৯ জ্যৈষ্ঠ  ১৪২৬  শুক্রবার ২৪ মে ২০১৯ 

Menu Logo নির্বাচন ‘১৯ দেশের রায় LIVE রাজ্যের ফলাফল LIVE বিধানসভা নির্বাচনের রায় মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নির্বাচন ‘১৯

৯ জ্যৈষ্ঠ  ১৪২৬  শুক্রবার ২৪ মে ২০১৯ 

BREAKING NEWS

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পারিবারিক জীবন এই সপ্তাহে ভালই কাটবে। চিন্তা কমবে কর্মক্ষেত্রেও। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

এ সপ্তাহে যে কোনও কর্মেই সাফল্যলাভের আশা করা যায়। সামনে দাঁড়িয়ে থেকে বাকিদের উৎসাহ জোগাতে পারেন। সাংসারিক দায়িত্ব পালনে বহুব্যয় আপনাকে খানিকটা চাপে রাখলেও আর্থিক দিক থেকে সপ্তাহটি বেশ শুভ হতে পারে। ভাই-বোনেদের সঙ্গে পিতৃ সম্পত্তি নিয়ে আলোচনা সফল হতে পারে। সন্তানের ভবিষ্যৎ বিষয়ে চিন্তা দূর হবে এবং শুভ খবরে আনন্দিত হবেন।

 
বৃষ
taurus

নতুন কোনও কর্মপরিকল্পনা গ্রহণ করার আগে তার পর্যালোচনা করে নিন। পারিবারিক সুখশান্তি বজায় থাকবে এবং স্ত্রীর পরামর্শে লাভবান হতে পারেন। কোনও বয়োজ্যেষ্ঠ ব্যক্তির দ্বারা অনুপ্রাণিত হয়ে সাফল্য নিশ্চিত করতে পারেন। আর্থিক লেনদেন সংক্রান্ত ব্যাপারে সতর্ক হওয়ার প্রয়োজন। অতিরিক্ত ভাবপ্রবণ মনোভাব পরিত্যাগ করুন।

 
মিথুন

jemini

সামাজিক উন্নয়নমূলক অনুষ্ঠানে জড়িয়ে নিজের জনপ্রিয়তা বৃদ্ধি করবেন। কর্মক্ষেত্রে বহুব্যস্ততা ও ভ্রমণযোগ দেখা যায়। পিতার শারীরিক অবস্থার হানি আপনাকে উদ্বিগ্ন করবে। সম্পত্তিগত ব্যাপারে সপ্তাহটি আপনাকে চিন্তায় রাখবে। সন্তানের উচ্চশিক্ষায় সাফল্য ও নতুন কর্মলাভের যোগ রয়েছে। বহুদিনের বকেয়া টাকাপয়সা উদ্ধার হতে পারে।

 

কর্কট

cancer

কর্ম পরিবর্তনের শুভ যোগাযোগ সামনে আসতে পারে। শারীরিক দিক থেকে পেটের গোলমালে ক্লেশভোগের সম্ভাবনা। ব্যবসায়ীদের ব্যাঙ্ক থেকে ঋণ নেওয়ার পরিকল্পনা সফল হতে পারে। পারিবারিক দিক কোনও সদস্যের বিরুদ্ধাচরণের কারণে অশান্ত হতে পারে। পরীক্ষার্থীদের জন্য সপ্তাহটি বিশেষ শুভ। আর্থিক দিক মোটামুটি তবে আয়-ব্যয়ের সমতা রাখা মুশকিল হবে।

 

সিংহ

leo

কোনও ব্যক্তির মিথ্যা প্রতিশ্রুতির দ্বারা আকৃষ্ট হওয়া থেকে সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে নিজের প্রভাব বজায় থাকবে। আপনার উদ্যমী মনোভাবের কারণে অপরের প্রশংসা আদায় করবেন। জমি, বাড়ি কেনার পরিকল্পনা সফল হতে পারে। স্ত্রীর নামে কোনও ব্যবসায়ে ভাল লাভের আশা করা যায়। সন্তানের চলাফেরার দিকে নজর রাখুন। প্রেমজ ব্যাপারে যা কিছু জটিলতা ছিল তা কেটে যাবে।

 
 
কন্যা

virgo

পরিবারে কারও অসুস্থতা থেকে মুক্তিলাভ আপনার উদ্বেগ দূর করবে। কর্মক্ষেত্রে জটিলতার অবসান ও নতুন কোনও পরিকল্পনার দায়িত্ব নিয়ে নিজের ব্যস্ততা বাড়াতে পারেন। আর্থিক দিক শুভ তবে ব্যয় নিয়ন্ত্রণের প্রয়োজন। প্রতিবেশী কারও সঙ্গে মনোমালিন্য আপনাকে ব্যথিত রাখবে। নারীজাতিকাদের সপ্তাহটিতে বিশেষ কোনও শুভ খবর আনন্দ দিতে পারে। নিজের স্বাস্থ্য চলনসই।

 
তুলা

libra

পারিবারিক পরিবেশ বাইরের কোনও ব্যক্তির ইন্ধনে অশান্ত হওয়ার আশঙ্কা। আলোচনার মাধ্যমে সমস্যা মিটিয়ে নেওয়াই ভাল। অংশীদারদের মধে্য মতানৈকে্যর কারণে ব্যবসায়ে নতুন বিনিয়োগ স্থগিত রাখতে হতে পারে। প্রেমজ ব্যাপারে ব্যবহারে সংযমের প্রয়োজন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যলাভের যোগ। কাউকে উপকার করে তার বিনিময়ে প্রত্যাশা না করাই ভাল।

 
বৃশ্চিক

scorpio

বন্ধুস্থানীয় কোনও ব্যক্তির প্ররোচনায় পা দিয়ে আর্থিক ক্ষতি করতে পারেন। শারীরিক দিক থেকে সপ্তাহটি ক্লেশ বৃদ্ধি করতে পারে। কর্মক্ষেত্রে কারও উপর দায়িত্ব না দিয়ে নিজেই দায়িত্ব পালনে সচেষ্ট থাকুন। অকারণ বাকবিতণ্ডা এড়িয়ে চলুন। কর্মপ্রার্থীদের জন্য সপ্তাহটি শুভ খবর আনতে পারে। পিতার পরামর্শে ব্যবসায়িক সমস্যার সমাধান।

 
ধনু

saggetarius

সপ্তাহটির প্রথমভাগে ব্যবসায়ে সামান্য জটিলতা এলেও মধ্যভাগে তা কেটে যাবে, আপনার অনুমান ক্ষমতা ও দূরদৃষ্টির কারণে সাফল্য নিশ্চিত করবেন। পারিবারিক দায়িত্ব পালনের কারণে ও বিলাসব্যসনে আগ্রহ বৃদ্ধি কারণে বহুব্যয়ের যোগ দেখা যায়। বন্ধুর বিপদের দিনে তার পাশে দাঁড়িয়ে সাহায্য করতে পারেন। সন্তানের মেধার বিকাশে আনন্দ ও গর্ব।

 
 
মকর

capricorn

পড়ে থাকা কিছু কাজ নিয়ে কর্মক্ষেত্রে ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। শারীরিক দিকে যত্নবান হওয়ার আবশ্যকতা দেখা যায়। পারিবারিক শান্তি বজায় থাকলেও স্বজনদের মধ্যে কারও ব্যবহার আপনাকে ব্যথিত করতে পারে। আর্থিক দিক শুভ হওয়ার কারণে সঞ্চয়যোগও রয়েছে। সম্পত্তি রক্ষণাবেক্ষণের প্রয়োজনে আইনি সহায়তা নিতে হতে পারে, মাতার শারীরিক দিকে নজর রাখুন।

 
কুম্ভ

aquarius

অনিয়মের কারণে শারীরিক ক্লেশভোগের যোগ আছে। কর্মক্ষেত্রে নিজের প্রভাব বজায় থাকলেও আর্থিক দিক থেকে ততখানি সাফল্য নাও মিলতে পারে। পারিবারিক পরিবেশে সামান্য কারণে শান্তির অভাব দেখা যায়। নতুন কোনও ব্যবসায়িক পরিকল্পনা সফল হতে পারে। মাতার স্বাস্থ্যের উন্নতি ও বাড়িতে কোনও অনুষ্ঠানের আয়োজনের দ্বারা স্বজনদের আগমন আপনাকে খুশি করবে।

 
মীন

pisces

দীর্ঘদিনের কোনও ইচ্ছাপূরণের যোগ। পিতার শারিরিক অবস্থার উন্নতি আপনার উদ্বেগ দূর করবে। কারিগরি বিদ্যায় পারদর্শিতালাভ ও রোজগারের একাধিক উপায় সামনে আসতে পারে। সন্তানের পড়াশোনায় বিশেষ সাফল্য আপনাকে আনন্দিত ও গর্বিত করবে। নারী জাতিকাদের বিবাহের যোগ রয়েছে। শেয়ার অথবা ফাটকা ব্যবসায়ে লাভের আশা করা যায়।

 

।।     দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে।।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং