Advertisement
Advertisement

৯ থেকে ১৫ জুন পর্যন্ত Horoscope: গৃহে সুখ-শান্তি থাকবে? না বিপদ বাড়বে? জেনে নিন সাপ্তাহিক রাশিফল

দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না।

Know The Weekly Horoscope from 9th June to 15th June
Published by: Suparna Majumder
  • Posted:June 9, 2024 9:26 am
  • Updated:June 9, 2024 9:26 am

আলোচ‌্য সপ্তাহের প্রারম্ভে মেষে মঙ্গল, বৃষে রবি, বৃহস্পতি, বুধ ও শুক্র, মিথুনে চন্দ্র, কন‌্যায় কেতু, কুম্ভে শনি, মীনে রাহু। ১২ জুন সন্ধ‌্যা ৬.৩০ মিঃ শুক্র মিথুনে প্রবেশ করবে। ১৪ জুন রাত্রি ১১.০৫ মিঃ বুধ মিথুনে প্রবেশ করবে এবং ১২.২৭ মিঃ রবির মিথুনে সঞ্চার আছে। কী হবে তার ফলে? (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

মেষ

aries1বিদ্যার্থীদের পড়াশোনায় নতুন যোগাযোগ আসতে পারে। পেশাগত কিছু সমস্যা থাকলেও সহকর্মীদের সঙ্গে কথা বলে সমস্যা মিটিয়ে ফেলার চেষ্টা করুন। ব্যবসায় প্রত্যাশিত অর্থ প্রাপ্তিতে বাধা। তবে ধৈর্য হারাবেন না। ঘরে- বাইরে গোপন শত্রুর ব্যাপারে সাবধানে থাকুন। বিনোদন জগতের সঙ্গে যুক্ত ব্যক্তিদের সময়টি শুভ। পুরনো বন্ধুর সঙ্গে ভুল বোঝাবুঝি মিটে যাবে। সন্তানের বিষয়ে সুখবর পেতে পারেন। কল-কারখানার কর্মরত ব্যক্তিরা দুর্ঘটনার কবলে পড়তে পারেন। বেহিসাবি খরচের ফলে সংসারে অশান্তি। জমি বা সম্পত্তি ক্রয়-বিক্রয়ের আগে আইনজ্ঞের পরামর্শ নেবেন।

Advertisement

বৃষ

taurusকর্মক্ষেত্রে অতিরিক্ত পরিশ্রমের ফলে অসুস্থ হয়ে পড়তে পারেন। নতুন যানবাহন কেনার সুযোগ আসবে। বন্ধুর বিপদে পাশে থাকার চেষ্টা করুন। বিদ্যার্থীদের উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। স্ত্রীর উদ্যমী স্বভাবের জন্য ব্যবসায় উন্নতি। বয়স্ক জাতক-জাতিকারা আধ্যাত্মিক চেতনাকে কাজে লাগান। সন্তানের ভবিষ্যৎ নিয়ে অত্যধিক চিন্তা-ভাবনা না করাই শ্রেয়। সম্পত্তি রক্ষার জন্য আইনজ্ঞের পরামর্শ নিন। পেটের সমস্যার জন্য গুরুপাক খাদ্য বর্জন করুন। কর্মপ্রার্থীদের নতুন কিছু করার সুযোগ আসবে। সপ্তাহের মধ‌্যাহ্নে এই রাশির জাতক-জাতিকাদের দ্বিমুখী আয়ের সম্ভাবনা।

Advertisement

মিথুন

jeminiপূর্ববর্তী সপ্তাহের তুলনায় এই সপ্তাহটি আর্থিক দিক দিয়ে শুভ। মহিলাদের নতুন চাকরির সুযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে আপনার কাজের স্বীকৃতি স্বরূপ পদোন্নতি হতে পারে। ছেলেমেয়েদের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে। শেয়ার বা ফাটকায় আয় বৃদ্ধির সম্ভাবনা। সৎকর্মে অর্থব‌্যয় করে মানসিক শান্তি। বাবা ও মায়ের একাকীত্বে তাঁদের সঙ্গে কিছুটা সময় কাটানোর চেষ্টা করুন। অংশীদারের সঙ্গে মনোমালিন‌্য থাকলেও তা প্রকাশ করবেন না। স্ত্রীর বিলাসবহুল জীবন-যাপনের জন‌্য বিপুল অর্থ ব‌্যয় হতে পারে। চাকরিজীবীদের এই সময় আর্থিক স্বাচ্ছন্দ্য ফিরে আসবে।

কর্কট

cancerসপ্তাহের প্রারম্ভে অহেতুক বিবাদের জন‌্য কর্মস্থানে বিড়ম্বনা। বিদেশে কর্মরত সন্তানের উন্নতিতে মানসিক শান্তি। বন্ধু-বান্ধবের কাছে নিজের টাকা-পয়সা নিয়ে কোনও অালোচনা করবেন না। প্রতিবেশীর সঙ্গে কোনও মনোমালিন্যে যাবেন না। পুরনো সম্পত্তি বিক্রি করে ভালো অর্থ আসার সম্ভাবনা। গোপন শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করলেও খুব একটা ফলপ্রসূ হবে না। মায়ের শরীর এই সময় খুব একটা ভালো যাবে না। দাম্পত‌্য জীবনে বিভিন্ন কারণে সমস‌্যা দেখা দিতে পারে। এই রাশির জাতক-জাতিকারা হস্তশিল্পে অত‌্যন্ত পারদর্শী হয়।

সিংহ

leoগৃহে সুখ-শান্তি বজায় থাকবে। খাওয়া-দাওযার ব‌্যাপারে সাবধানে থাকুন। কর্মক্ষেত্রে শত্রুরা নানাভাবে বিব্রত করতে পারে। সন্তানের চোখের সমস‌্যার জন‌্য পড়াশোনায় বিঘ্ন ঘটতে পারে। পরিবারে রূঢ় ব‌্যবহার থেকে বিরত থাকুন। পৈত্রিক সম্পত্তি নিয়ে ভাইয়ে-ভাইয়ে বিরোধের সম্ভাবনা। মহিলাদের এই সময় চাকরিতে উন্নতির যোগ লক্ষ‌্য করা যায়। সৃষ্টিশীল কাজে সাফল্যের জন‌্য সরকারি স্বীকৃতি পেতে পারেন। ঠিকাদারি ব‌্যবসায় কোনও লাভদায়ক কাজ হাতছাড়া হতে পারে। কর্মপ্রার্থীরা নতুন কোনও জীবিকার সন্ধান এই সময় পেতে পারেন। এই রাশির জাতক-জাতিকাদের চোখের সমস‌্যার জন‌্য কিছুটা হলেও সমস‌্যায় পড়তে পারেন।

কন্যা

virgoনতুন কর্মস্থলে সকলকে নিয়ে মানিয়ে চলার চেষ্টা করুন। জাতকের বন্ধুভাব তেমন ভালো নয়। কতিপয় বন্ধু সবসময় ঠকানোর চেষ্টা করবে। ব‌্যবসা বৃদ্ধির আগে ভালো করে পরিকল্পনা করে নেবেন। সংগীত জগতের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের সুনাম বৃদ্ধি পাওয়ার যোগ এবং বিদেশেও তাদের প্রতিভা দেখানোর সুযোগ আসবে। ছোট সন্তানের পরীক্ষার ফল মোটামুটি ভালোই হবে। জমি-জমা ও সম্পত্তি রক্ষার জন‌্য আরও উদ্যোগী হতে হবে। বয়স্ক জাতক-জাতিকারা নিজের স্বাস্থ্যের দিকে নজর দিন। কন‌্যাসন্তানের বিবাহ নিয়ে কিছু সমস‌্যা দেখা দিতে পারে।

তুলা

leoচাকরিজীবীদের জন্য সপ্তাহটি শুভ। সমাজসেবা বা রাজনীতির সঙ্গে যারা যুক্ত তাদের জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। বড় কোনও পদক্ষেপ নেওয়ার আগে ভালো করে চিন্তাভাবনা করে নেবেন। ব্যবসায়ীরা শুল্ক সংক্রান্ত-সমস্যায় পড়তে পারেন। কর্মক্ষেত্রে অত্যধিক ব্যস্ততার জন্য ব্যক্তিগত জীবনে সমস্যা সৃষ্টি হতে পারে। অনাবশ্যক ব্যয় এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। বন্ধুর সহায়তায় নতুন গাড়ি কেনার সুযোগ আসবে। যারা কারিগরি শিক্ষায় যুক্ত তাদের সুফল লাভের সম্ভাবনা লক্ষ্য করা যায়। হস্তশিল্পে নৈপুণ্যের জন্য ভাল ও অর্থকরী কাজের বরাত মিলতে পারে।

বৃশ্চিক

scorpioসপ্তাহটি ভাল-মন্দের ভিতর দিয়ে কাটবে। খুচরো ব‌্যবসায়ী ও পাইকারি বিক্রেতাদের জন্য সপ্তাহটি শুভ। সন্তানের বিবাহের জন্য ভালো সময় আসছে। জমি, ফ্ল্যাট কেনার জন্য ঋণের আবেদন অনুমোদিত হওয়ার সম্ভাবনা। স্ত্রীর মানসিক সমস্যার জন্য সংসারে অশান্তি। কর্মক্ষেত্রে কোনও মহিলার দ্বারা প্রতারিত হতে পারেন। গরিব মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিন। প্রতিবেশীর অন্যায় আচরণকে সমর্থন করবেন না। ঠিকাদারদের কোনও লাভদায়ক কাজ হাতছাড়া হতে পারে। বন্ধু-বান্ধবের বিপদে আপনি তাদের উপকারে লাগলেও আপনার অসময়ে তাদের কাউকে পাশে পাবেন না।

ধনু

saggetariusআর্থিক ব্যাপারে সতর্ক থাকার চেষ্টা করুন। এই সময় ব্যবসায়ীদের পুরনো পাওনা আদায় হতে পারে। জাতকের কর্মসূত্রে বিদেশ ভ্রমণের যোগ লক্ষ্য করা যায়। কথাবার্তায় সংযম বজায় রাখার চেষ্টা করুন। জাতকের পুত্রের কর্মক্ষেত্রে কৃত্বিত্বের জন্য আপনার মুখ উজ্জ্বল হবে। কর্মপ্রার্থীরা নতুন কোনও জীবিকার সন্ধান এই সময় পেতে পারেন। স্বাধীন পেশার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের জন্য সময়টি শুভ। বয়স্করা একটু সাবধানে থাকুন। পারিবারিক সমস্যা মেটানোর জন্য গুরুজনদের পরামর্শ উচিত। নতুন ব্যবসা শুরু করার জন্য সময়টি উপযুক্ত।

মকর

capricornসপ্তাহের প্রারম্ভে প্রতিযোগিতামূলক পরীক্ষায় ছাত্র-ছাত্রীদের সাফলে‌্যর সম্ভাবনা। এই সময় তাঁরা নামী কলেজ ও বিশ্ববিদ‌্যালয়ে মনোনীত হতে পারেন। বয়স্ক জাতক-জাতিকারা সমাজসেবার মাধ‌্যমে সমাজে নিজের পরিচিতি বাড়ান। সপ্তাহের মধ‌্যভাগে ব‌্যয়যোগ বৃদ্ধি পেলেও সঞ্চয়ের দিক ঠিকই থাকবে। প্রতিদ্বন্দ্বী ব‌্যবসায়ীদের সঙ্গে বন্ধুত্বসুলভ আচরণ করুন। সৃজনশীল কাজের সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা তাঁদের কাজের জন‌্য উপযুক্ত মূল‌্য পাবেন। বিবাহযোগ‌্য পাত্র-পাত্রীদের জন‌্য সময়টি তেমন শুভ নয়। গুরুজনদের স্বাস্থ্যের অবনতি হবার সম্ভাবনা।

কুম্ভ

aquariusকর্মব‌্যস্ততার মধ‌্য দিয়ে সপ্তাহটি চলবে। বিশ্ববিদ‌্যালয়ে পাঠরত ছাত্রছাত্রীদের জন‌্য সপ্তাহটি শুভ। ব‌্যবসায় বাড়তি বিনিয়োগ করলেও সেই অনুপাতে মুনাফা বৃদ্ধি এখনই হবে না। গণপরিবহণের চালকরা খুব সাবধানে গাড়ি চালাবেন। স্ত্রীর কর্মস্থানে গন্ডগোলের জন‌্য বেতন পাওয়া নিয়ে দুশ্চিন্তা। অপরিচিত ব‌্যক্তির পরামর্শে কোনও অর্থ বিনিয়োগ না করাই ভালো। কর্মস্থলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের পরামর্শ অনুযায়ী কাজ করার চেষ্টা করুন। বয়স্ক জাতক-জাতিকারা মানসিক শান্তির জন‌্য পূজাপাঠে মন দিন। দুর্জন ব‌্যক্তির থেকে নিজেকে দূরে সরিয়ে রাখুন।

মীন

piscesসপ্তাহটি আপনাকে শুভাশুভ ফল প্রদান করবে। শ্বশুর-শাশুড়ির মধ্যে কেউ একজনের শারীরিক অসুস্থতার জন‌্য অর্থব‌্যয় হতে পারে। খাওয়া-দাওয়ার ব‌্যাপারে সাবধানতা অবলম্বন করুন। ছোট ভাইয়ের রূঢ় আচরণের জন‌্য পরিবারে অশান্তি। জলপথে ভ্রমণ না করাই শ্রেয়। ব‌্যবসায়ীরা পাওনা টাকা আদায় নিয়ে সমস‌্যায় পড়তে পারেন। পৈত্রিক সম্পত্তি নিয়ে টানাপোড়েন থাকবে। আমদানি-রফতানি ব‌্যবসায় বাড়তি মুনাফা আসার যোগ। আমোদ-প্রমোদ খরচ বৃদ্ধির জন‌্য সঞ্চিত অর্থ ব‌্যয় হতে পারে। সন্তানের চোখের সমস‌্যার জন‌্য পড়াশেনায় বাধা। গাড়ি চালানোর সময় অত‌্যন্ত সাবধান হওয়া দরকার।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ