BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৭  মঙ্গলবার ২৬ মে ২০২০ 

Advertisement

বিদেশ ভ্রমণের সুযোগ পেতে পারেন কুম্ভ রাশির জাতকরা, কী বলছে আপনার ভাগ্য?

Published by: Bishakha Pal |    Posted: March 8, 2020 8:57 am|    Updated: March 8, 2020 8:57 am

An Images

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অতিরিক্ত ব‌্যয় মানসিক দুশ্চিন্তার যোগ রয়েছে কন্যা রাশির জাতকদের। কর্মক্ষেত্রে অযথা বাক্‌-বিতণ্ডায় জড়িয়ে পড়তে পারেন তুলা রাশির জাতকরা। এ সপ্তাহের রাশিফল জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

এই রাশির জাতক-জাতিকাদের সপ্তাহটি শারীরিক ও আর্থিক ক্ষেত্রে শুভ ফল দেবে বলে মনে করা হয়। এই সময় উপার্জনের পরিমাণ ভালই হবে। চাকরিজীবীদের পদোন্নতি ও ব‌্যবসায়ীদের অধিক মুনাফা আসতে পারে। পত্নীভাগ্যে বা শ্বশুরকুল হইতে ধনসম্পদ লাভের যোগ রয়েছে।

 
বৃষ
taurus

মৌলিক চিন্তা ও পরিকল্পনার দ্বারা কর্মক্ষেত্রে উন্নতি ও অতিরিক্ত দায়িত্ব বৃদ্ধি হতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে সন্তানদের বিদ‌্যাচর্চায় সন্তোষজনক ফল উদ্বেগের অবসান ঘটাতে সাহায‌্য করবে। প্রেম-প্রণয়ের ক্ষেত্রে প্রতারিত হওয়ার সম্ভাবনা। এই সময় সর্দিজ্বর, শ্লেষ্মা বৃদ্ধির প্রকোপ থেকে নিজেকে এবং নিজের পরিবারকে বাঁচিয়ে রাখুন।

 
মিথুন

jemini

সপ্তাহের প্রারম্ভে কোনও সুখবর পেতে পারেন। পারিবারিক কারণে অর্থ নষ্ট হওয়ার যোগ। ব‌্যবসায়ীদের হঠাৎ ধনী হওয়ার প্রবণতা আর্থিক ক্ষতির কারণ হতে পারে। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে বহুদিনের জমে থাকা জটিল সমস‌্যার সমাধান হবে। সন্তানদের বিদ‌্যালাভে অমনোযোগিতার জন‌্য পরীক্ষার ফল খারাপ হতে পারে।

কর্কট

cancer

খেলাধুলার সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা দক্ষতার সূত্রে নতুন কাজের যোগাযোগ দৃষ্ট হয়। এই সপ্তাহে এই রাশির জাতক-জাতিকাদের অপ্রত‌্যাশিত অর্থ সম্পত্তি প্রাপ্তির সম্ভাবনা দেখা যায়। বাক্যে ও আচরণে সংযম বজায় রেখে পারিবারিক শান্তি বজায় রাখুন। হঠাৎ পড়ে গিয়ে মস্তিষ্কে আঘাত লাগতে পারে।

 
সিংহ

leo

মানসিক শান্তির জন‌্য সপরিবার তীর্থ ভ্রমণের পরিকল্পনা গ্রহণ করুন। ব‌্যবসায়ীদের এই সময় ঋণ পরিশোধের উপায় তৈরি হতে পারে। সম্ভাব‌্য ক্ষেত্রে কর্মপ্রার্থীদের চাকরি পাওয়ার আশা লক্ষ‌্য করা যায়। সাংসারিক জীবনে স্ত্রী বা শ্বশুরকুল থেকে মানসিক আঘাত পেতে পারেন।

 
 
কন্যা

virgo

বর্তমান সময় আর্থিক অবস্থা সচ্ছল থাকলেও হঠাৎ কোনও কারণে অতিরিক্ত ব‌্যয় মানসিক দুশ্চিন্তার কারণ হতে পারে। বৃহৎ শিল্প প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের পদোন্নতি হওয়ার সম্ভাবনা আছে। চর্ম, লৌহ, বস্ত্র ব‌্যবসায়ীদের এই সময় অধিক মুনাফা লাভের যোগ সৃষ্ট হয়। নিজের শরীরের প্রতি যত্নবান হোন।

 
তুলা

libra

কর্মক্ষেত্রে অযথা বাক্‌-বিতণ্ডায় জড়িয়ে পড়বেন না। পারিবারিক ক্ষেত্রে এই সময় সমস‌্যা ও উদ্বেগ বৃদ্ধি পেলেও নিজের বুদ্ধিমত্তার দ্বারা সমাধান করার চেষ্টা করুন। ব‌্যবসায়ীদের অধিক বিনিয়োগ সত্ত্বেও লাভবান নাও হতে পারেন। শারীরিক অবস্থা শুভ নয়। স্ত্রীর শর্করা বৃদ্ধি, উচ্চ রক্তচাপ ও চক্ষু পীড়ায় শয‌্যাশায়ী হওয়ার সম্ভাবনা আছে।

 
বৃশ্চিক

scorpio

আপনার আদর্শবাদী, পরিশ্রমী ও দৃঢ়চেতা ভাবের ফলে সামাজিক প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। আর্থিক ক্ষেত্রে ধীরে ধীরে উন্নতির সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রের জন‌্য চাকরিজীবীদের দূর ভ্রমণের যোগ আছে। সন্তানকে নিয়ে দাম্পত‌্য জীবনে সমস‌্যা বৃদ্ধি পেতে পারে।

 
ধনু

saggetarius

সপ্তাহের অদ‌্যভাগে ভূসম্পত্তি বা নতুন গৃহনির্মাণের যোগ দৃষ্ট হয়। ভ্রাতা-ভগিনীদের আর্থিক সাহায‌্য করলেও পরের দিকে আপনার মহানুভবতাকে তারা অস্বীকার করতে পারে। বহুদিন জমে থাকা কোনও মামলা-মোকদ্দমার সমস‌্যার সমাধান হবে। সন্তানের খেলাধুলায় বিশেষ সাফল‌্য।

 
মকর

capricorn

এই রাশির জাতক-জাতিকাদের পরিশ্রমী, কর্তব‌্য, দায়িত্বজ্ঞান থাকার ফলে পরিবারের সকলের থেকে সম্মান ও স্নেহ ভালবাসা পেতে পারেন। দাম্পত‌্য কলহের অবসানের জন‌্য বন্ধু অথবা ভাই-বোনদের পরামর্শ নিন। প্রভাবশালী কর্তাব‌্যক্তির হস্তক্ষেপে কর্মক্ষেত্রে যাবতীয় জটিলতা থেকে মুক্তি পাবেন।

 
কুম্ভ

aquarius

উচ্চশিক্ষা ও কর্মসূত্রে বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। মঞ্চ ও সিনেমার কলাকুশলীদের ভাগ্যোদয়ের সুযোগ দৃষ্ট হয়। দ্বিচক্র যান ক্রয়ের জন‌্য অর্থের সংস্থান হতে পারে। পেশাদারি শিক্ষার দ্বারা যাঁরা উপার্জন করছেন তাঁদের পক্ষে সপ্তাহটি অত‌্যন্ত শুভ। সন্তানদের পড়াশোনায় মানসিক চাঞ্চল‌্যভাব থাকবে।

 
মীন

pisces

এই রাশির জাতকরা কর্তব‌্যপরায়ণ, পরোপকারী হওয়ার ফলে সমাজে জনপ্রিয়তা অর্জন করে থাকেন। ব‌্যবসায়ীদের ব‌্যবসায় বাধাবিপত্তি এলেও সপ্তাহের শেষের দিকে অর্থনৈতিক অবস্থার উন্নতি ঘটাতে সক্ষম হবেন। আপনার নিজের শরীর সামান‌্য খারাপ হলেও বড় ধরনের দুর্ঘটনার সম্ভাবনা নেই।

 

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে ।।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement