২ অগ্রহায়ণ  ১৪২৬  মঙ্গলবার ১৯ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃশ্চিক রাশির জাতকদের চাকরি পরিবর্তনের পরিকল্পনা সফল হতে পারে। মেষ রাশির জাতকরা স্বাস্থ্যের দিকে নজর দিন। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

সংক্রমণজাতীয় রোগে শারীরিক ক্লেশভোগের আশঙ্কা, শারীরিক কারণে কর্মপ্রকল্পে বাধা আসতে পারে। পারিবারিক দায়িত্ব পালনে কোনও ত্রুটি না রাখলেও নিকটজনের মন্দ ব‌্যবহার আপনাকে ব‌্যথিত করবে। সন্তানের চলাফেরায় পরিবর্তনে উদ্বেগ, বহুব‌্যয়ের কারণে সঞ্চয়নাশের যোগ। কোনও জ্ঞানী ব‌্যক্তির সংস্পর্শ লাভের দ্বারা উপকৃত হতে পারেন। অতিরিক্ত চিন্তা বর্জনীয়।

 
বৃষ
taurus

কাউকে কোনও দায়িত্ব দিয়ে বসে থেকে আফশোস করতে পারেন। বহুজনের মাঝে নিজের বক্তব্য পেশ করে জনপ্রিয়তা আদায় করে নেবেন। কর্মক্ষেত্রে নিজের দায়িত্ব পালনে সচেষ্ট থাকুন, পারিবারিক শান্তি বজায় থাকবে এবং স্ত্রীর পরামর্শে লাভবান হবেন। আইনি জটিলতায় জড়িয়ে পড়ার আশঙ্কা। সপরিবার নিকট ভ্রমণে আনন্দের বৃদ্ধি।

 
মিথুন

jemini

পারিবারিক শান্তির দিকে খেয়াল রাখুন। কোনও সদসে্যর বিরূপ আচরণে পারিবারিক শান্তি ব্যাহত হতে পারে। কর্মক্ষেত্রে পড়ে থাকা কাজগুলির সমাধান আপনাকে নিশ্চিন্ত করবে। দাম্পত্য সম্পর্ক অটুট থাকবে। স্ত্রীর নামে কোনও ব্যবসায়ে ভাল লাভের যোগ দেখা যায়। অজানা কোনও ব্যক্তির দ্বারা আর্থিক কোনও প্রলোভনে এলে তা এড়িয়ে চলাই ভাল।

কর্কট

cancer

বহুদিনের কোনও মনোবাসনা পূরণ হতে পারে। কর্মক্ষেত্রের জটিলতার অবসান ও ব্যস্ততার বৃদ্ধি। গৃহনির্মাণ সংক্রান্ত জটিলতা কেটে যেতে পারে। কোনও আর্থিক প্রতিষ্ঠান থেকে ঋণ নেওয়ার পরিকল্পনার বাস্তবায়ন, পারিবারিক শান্তির বৃদ্ধি ও গুরুজনের স্বাস্থ্যের উন্নতি আপনাকে উদ্বেগমুক্ত করবে। আর্থিক দিক শুভ তবে ব্যয়বাহুল্যের যোগ আছে।

সিংহ

leo

কর্মক্ষেত্রে বহুব্যস্ততা ও ভ্রমণ আপনাকে শারীরিক দিক থেকে ক্লান্ত করবে, পারিবারিক দিক থেকে কিছু চিন্তা বজায় থাকতে পারে। তবে তা কখনওই বড় আকার নেবে না। আর্থিক দিক শুভ তবে পারিবারিক দায়িত্ব পালনে বহুব্যয়ের কারণে সঞ্চয়যোগ নেই বললেই চলে। কোনও জমি অথবা বাড়ি কেনার পরিকল্পনা এগিয়ে যেতে পারে। শারীরিক দিক শুভ।

 
 
কন্যা

virgo

স্বজনদের সঙ্গে সম্পর্কের অবনতি আপনাকে মানসিক দিক থেকে ব্যথিত করতে পারে। সন্তানের চলাফেরায় পরিবর্তনের কারণে উদ্বেগের বৃদ্ধি, নতুন কোনও ব্যবসার চিন্তাভাবনা আপাতত স্থগিত রাখতে হতে পারে। সামাজিক কোনও পরিকল্পনায় সক্রিয় অংশগ্রহণের দ্বারা নিজের ব্যস্ততা বৃদ্ধি করতে পারে। আর্থিক দিক থেকে সপ্তাহটি তেমন শুভ নাও হতে পারে।

 
তুলা

libra

কর্মক্ষেত্রে জটিলতার মধ্যে দিয়ে চলতে হতে পারে। নিজের আত্মবিশ্বাসী মনোভাবের কারণে অনেক বাধাই অতিক্রম করতে সক্ষম হতে পারেন। নিজের শারীরিক দিকে যত্নবান হওয়ার প্রয়োজন। কোনও বন্ধুর দ্বারা আর্থিক দিক থেকে প্রতারিত হওয়ার আশঙ্কা, পারিবারিক দিক অনুকূল তবে স্ত্রীর স্বাস্থ্যের দিকে নজরদানের প্রয়োজন।

 
বৃশ্চিক

scorpio

চাকরি পরিবর্তনের পরিকল্পনা সফল হতে পারে। ব‌্যবসায়ে লাভের বৃদ্ধি ও নতুন বিনিয়োগ। কারিগরি বিদ‌্যায় কুশলতার বৃদ্ধি ও রোজগারের একাধিক উপায় সামনে আসতে পারে। পিতার বার্ধক‌্যজনিত কারণে স্বাস্থ‌্যের হানি আপনাকে উদ্বেগে রাখবে। কাউকে যেচে উপকার করতে গিয়ে বিড়ম্বনায় পড়তে হতে পারে। সন্তানের মেধার বিকাশ ও উচ্চশিক্ষায় সাফল‌্য।

 
ধনু

saggetarius

শারীরিক দিক থেকে পুরনো কোনও চোটাঘাতের কারণে ক্লেশভোগের যোগ। লেনদেন সংক্রান্ত ব‌্যাপারে সপ্তাহটিতে সতর্ক থাকার প্রয়োজন, সংগীত-কলা বিদ‌্যায় পারদর্শিতা ও সরকারি স্বীকৃতি লাভের যোগ দেখা যায়। পারিবারিক শান্তি অব‌্যাহত থাকলেও সন্তানের ভবিষ‌্যৎ নিয়ে চিন্তায় থাকতে পারেন। সপ্তাহটি অতিরিক্ত ব‌্যয়ের যোগ রয়েছে।

 
মকর

capricorn

অতিরিক্ত ভাবপ্রবণ মনোভাবের কারণে কোনও বিশেষ সুযোগ হারাতে হতে পারে। চলাফেরায় সতর্ক থাকার প্রয়োজন। কর্মক্ষেত্রে পরিকল্পনামাফিক অগ্রগতি তবে সহকর্মীদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন। পারিবারিক শান্তি অটুট থাকলেও অতিরিক্ত ব‌্যয় আপনাকে চিন্তায় রাখবে। দূর ভ্রমণের পরিকল্পনা বানচাল হতে পারে। শরীর চলনসই।

 
কুম্ভ

aquarius

স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতির দিকে খেয়াল রাখুন। কর্মক্ষেত্রে বহুব‌্যস্ততা ও রোজগারের বৃদ্ধি। আর্থিক দিক শুভ হলেও পরিবারে কারও অসুস্থতার কারণে খরচের বৃদ্ধি। অনিয়মের কারণে শারীরিক ক্লেশ। অবৈধ প্রেমজ প্রস্তাব এড়িয়ে চলাই ভাল। সন্তানের সাফল্যে গর্বিত হবেন। অংশীদারি ব‌্যবসায়ে বিনিয়োগ বৃদ্ধি করতে পারেন।

 
মীন

pisces

কর্মক্ষেত্রে নতুন কোনও পরিকল্পনাকে ঘিরে ব‌্যস্ততা বাড়তে পারে। স্বজনদের কারও ব‌্যবহারে অসঙ্গতি দেখলে তা উপেক্ষা করাই ভাল। পারিবারিক দায়িত্ব পালনে কোনও ত্রুটি রাখবেন না। কোনও প্রভাবশালী ব‌্যক্তির সঙ্গে পরিচয়ে মানসিক আনন্দ। মাতৃস্থানীয়া কারও কাছ থেকে বহুমূল্যের উপহার পেতে পারেন। বাহন চালকরা সতর্ক থাকুন।

 

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে।।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং