১৫ ফাল্গুন  ১৪২৬  শুক্রবার ২৮ ফেব্রুয়ারি ২০২০ 

অর্থপ্রাপ্তি-কর্মযোগের সম্ভাবনা তিন রাশির জাতকদের, কী বলছে আপনার ভাগ্য?

Published by: Sucheta Sengupta |    Posted: January 19, 2020 9:59 am|    Updated: January 19, 2020 9:59 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অর্থলাভের যোগ রয়েছে বৃষ ও কর্কট রাশির জাতকদের। তুলা রাশির জাতকরা কর্মক্ষেত্রে সাবধানে থাকুন, কাজ হারানোর আশঙ্কা রয়েছে। অন্যান্য রাশির জাতকদের কেমন যাবে সপ্তাহটি, রাশিফল জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

মেষ

aries1

আপনার ব‌্যবহারে আপনার সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি হওয়ার সম্ভাবনা প্রবল। উপার্জন অধিক না হলেও আর্থিক ভারসাম‌্য বজায় থাকবে। সপ্তাহের প্রথমে পেশামূলক কর্মের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা ভাল ফল পেতে পারেন। সকলকে বন্ধু না ভেবে সঠিক বন্ধু চিনে বন্ধুত্ব করা উচিত।

বৃষ

taurus

পরোপকারী মনোভাব এবং কর্তব‌্যবোধ আপনাকে সহকর্মীদের কাছ থেকে বিশেষ মর্যাদা পাইয়ে দিতে পারে। অবিবাহিতদের বিবাহের যোগ লক্ষ‌্য করা যায়। হঠাৎ কোনওভাবে অর্থপ্রাপ্তির সম্ভাবনা প্রবল। ঈশ্বরের আরাধানায় মনসংযোগ ঘটাতে পারলে মানসিক শান্তি লাভ সম্ভব।

মিথুন

jemini

সপ্তাহের অদ‌্যভাগে গৃহসম্পত্তি বা যানবাহন ক্রয়ের যোগ লক্ষ‌্য করা যায়। পত্নীর স্বাস্থ‌্যহানির জন্য বিশেষভাবে বিচলিত হয়ে পড়ার আশঙ্কা দেখা দেয়। কর্মহীন ও বেকারদের কর্মপ্রাপ্তির যোগ আছে। সাংসারিক শান্তির জন‌্য সংযম ও ধৈর্য‌্য অবলম্বন একান্ত আবশ‌্যক।

কর্কট

cancer

অজীর্ন অম্ল ও শ্লেষ্মাঘটিত রোগ স্বাস্থ‌্যহানির কারণ হতে পারে। ব‌্যবসায়ীগণের ধনোপার্জন এই সপ্তাহটিতে প্রবলভাবে লক্ষ‌্য করা যায়। সন্তানের স্বাস্থ্যের ব‌্যাপারে দৃষ্টি রাখা প্রয়োজন। স্ত্রীর বুদ্ধিমত্তার জন‌্য সাংসারিক শান্তি অটুট থাকবে।

সিংহ

leo

এই রাশির জাতক-জাতিকারা অর্থ উপার্জন ভাল করিলেও ব‌্যয়াধিক‌্য যোগ লক্ষ‌্য করা যায়। বিদ‌্যার্থীরা বিদ‌্যালাভে এবং পরীক্ষায় কৃতকার্য‌্য হবেন। মাতার শরীরের দিকে দৃষ্টি রাখা প্রয়োজন। অশুভ প্রভাব থেকে নিজেকে রক্ষা করতে গুরুজনদের পরামর্শ একান্ত কাম‌্য।

কন্যা

virgo

এই সময় শেয়ার বা ফাটকা ব‌্যবসায় বিনিয়োগ না করাই ভাল। ব‌্যবসায়ীদের বিনিয়োগের  আগে ভালভাবে চিন্তা করে এগোন উচিত। গোপন শত্রু আপনার ক্ষতি করার চেষ্টা করলেও সফলতা পাবেন না। পত্নীর স্বাস্থ্যের দিকে দৃষ্টি দেওয়া প্রয়োজন।

তুলা

libra

কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে কর্মহানির আশঙ্কা। ব‌্যবসায়ীদের ব‌্যবসা বৃদ্ধির যোগ লক্ষ‌্য করা যায়। শিক্ষার সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের বিদেশ ভ্রমণের যোগ থাকলেও শারীরিক কারণে যাত্রা পিছিয়ে পড়তে পারে। সাংসারিক জীবনে স্ত্রী অথবা সন্তানদের কাছ থেকে মানসিক আঘাত পেতে পারেন।

বৃশ্চিক

scorpio

আপনার দৃঢ় সংগ্রামী মনোভাব প্রতিকূল পরিবেশকে অনুকূল পরিবেশে বার করে নিতে পারবেন। সপ্তাহটিতে ব‌্যবসায়ীদের মিশ্রফল দেখা যায়। সাংসারিক ক্ষেত্রে নানানভাবে দুশ্চিন্তাগ্রস্ত হয়ে পড়লেও নিজের বুদ্ধির জোরে কাটিয়ে উঠতে পারবেন। ভ্রাতার স্বাস্থ‌্যহানির ব‌্যপারে সদা সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।

ধনু

saggetarius

গৃহসংস্কার বা সম্পত্তি সংরক্ষণের জন‌্য ব‌্যয় হওয়ার সম্ভাবনা প্রবল। সন্তানদের বিদ‌্যালাভে অমনোযোগিতা অসফলতার কারণ হতে পারে। বিজ্ঞাপন, লৌহ ও বস্ত্র ব‌্যবসার
সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের ব‌্যবসা ক্ষেত্রে অভাবনীয় উন্নতির সুযোগ আসতে পারে। বর্তমান সপ্তাহে অবিবাহিতদের বিবাহের যোগ বর্তমান। রাস্তাঘাটে দুর্ঘটনা এড়িয়ে চলুন।

মকর

capricorn

কর্মপ্রার্থীদের কর্মযোগের সম্ভাবনা প্রবল। বেপরোয়া মনোভাব ও বিশেষ কোনও ঝুঁকির কাজ নেওয়ার আগে ভাল করে ভাবনাচিন্তা করে নিন। ছাত্র-ছাত্রীদের পরীক্ষায় ভাল ফল আশা করা যায়। শিল্পী, গায়ক-গায়িকা ও সাহিত্যিকদের সপ্তাহটিতে নানারকম ভাল সুযোগ আসতে পারে।

কুম্ভ

aquarius

পারিপার্শ্বিক চাপে মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। বিকল্প কর্মপরিকল্পনা আপনাকে সফলতা এনে দিতে পারে। নতুন সম্পত্তি ক্রয় বিক্রয়ের আগে কাগজপত্র ভাল করে যাচাই করে নেবেন অন‌্যথায় প্রতারিত হওয়ার আশঙ্কা। সন্তানকে নিয়ে মানসিক দুশ্চিন্তা স্বাস্থ‌্যহানির কারণ হতে পারে।

মীন

pisces

কর্মক্ষেত্রে জটিলতা মানসিক অশান্তির কারণ হতে পারে। সন্তানদের বিদ‌্যাচর্চায় অমনোযোগিতার জন‌্য সাময়িক বাধাবিঘ্নের সৃষ্টি হলেও পরীক্ষার ফল ভালই হবে। ভ্রাতা অথবা ভগ্নীর উচ্চশিক্ষায় আশানুরূপ ফল লাভ করতে পারেন। উচ্চ রক্তচাপ ও রক্তে শর্করা বৃদ্ধি ইত‌্যাদি রোগে কষ্ট পেতে পারেন।

 

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে।।

An Images
An Images
An Images An Images