১ অগ্রহায়ণ  ১৪২৫  রবিবার ১৮ নভেম্বর ২০১৮ 

মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও দীপাবলি ২০১৮ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১ অগ্রহায়ণ  ১৪২৫  রবিবার ১৮ নভেম্বর ২০১৮ 

BREAKING NEWS

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোটের উপর ভালই কাটবে এই সপ্তাহ। কিছু সমস্যা হতে পারে। কিন্তু তা থেকে মুক্তি সম্ভব। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

 
মেষ
aries1

বহুদিনের কোনও ইচ্ছাপূরণের যোগ। পিতৃসম্পত্তি নিয়ে চলা মামলা মোকদ্দমার ফলাফল অনুকূলে আসতে পারে। প্রিয়জন কারও শারীরিক অবস্থার উন্নতি আপনাকে উদ্বেগমুক্ত করবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহায়তালাভের দ্বারা নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হবেন। শারীরিক দিকে নজরদান প্রয়োজন। অতিরিক্ত ভাবপ্রবণ মনোভাব পরিত্যজ্য। পারিবারিক শান্তি অব্যাহত থাকবে। আর্থিক দিক শুভ।

 
বৃষ
taurus

তৃতীয় কোনও ব্যক্তির ইন্ধনে পারিবারিক শান্তি ব্যাহত হওয়ার সম্ভাবনা। কর্মক্ষেত্রের বহুব্যস্ততা আপনাকে মানসিক ও শারীরিক দিক থেকে ক্লান্ত করবে। বহুদিনের হারানো কোনও জিনিসের পুনরুদ্ধার সম্ভব। পড়ুয়াদের জন্য সপ্তাহটি শুভ। আর্থিক যোগাযোগগুলি আসতে থাকলেও তার ফল পেতে বিলম্ব হতে পারে। দূরের কোনও বন্ধুর সঙ্গে আচমকা যোগাযোগে আনন্দ।

 
মিথুন

jemini

রক্তচাপের হেরফেরের কারণে শারীরিক ক্লেশভোগের যোগ রয়েছে। অনৈতিক কাজকর্মের বিরোধিতা করে জনপ্রিয় হতে পারেন। অংশীদারদের মধ্যে বোঝাপড়ার উন্নতি ও ব্যবসায়ে লগ্নিবৃদ্ধির যোগ রয়েছে। সাংসারিক দায়িত্ব পালনে বহুব্যস্ততা ও ব্যয়বৃদ্ধির যোগ আছে। সন্তানের শুভ খবর আপনাকে আনন্দিত ও গর্বিত করবে। গৃহে শুভ অনুষ্ঠানের আয়োজন করতে পারেন।

 

কর্কট

cancer

শারীরিক দিক শুভ হলেও চলাফেরায় সতর্ক থাকুন। উত্তেজক পরিবেশ এড়িয়ে চলাই ভাল। নতুন কোনও ব্যবসায়িক পরিকল্পনার বাস্তবায়িত করার ফলে মানসিকভাবে আনন্দে থাকবেন। পারিবারিক দিক শুভ। তবে বয়োজ্যেষ্ঠ কোনও সদস্যের শারীরিক অবস্থার অবনতি আপনাকে উদ্বেগে রাখতে পারে। এ সপ্তাহে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে তার পর্যালোচনা করে নিন। দেবদ্বিজে ভক্তিবৃদ্ধির যোগ।

 
সিংহ

leo

কর্ম পরিবর্তনের শুভ সুযোগ মিলতে পারে। কাউকে যেচে উপকার করতে গিয়ে বিড়ম্বনার শিকার হতে পারেন। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তায় থাকতে পারেন। শিল্পী, কলাকুশলীদের সরকারি সম্মান ও স্বীকৃতিলাভের যোগ। আর্থিক লেনদেনে সতর্ক থাকুন। আচমকা চোটাঘাতে শারীরিক ক্লেশভোগ অসম্ভব নয়। আয়ের দিক ভাল হলেও অত্যধিক ব্যয়ের কারণে চিন্তায় থাকবেন।

 
 
কন্যা

virgo

নতুন কোনও ব্যবসায়িক পরিকল্পনা ঘিরে ব্যস্ততা বৃদ্ধি করতে পারেন। পরিবারে কোনও সদস্যের বিরূপ আচরণের কারণে চিন্তায় থাকবেন। সম্পত্তি রক্ষণাবেক্ষণের দিকে নজরদান আবশ্যক। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতির দিকে খেয়াল রাখুন। সন্তানের প্রতিযোগিতামূলক কর্মে সাফল্য নিশ্চিত হতে পারে। ফাটকা ব্যবসায়ে লগ্নি বৃদ্ধি করতে পারেন।

 
তুলা

libra

পারিপার্শ্বিক অবস্থার পরিবর্তন আপনাকে মানসিক দিক থেকে চাপে রাখতে পারে। প্রতিবেশীর সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। সন্তানের চঞ্চল মানসিকতার কারণে উদ্বেগ। কর্মক্ষেত্রে পড়ে থাকা কাজ নিয়ে চিন্তা বৃদ্ধি। ভ্রাতা অথবা ভ্রাতৃস্থানীয় কারও উন্নতিতে আনন্দ ও গর্ব। বেকাররা এ সপ্তাহে শুভ খবর পেতে পারেন। আর্থিক দিক চলনসই।

 
 
বৃশ্চিক

scorpio

পারিবারিক শান্তির দিকে খেয়াল রাখুন। ছোট ব্যবসায়ীদের মুনাফা বৃদ্ধি পেতে পারে। প্রিয়জনের মন্দ ব্যবহার আপনাকে মানসিক দিক থেকে ব্যথিত করবে। স্বজনদের কারও দ্বারা উপকৃত হতে পারেন। বহুদিনের মাঝে নিজের সুস্পষ্ট বক্তব্য পেশ করে জনপ্রিয়তা বৃদ্ধি করতে পারেন। আইনি জটিলতায় জড়িয়ে পড়ার আশঙ্কা। সন্তানের চলাফেরায় নজর রাখুন।

 
ধনু

saggetarius

নতুন কোনও কর্মপরিকল্পনা নিয়ে ব্যস্ততা বৃদ্ধি। প্রয়োজনে দূর ভ্রমণের আয়োজন করতে পারেন। পারিবারিক শান্তি বজায় থাকলেও স্ত্রীর স্বাস্থ্য নিয়ে চিন্তা বজায় থাকতে পারে। অনৈতিক কাজকর্ম এড়িয়ে চলাই ভাল। আর্থিক যোগাযোগগুলি ভাল ফল দিতে পারে। চলাফেরায় সতর্ক থাকুন। আচমকা চোটাঘাতে ক্লেশভোগের যোগ রয়েছে।

 
 
মকর

capricorn

অযথা মানসিক উৎকণ্ঠা এড়িয়ে চলুন। নিজের শারীরিক দিকে নজরদানের প্রয়োজন। পারিবারিক শান্তি মাঝেমধ্যেই বিঘ্নিত হলেও বড় রকমের পরিবর্তন দেখা যাবে না। সন্তানের মেধার বিকাশ আপনাকে গর্বিত করবে। কারও কথায় প্ররোচিত হয়ে কোথাও আর্থিক বিনিয়োগ না করাই ভাল। সম্পত্তি রক্ষণাবেক্ষণে নজরদান প্রয়োজন।

 
কুম্ভ

aquarius

পেশাদারদের ব্যস্ততা বৃদ্ধি ও আয় বৃদ্ধির যোগ। বহুদিনের পড়ে থাকা গুরুত্বপূর্ণ কোনও কর্মের নিষ্পত্তি আপনাকে উদ্বেগমুক্ত করতে পারে। শারীরিক ক্লেশভোগের যোগ রয়েছে। রাজনৈতিক ব্যক্তিদের ব্যস্ততা বৃদ্ধি ও ভ্রমণের যোগ রয়েছে। দাম্পত্য সম্পর্ক অটুট থাকবে এবং স্ত্রীর নামে কোনও ব্যবসায়ে ভাল লাভের আশা করা যায়।

 
মীন

pisces

পারিবারিক দায়িত্ব পালনে ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। আয়ের চাইতে ব্যয় বৃদ্ধি পাওয়ায় মানসিক চিন্তায় থাকবেন। মাতার শারীরিক অবস্থার পরিবর্তন আপনাকে উদ্বেগে রাখতে পারে। কর্মক্ষেত্রে পড়ে থাকা কাজগুলি সহকর্মীদের সহায়তায় সম্পাদন করে ফেলবেন। আয়ের বিকল্প কোনও রাস্তা খুঁজে পেতে পারেন। ফাটকা ব্যবসায়ে লাভের আশা করা যায়।

 

।।     দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে    ।।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং