BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আর্থিক যোগ শুভ কন্যা ও সিংহ রাশির জাতকদের, জেনে নিন আপনার ভাগ্যে কী

Published by: Sucheta Sengupta |    Posted: September 6, 2020 10:35 am|    Updated: September 6, 2020 10:39 am

An Images
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি আমরা। এই পরিস্থিতিতে ভাল নাকি মন্দ, কেমন কাটবে আপনার চলতি সপ্তাহ? শারীরিক অবস্থাও ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

সপ্তাহের শুরুটা কিছুটা গতানুগতিকভাবে কাটবে। ব‌্যবসায়ীদের ব‌্যবসা খুব একটা ভাল না চললেও চাকরিজীবীদের বিশেষ চিন্তার কারণ নেই। নিজের শরীরের দিকে নজর রাখুন। সংসারে নিকট আত্মীয়ের ব‌্যবহারে মানসিক চাপ সৃষ্টি হতে পারে। বিদ‌্যার্থীদের ফল শুভ।

 
বৃষ
taurus

সপ্তাহের প্রারম্ভে নতুন কোনও সুখবর আসতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহায়তায় উন্নতি লাভ সম্ভব। ব‌্যবসায়ীরা অত‌্যাধিক শ্রমে স্বাস্থ‌্যহানি হতে পারে। অংশীদারী ব‌্যবসায় জটিলতা বৃদ্ধি পাবে। বিবাহযোগ‌্য প্রার্থীদের হঠাৎ যোগাযোগের মাধ‌্যমে বিবাহ হয়ে যেতে পারে। যেসব বিদ‌্যার্থী উচ্চশিক্ষার সঙ্গে যুক্ত, তাঁদের সময়টি শুভ।

 
মিথুন

jemini

স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় নতুনভাবে অর্থ উপার্জনের পথ সুগম হবে। সন্তানদের অন‌্যায‌্য দাবিদাওয়া বরদাস্ত করবেন না। স্বাধীন কর্মের সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের সময়টি শুভ। উচ্চশিক্ষার শিক্ষার সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা সাফল‌্য লাভ করবেন। কর্মসূত্রে দূরস্থানে বদলি হতে পারেন। বিবাহযোগ‌্য জাতক-জাতিকাদের বিবাহযোগ থাকিলেও বিবাহের আগে কুষ্ঠিবিচার করে নেবেন।

কর্কট

cancer

জাতক-জাতিকার স্বাস্থ‌্য ভালমন্দ মিশিয়ে যাবে। তবে স্ত্রীর স্বাস্থ‌্য নিয়ে চিন্তার কারণ হতে পারে। পাইকারী ও খুচরা ব‌্যবসায়ীরা সপ্তাহের শেষান্তে অতিরিক্ত লাভের মুখ দেখতে পারেন। বিদ‌্যার্থীদের শুভ সময়। বিদ‌্যায় তারা সাফল‌্য লাভ করবেন। বয়স্কা জাতিকারা বাতজ বেদনায় কষ্ট পেতে পারেন।

 
সিংহ

leo

কর্মক্ষেত্রে সাফল‌্য ও সমৃদ্ধির সূচনা। ব‌্যবসায়ীদের আর্থিক উন্নতির যোগ দেখা যায়। কর্মপ্রার্থীরা নতুন ব‌্যবসার পরিকল্পনা শুরু করতে পারেন। সপ্তাহটিতে স্বাস্থ‌্য মোটামুটি ভালই থাকবে। ফাটকা ব‌্যবসায় বা লটারিতে এইসময় বিনিয়োগ না করাই শ্রেয়। নিকট-আত্মীয়ের ব‌্যবহারে মানসিক কষ্ট পেতে পারেন।

 

কন্যা

virgo

সপ্তাহটি এই রাশির জাতক-জাতিকাদের আর্থিক দিক থেকে শুভ। চাকরিক্ষেত্রে পদোন্নতির যোগ লক্ষ‌্য করা গেলেও কতিপয় সহকর্মীর দ্বারা ক্ষতির আশঙ্কা লক্ষ‌্য করা যায়। লৌহ, বস্ত্র ও ঔষধ ব‌্যবসায়ীরা অতিরিক্ত বিনিয়োগ করলে সুফল পাবেন। সন্তানদের বিদ‌্যাচর্চায় অমনোযোগীতার ফলে পরীক্ষার ফল খারাপ হতে পারে।

 
তুলা

libra

উচ্চতর শিক্ষা ও গবেষণা কার্যে যুক্ত ব‌্যক্তিরা সাফল‌্য লাভ করবেন। সপ্তাহের মধ‌্যভাগে ফ্ল‌্যাট/জমি, বাড়ি কেনার যোগ আছে। স্বনিযুক্ত কর্মে উন্নতি লাভ সম্ভব। অবিবাহিতদের বিবাহের যোগ লক্ষ‌্য করা যায়। পারিবারিক সম্পত্তি নিয়ে ভ্রাতা-ভগিনীর সঙ্গে মনমালিন‌্য সৃষ্টি হতে পারে।

 
বৃশ্চিক

scorpio

সপ্তাহের শুরুতে আয়-ব‌্যয়ের সমতা রাখা মুশকিল। কর্মক্ষেত্রে পরিস্থিতি কিছুটা অনুকূল হলেও সহকর্মীদের সঙ্গে সদভাব বজায় রাখুন। বহুদিন ধরে চলা আপনার মামলা মোকদ্দমার ফল আপনার স্বপক্ষে থাকবে। ক্ষুদ্র ব‌্যবসায়ীরা তাদের ব‌্যবসার হিসাবপত্র সঠিকভাবে রাখবেন। পথেঘাটে অতিরিক্ত সতর্কতা অবলম্বন বাঞ্ছনীয়।

 
ধনু

saggetarius

কর্মক্ষেত্রে সহকর্মীর সহায়তায় কর্মজীবনে উন্নতি লাভ করতে পারেন। ব‌্যবসায়ীদের অর্থকারী উপার্জন ভাল হবে এবং ঠিকমতো পরিচালনা করলে প্রভূত উন্নতি সম্ভব। নিজের ব‌্যবহারের মাধ‌্যমে পারিবারিক সুসম্পর্ক ও শান্তি বজায় রাখুন। সন্তানদের বিদ‌্যাচর্চায় বাধাবিঘ্ন এলেও পরীক্ষার ফল ভালই হবে।

 
মকর

capricorn

ফাটকা/শেয়ার বা লটারিতে অর্থ উপার্জন হতে পারে। উচ্চশিক্ষার সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা তাদের গবেষণায় সাফল‌্য লাভ করবেন। সামাজিক কাজকর্মের জন‌্য সমাজে যশ ও মান বৃদ্ধি পাবে। কর্মজীবনে হঠাৎ করে কোনও সিদ্ধান্ত নেবেন না। সিদ্ধান্ত নেওয়ার আগে উচ্চপদস্থ ব‌্যক্তিদের সুপরামর্শ গ্রহন করুন।

 
কুম্ভ

aquarius

সপ্তাহের প্রারম্ভে কর্মক্ষেত্র জটিলতা বৃদ্ধি পাবে। ব‌্যবসায়ীদের পক্ষে সময়টি শুভ। সদ‌্য বিবাহিত জাতিকাদের শ্বশুরকূলে মানিয়ে চলতে হবে। নিকট আত্মীয়ের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন। অন্যের পরামর্শে ব‌্যবসায় অর্থ বিনিয়োগ করবেন না। অর্থ বিনিয়োগের আগে নিজে ভাল-মন্দ বিচার করবেন। নিজের শরীরে প্রতি সদা সতর্ক দৃষ্টি রাখুন।

 
মীন

pisces

 নিজের অধ‌্যাবসায় এবং কর্মপরিকল্পনার ফলে কর্মক্ষেত্রে উন্নতি লাভ সম্ভব। ক্ষুদ্র ব‌্যবসায়ীরা তাদের ব‌্যবসায় এই সময় বাড়তি বিনিয়োগ করতে পারেন। সন্তানদের লেখাপড়ার ফল শুভ। তবে তাদের সঠিক পথে পরিচালনা করবেন। সপ্তাহের শেষান্তে লটারি বা শেয়ারে বাড়তি অর্থলাভ হতে পারে।

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে ।।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement