BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০ 

Advertisement

আর্থিক অবস্থার উন্নতি হবে কর্কট রাশির জাতকদের, বাকিদের ভাগ্যে কী রয়েছে?

Published by: Bishakha Pal |    Posted: May 24, 2020 8:53 am|    Updated: May 24, 2020 8:53 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমের বিষয়ে ভেবেচিন্তে পা ফেলুন ধনু রাশির জাতকরা। কোনও কাজে সাফল্যের সম্ভাবনা রয়েছে মেষ রাশির জাতকদের। বাকিদের ভাগ্যে কী রয়েছে? জেনে নিন এই সপ্তাহের রাশিফল।

 
মেষ
aries1

কোনও কাজে সাফল্যের সম্ভাবনা রয়েছে। পরিবারে সঙ্গে সপ্তাহটা সুখেই কাটবে। অল্প ব্যয়ের সম্ভাবনা। সিঙ্গলরা সপ্তাহটিতে সম্পর্কে জড়িতে পড়তে পারেন। আর যাঁরা সম্পর্কে আছেন, তাঁদের সপ্তাহটি রোম্যান্টিক কাটবে।

 
বৃষ
taurus

সপ্তাহের গোড়ার দিকে আর্থিক লেনদেন করতে পারেন। বান্ধবী বা স্ত্রীকে উপহার দিতে পারেন। এতে আপনারই লাভ। তাই উপহার দিয়ে সঙ্গীকে অবাক করে দিন। তবে সপ্তাহের মাঝামাঝি সময় নাগাদ বুঝে খরচ করুন।

 
মিথুন

jemini

এই সপ্তাহটি আপনার পক্ষে তেমন শুভ নয়। সম্পর্ক থেকে দুঃখ পেতে পারেন। তাই খুব বেশি উন্মুক্ত হবেন না। অহংকার ত্যাগ করে এগিয়ে যান। পরিবার বা বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে পারেন। বলা যায় না, গুরুত্বপূর্ণ সমস্যার সহজেই সমাধান হয়ে যেতে পারে।

 

কর্কট

cancer

আর্থিক অবস্থার উন্নতি হবে। প্রতিশ্রুতির দিকে মনোনিবেশ করুন। প্রয়োজনে উলটো দিকের মানুষটির সঙ্গে কথা বলুন। সমস্যার সহজে সমাধান হবে। সমস্যা হলেও বেরিয়ে আসতে সক্ষণ হবেন আপনি।

 
সিংহ

leo

কোনও কারণে মেজাজ হারানোর মতো পরিস্থিতি তৈরি হতে পারে। বিশেষ করে কর্মক্ষেত্রে। নিজেকে সংযত করুন। ঝুঁকিপূর্ণ পরিস্থিতি যেন তৈরি না হয়, সেদিকে খেয়াল রাখুন। তবে, আপনি আপনার কিছু উদ্বেগজনক সমস্যার উত্তর পেতে সক্ষম হবেন।

 
 
কন্যা

virgo

অর্থ সঞ্চয়ের দিকে মনোনিবেশ করুন। ভবিষ্যতে যে কোনও সংকট দেখা দিতে পারে। তার জন্য তৈরি হন। সমাধান সূত্র হাতের কাছেই থাকবে। খুঁজে বের করুন। কিছু চুক্তি এবং নথি সই করতে হতে পারে। যা আপনার ভবিষ্যতের ব্যবসায়িক জীবনে মাইলফলক হয়ে উঠবে।

 
তুলা

libra

সপ্তাহটা আপনার ভালই কাটবে। কিছু ক্ষেত্রে লাভবান হতে পারেন। কেরিয়ারে উন্নতি হবে। বুদ্ধি দিয়ে পরিস্থিতির বিচার করে এগোতে থাকুন। আর্থিক লাভও হতে পারে। প্রত্যাশা ছিল, এমন কিছু ঘটনা ঘটতে পারে।

 
বৃশ্চিক

scorpio

আনন্দেই কাটবে সপ্তাহটি। গোড়ার দিকে প্রাণবন্ত থাকবেন। একাধিক কাজ আপনার উপর বর্তাতে পারে। তবে ক্লান্তির বদলে অতিরিক্ত উৎসাহ পাবেন আপনি। প্রিয়জনের সঙ্গে ভাল সময় কাটবে।

 
ধনু

saggetarius

আপনি আপনার ব্যক্তিগত জিনিসগুলির অত্যধিক সুরক্ষিত রাখুন। প্রেমের বিষয়গুলির ক্ষেত্রে পা ফেলুন ভেবেচিন্তে। আপনি যে কাজটি করছেন তা যথাসময়ে যথাযথভাবে শেষ হবে।

 
মকর

capricorn

আপনি কাজ নিয়ে জর্জরিত হয়ে পড়তে পারেন। প্রচণ্ড চাপ অনুভব করতে পারেন। তবে, একজন দক্ষ ও পেশাদারের মতোই আপনি সহজে হাল ছাড়বেন না। আপনার বিরোধীরা কাজে ক্ষতির চেষ্টা করতে পারে। সাবধানে থাকুন।

 
কুম্ভ

aquarius

সপ্তাহটি আপনার জন্য সুবিধার নয়। তবে ইতিবাচক চিন্তাভাবনা এবং দক্ষতা আজ আপনাকে সাহস যোগাবে। আপনার প্রিয়জনের সঙ্গে সময় কাটান। সময় না পেলেও বের করুন। এতে পরিবার ভাল থাকবে।

 
মীন

pisces

আপনি ব্যবসায় এবং পরিবারের মধ্যে সময় বিন্যাসে ব্যস্ত থাকবেন। অর্থ সঞ্চয়ের দিকে মন দিন। কর্মস্থলে আপনি সামান্য বৈচিত্র্য এবং উত্তেজনার মুখোমুখি হবেন। সম্ভবত নতুন কারওর জন্য। আশা রাখুন। সমস্যার সমাধান হয়ে যাবে।

 

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে ।।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement