৫ ফাল্গুন  ১৪২৬  মঙ্গলবার ১৮ ফেব্রুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অর্থলাভের যোগ রয়েছে মেষ রাশির জাতকদের। তবে মিথুন রাশির জাতকরা সাবধানে থাকুন, দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। সাপ্তাহিক রাশিফল জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

মেষ

aries1

চাকরিজীবীদের পদোন্নতির আশা প্রবল। সপ্তাহের অদ‌্যভাগে উপার্জনের পরিমাণ ভালই হবে, তবে ব‌্যয়ের পরিমাণ কম করে সঞ্চয়ের দিকে লক্ষ‌্য রাখা প্রয়োজন। সন্তানদিগের বিদ‌্যাচর্চায় সদাই দৃষ্টি রাখা প্রয়োজন। মহিলাদের শিরঃপীড়া ও স্নায়ুরোগ উদ্বেগের কারণ হতে পারে। ভূসম্পত্তি ক্রয়ের যোগ থাকলেও প্রথম দিকে বাধাবিঘ্ন আসতে পারে।

বৃষ

taurus

দূরের কোনও আত্মীয় বা বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। আপনার কর্মদক্ষতা ও উৎকর্ষ আপনার কর্মজীবনের পথকে ত্বরান্বিত করবে। ব‌্যবসায়ীদের এই সপ্তাহটিতে আশানুরূপ ফল লক্ষ‌্য করা যায়। ডাক্তার, আইনজ্ঞদের সপ্তাহটিতে শুভ ফল লক্ষ‌্য করা যায়। পথদুর্ঘটনা থেকে সতর্ক থাকুন।

মিথুন

jemini

এই রাশির জাতক-জাতিকারা সাধারণত ধীর, স্থির ও বুদ্ধিমান হয়ে থাকে। কর্মপ্রার্থীদের কর্মলাভের যোগ লক্ষ‌্য করা যায়। শারীরিক কারণে বিদ‌্যার্থীদের বিদ‌্যালাভে বিঘ্ন ঘটলেও সফলভাবে পরীক্ষায় উত্তীর্ণ হতে পারবেন। পিতার স্বাস্থ‌্য ভাল থাকলেও মাতার স্বাস্থ্যের দিকে লক্ষ‌্য রাখুন।

কর্কট

cancer

কর্মে ভাগ্যোন্নতি ও প্রতিষ্ঠা লাভ আপনার অধিক ধন উপার্জনের পথ সুগম করবে। কর্মপ্রার্থীদের পেশাদার শিক্ষা লাভের দ্বারা কর্মসংস্থান হওয়ার সম্ভাবনা প্রবল। ভ্রাতাদিগের সহিত পারিবারিক কারণে মতের অমিল হলেও সুসম্পর্ক বজায় থাকবে। আপনি আপনার স্বাস্থ্যের ব‌্যাপারে সতর্ক থাকুন।

সিংহ

leo

কর্মক্ষেত্রে কোনও নতুন পরিকল্পনা রূপায়ণে বিলম্ব আপনাকে মানসিক চাপে রাখবে। সন্তানের কারণে প্রতিবেশীদের সঙ্গে মনোমালিন‌্য হতে পারে। অতিরিক্ত খরচের কারণে সঞ্চয় ব‌্যাহত হতে পারে। কোনও ভুল সিদ্ধান্তের কারণে অর্থক্ষতির আশঙ্কা। ফাটকা বা শেয়ার ব‌্যবসায় অতিরিক্ত বিনিয়োগ না করাই ভাল।

কন্যা

virgo

বহুদিনের জমে থাকা মামলা মোকদ্দমার সমাধান আপনাকে মানসিক শান্তি দিতে পারে। নারী জাতিকাদের বিবাহের ব‌্যাপারে আলোচনা। পিতা অথবা মাতার দ্বারা অর্থ প্রাপ্তির যোগ লক্ষ‌্য করা যায়। সন্তানদিগের পড়াশোনায় অমনোযোগী হওয়ার কারণে বিদ‌্যায় বিঘ্ন ঘটতে পারে।

তুলা

libra

ব‌্যবসায়ীদের সপ্তাহের অদ‌্যভাগে ব‌্যবসায় জটিলতা সৃষ্টি হলেও শেষের দিকে তা কেটে যেতে পারে। রাজনীতির সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের রাজনৈতিক তৎপরতা বৃদ্ধি পাবে। বহুদিন জমে থাকা পারিবারিক সমস‌্যার সমাধান হওয়া সম্ভব। সন্তানকে নিয়ে স্ত্রী ও আপনার মধ্যে মতবিরোধ আলোচনার মাধ‌্যমে মিটিয়ে নেওয়া একান্ত কাম‌্য।

বৃশ্চিক

scorpio

নববিবাহিতদের দাম্পত‌্য জীবন মোটামুটি সুখের বলা যায়। কর্মক্ষেত্রে গোপন শত্রু আপনার ক্ষতি করার চেষ্টা করলেও তা ফলপ্রসূ হবে না। মশলাযুক্ত খাদ‌্য ও উত্তেজক পানীয় পরিহার করুন। আঘাতজনিত দুর্ঘটনার যোগ থাকার জন‌্য রাস্তাঘাটে সতর্কতা অবলম্বন করুন।

ধনু

saggetarius

ব‌্যবসায়ীদের প্রতিযোগীতার মধ‌্য দিয়ে সাফল‌্য নিশ্চিত হবে। সন্তানের মেধার বিকাশে গর্ব ও আনন্দিত হবেন। কোনও পরিচিত নারীর দ্বারা প্ররোচিত হয়ে আর্থিক ক্ষতির সম্ভাবনা। প্রিয়জনের শুভ সংবাদ আপনাকে আনন্দিত ও গর্বিত করবে। পুরনো কোনও চোট আঘাতের কারণে শারীরিক ক্লেশ ভোগ।

মকর

capricorn

কর্মপ্রার্থীদের কর্মযোগের সম্ভাবনা প্রবল। বেপরোয়া মনোভাব ও বিশেষ কোনও ঝুঁকির কাজ নেওয়ার আগে ভাল করে ভাবনাচিন্তা করে নিন। ছাত্র-ছাত্রীদের পরীক্ষায় ভাল ফল আশা করা যায়। শিল্পী, গায়ক-গায়িকা ও সাহিত্যিকদের সপ্তাহটিতে নানারকম ভাল সুযোগ আসতে পারে।

কুম্ভ

aquarius

আপনার মেধাবী ও তীক্ষ্ণ বুদ্ধির জোরে কর্মক্ষেত্রে সাফল‌্য আসতে পারে। দাম্পত‌্য জীবনে তৃতীয় ব‌্যক্তির উপস্থিতি সম্পর্কে বিঘ্ন ঘটাতে পারে। মস্তিষ্কের পীড়া, শর্করা বৃদ্ধি ও উচ্চ রক্তচাপে সাময়িক শয‌্যাশায়ী হলেও বড় কোনও অঘটনের লক্ষ্মণ দেখা যায় না। ইমারত ব‌্যবসায় যুক্ত ব‌্যক্তিরা মামলা-মোকদ্দমায় জড়িয়ে পড়তে পারেন।

মীন

pisces

চাকরিক্ষেত্রে সুনাম বৃদ্ধি পেলেও আর্থিক উন্নতিতে বাধা। প্রতিবেশীদের সঙ্গে মনোমালিন‌্য মানসিক কষ্টের কারণ হতে পারে। সম্পত্তি সংরক্ষণ বা গৃহ সংস্কারের জন‌্য ব‌্যয় বৃদ্ধি হওয়ায় আর্থিক সঙ্কটের সম্ভাবনা আছে। সন্তানের বিদ‌্যাচর্চায় উন্নতি আপনাকে উদ্বেগমুক্ত করবে।

 

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে।।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং