা ব‌্যবসায় সাফল‌্য বেশি।

মিথুন

jemini

এই সপ্তাহে ভাগ‌্য আপনার সহায় থাকবে। যে কোনও কাজে সফলতা লক্ষ‌্য করতে পারবেন। রাজনীতিবিদদের সামাজিক যোগাযোগ বাড়বে। নিজ নিজ দলে উচ্চপদে জায়গা পেতে পারেন। সন্তানের পড়াশোনায় অমনোযোগিতার জন‌্য পরীক্ষার ফল খুব একটা আশানুরূপ হবে না। স্ত্রীর বিলাসবহুল জীবন-যাপনের জন‌্য পরিবারে অশান্তি।

কর্কট

cancer

 ব‌্যবসায়ীদের জন‌্য সময়টি শুভ নয়। সপ্তাহের প্রথমার্ধে অতিরিক্ত চাপ নিতে হতে পারে। অতিরিক্ত পরিশ্রমের জন‌্য শারীরিক কষ্ট দেখা দিতে পারে। মানসিক শান্তির জন‌্য পুজোপাঠে মন দিন। এতে কর্মে ও গৃহে শান্তি বিরাজ করবে। আত্মীয়-স্বজন ও বন্ধুবান্ধবের তৎপরতায় কোনও বড় বিপদ থেকে বেরিয়ে আসতে পারবেন।

সিংহ

leo

আশা-নিরাশা নিয়ে সপ্তাহটি কাটবে। স্ত্রীকে সন্তুষ্ট করতে গিয়ে সাধ্যের অতীত খরচ করতে যাবেন না। শিক্ষার্থীদের জন‌্য সময়টি শুভ। নিজের প্রতি অবহেলা ও অনিয়মের কারণে শারীরিক সমস‌্যায় শয‌্যাশায়ী হতে পারেন। ছোট ভাইয়ের কর্মস্থানে উন্নতির জন‌্য মানসিক শান্তি। পিতামাতার প্রতি শ্রদ্ধাশীল হন। তাঁদের সঙ্গে অযথা বাক্‌-বিতণ্ডায় জড়িয়ে পড়বেন না।

কন্যা

virgo

এই সপ্তাহে আয়ব‌্যয়ের সমতা রাখা কঠিন হবে। আয় অপেক্ষা ব‌্যয় বেশি হওয়ার ফলে সঞ্চয়ে টান পড়তে পারে। ভাই-বোনদের বিপদে পাশে দাঁড়ালেও আপনার দুঃসময়ে কাউকে কাছে পাবেন না। দাম্পত‌্য জীবনে পারস্পরিক সহযোগিতার অভাবের ফলে সন্তানের ভবিষ‌্যৎ নিয়ে অত‌্যধিক দুশ্চিন্তা। দ্বিচক্রযানের চালকরা অতীব সাবধানে সপ্তাহটি অতিবাহিত করুন।

তুলা

leo

খুবই আনন্দজনক সপ্তাহ। এই সময় সকল কাজে সফলতা পাবেন। পুরনো বন্ধুর সঙ্গে ভুল বোঝাবুঝি মিটে যাবে। খরচবহুল জীবনযাত্রা সাময়িক আরাম দিলেও আগামিদিনে এর পরিণাম বুঝতে পারবেন না। ব‌্যবসায় সফলতা না পেলেও ভেঙে পড়বেন না। নতুন উদ‌্যমে এগিয়ে যাওয়ার চেষ্টা করুন। প্রতিবেশীর অন‌্যায় আচরণকে সমর্থন করবেন না।

বৃশ্চিক

scorpio

 সপ্তাহের শুরুতে সম্পদ বৃদ্ধির যোগ লক্ষ‌্য করা যায়। কর্মপ্রার্থীদের নতুন কিছু করার সুযোগ অাসতে পারে। অাপনার সরলতার সুযোগ নিয়ে পারিবারিক সম্পত্তি থেকে বঞ্চিত হতে পারেন। অংশীদারী ব‌্যবসায় নিজের লাভের অংশ বুঝে নেবেন। জীবনে নতুন সঙ্গী আসতে পারে। কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে তাড়াহুড়ো করবেন না। সংসারে সুখ-শান্তি বজায় থাকবে। গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন।

ধনু

saggetarius

এই সপ্তাহে কর্মক্ষেত্রে কাজের চাপ থাকবে। যে কোনও কারণে আপনি চিন্তিত থাকতে পারেন। খেলোয়াড় এবং শিল্পীরা এই সপ্তাহে ভাল কিছু করে দেখাতে পারেন। সন্তানের প্রণয়ঘটিত সমস‌্যা অালোচনার মাধ‌্যমে মিটিয়ে ফেলার চেষ্টা করুন। শেয়ারে বাড়তি অর্থ এই সময় হাতে আসতে পারে। এই অর্থ খরচ না করে পুনরায় বিনিয়োগ করা উচিত। এই রাশির জাতিকারা পেটের সমস‌্যায় কষ্ট পেতে পারেন।

মকর

capricorn

বহুদিনের কোনও সমস‌্যার থেকে এই সময় বেরিয়ে আসতে পারবেন। অন্যের পরামর্শে কোনও অর্থ বিনিয়োগ না করাই শ্রেয়। হস্তশিল্পের সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা বাড়তি উপার্জনের পথ খুঁজে পাবেন। ব‌্যবসা সম্প্রসারণের জন‌্য ঋণের সংস্থান হয়ে যাবে। উচ্চশিক্ষা ও গবেষণারত শিক্ষার্থীরা সরকার থেকে বিশেষ সুযোগ ও অার্থিক অনুদান পেতে পারেন।

কুম্ভ

aquarius‌ব‌্যবসায়ীদের জন‌্য সপ্তাহটি খুব একটা শুভ নয়। এই সময় অতিরিক্ত বিনিয়োগ করলেও বাড়তি মুনাফা লাভ করতে পারবেন না। সন্তানের বিবাহ স্থির হলেও আত্মীয়-স্বজনের কলকাঠিতে বিবাহ ভেঙে যেতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে অতিরিক্ত খরচের জন‌্য সঞ্চয়ে টান। সামাজিক কাজের অর্থ ও শ্রম দান করে সামাজিক স্বীকৃতি লাভ করতে পারবেন।

মীন

pisces

এই সপ্তাহে জীবন যাত্রায় বড় পরিবর্তন আসবে। এই সময় অপ্রত‌্যাশিত প্রাপ্তিযোগ লক্ষ‌ করা যায়। কর্মক্ষেত্রে অতিরিক্ত পরিশ্রমের জন‌্য কাজে অনীহা আসতে পারে। জমি-বাড়ি অথবা ফ্ল‌্যাট ক্রয়ের সুযোগ এলেও ক্রয়ের পূর্বে কাগজপত্র ভাল করে যাচাই করে নেবেন। বয়ঃসন্ধির কন‌্যাসন্তানের আচার আচরণের দিকে সজাগ দৃষ্টি রাখুন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে