BREAKING NEWS

১৭ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ৩ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

১১-১৭ জুলাইয়ের রাশিফল: কন্যা রাশির জাতকদের উপার্জন বাড়তে পারে, কী রয়েছে আপনার ভাগ্যে?

Published by: Sayani Sen |    Posted: July 11, 2021 10:42 am|    Updated: July 11, 2021 10:47 am

Weekly Horoscope : Check predictions for all zodiac sign for 11 to 17 July, 2021। Sangbad Pratidin
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কর্মক্ষেত্রে শান্তি বজায় থাকবে? কেমন যাবে শরীর-স্বাস্থ্য? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1

এই রাশির জাতক-জাতিকাদের জন্য সপ্তাহটি অনুকূল। সামাজিক কাজে নিজেকে নিয়োজিত করুন। আপনার যশ ও সম্মান বাড়িয়ে তুলুন। কর্মক্ষেত্রে আপনার কর্মদক্ষতার জন‌্য সকলের সম্মান আদায় করতে পারবেন। ক্ষুদ্র উদ্যোগপতিরা বাড়তি অর্থ বিনিয়োগ করবেন না। ব‌্যবসায় মন্দা হলেও আগামিদিনে তা কেটে যাবে। গুরুজনদের স্বাস্থ্যের ব‌্যাপারে সজাগ থাকুন।

বৃষ

এই সপ্তাহে আপনি কঠোর পরিশ্রমের মাধ‌্যমে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে আয় বৃদ্ধির যোগ। উচ্চশিক্ষার সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিদেশে কাজের সুযোগ পাবেন। ছাত্রছাত্রীদের জন‌্য সময়টি শুভ। তবে বিদ‌্যাচর্চায় আরও মনোনিবেশ করতে পারেন।  

taurus

মিথুন

jemini

কর্মক্ষেত্রে কঠিন পরিস্থিতি তৈরি হলেও তার থেকে আপনি বেরিয়ে আসতে পারবেন। এই সময় আর্থিক ক্ষতির সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। পারিবারিক জীবন ভাল কাটলেও কন‌্যার বিবাহের ব‌্যাপারে বাধাবিপত্তি আসতে পারে। ছোট ভাইবোনদের প্রতি কর্তব‌্যপরায়ণ হোন।

কর্কট

ব‌্যবসায়ীদের জন‌্য ভাল খবর আসতে পারে। এই সময় ব‌্যবসায়ে আর্থিক শ্রীবৃদ্ধির হবে। নতুন উদ‌্যমে ব‌্যবসা বাড়ানোর পরিকল্পনা করুন। বেসরকারি কর্মক্ষেত্রে কর্মরত ব‌্যক্তিদের বাধাবিপত্তির মধ‌্য দিয়ে চলতে হবে। স্ত্রীর স্বাস্থ‌্য খুব একটা ভাল যাবে না। যানবাহন চালকেরা অতীব সাবধানে সপ্তাহটি অতিবাহিত করুন।

cancer

সিংহ

leo

দূরভ্রমণের পরিকল্পনা করে থাকলে তা থেকে বিরত থাকুন। কর্মক্ষেত্রে আপনার সহকর্মীরা বিরোধিতা করতে পারেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় ছাত্রছাত্রীরা ভাল ফল করতে পারবেন। পরিবারের সকলের স্বাস্থ্যের দিকে নজর দিন। স্ত্রীর ব‌্যবহারে সংসারে অশান্তি। তার ফলে গৃহত‌্যাগ করতে হতে পারে।

কন্যা

এই রাশির জাতক-জাতিকাদের বিভিন্ন উৎস থেকে উপার্জন বাড়তে পারে। অযথা খরচ বাড়িয়ে সঞ্চিত অর্থ খরচ করবেন না। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে খুনসুটি লেগেই থাকবে। একে অপরকে ভাল করে না জেনে বিবাহের দিকে অগ্রসর হবেন না। পেশাগত ও ব‌্যক্তিগত জীবনে ভারসাম‌্য বজায় রাখার চেষ্টা করুন।

virgo

তুলা

libra

সপ্তাহটি মোটামুটি শুভ। সপ্তাহের শুরুতে অপ্রত‌্যাশিতভাবে হাতে কিছু অর্থ আসতে পারে। সম্পত্তি নিয়ে মামলা মোকদ্দমায় জড়িয়ে পড়তে পারেন। বিদ‌্যার্থীদের লেখাপড়া ও পরীক্ষার ফল ভালই হবে। ভাইবোনদের সঙ্গে বিরোধ সম্পর্কে ভাঙন এনে দিতে পারে। গৃহে শুভ অনুষ্ঠান সকলের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

বৃশ্চিক

আর্থিক দিক দিয়ে কিছু সমস‌্যা দেখা দিলেও সময়ের সঙ্গে সঙ্গে পরিস্থিতি অনুকূলে আসবে। উচ্চপদে কর্মরত ব‌্যক্তিরা পেশাগত কারণে বাইরে বদলি হতে পারেন। ব‌্যবসা সম্প্রসারণের ক্ষেত্রে উপযুক্ত ব‌্যক্তির পরামর্শ নিন। কোনও মহিলার পরামর্শে বিলাসিতায় অর্থ খরচ করবেন না। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

scorpio

ধনু

saggetarius

স্টক ও শেয়ারে বিনিয়োগের ভাল সময়। বিনোদনের সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা তাঁদের কাজের সাফল‌্য ও স্বীকৃতি পাবেন। বাবা-মার সঙ্গে সুসম্পর্ক থাকলেও আপনাকে অন‌্যত্র থাকতে হতে পারে। নব-বৈবাহিক জীবন সুখের হবে। তবে নিজের মতামত অন্যের উপর চাপিয়ে দেবেন না। পেটের সমস‌্যার জন‌্য বাইরের খাবার পরিত‌্যাগ করুন।

মকর

ব‌্যবসায়ীদের জন‌্য সময়টি শুভ। ব‌্যবসায় বাড়তি বিনিয়োগ করলে বাড়তি মুনাফা ঘরে তুলতে পারবেন। চাকরিজীবীদেরও ভাল সময় আসছে। সন্তানদের লেখাপড়ায় অমনোযোগিতার ফলে পরীক্ষার ফল খুব একটা ভাল নাও হতে পারে। পারিবারিক জীবনে শান্তি থাকবে।

capricorn

কুম্ভ

aquarius

কর্মক্ষেত্রে গুপ্ত শত্রুর থেকে সাবধানে থাকবেন। এরা আপনার উন্নতিতে বাধার সৃষ্টি করতে পারে। অপ্রিয় বাক‌্য ব‌্যবহার করে অপরের বিরাগভাজন হবেন না। ঘরে বসে যারা কাজ করছেন তাদের মানসিক চঞ্চলতা দূর করা প্রয়োজন। গান শুনুন, বই পড়ুন ও পরিবারের সকলের সঙ্গে গল্পগুজব করুন।

মীন

দু-একটি ক্ষেত্র ছাড়া সপ্তাহটিতে শুভ ফল দেখতে পাওয়া যায়। উপার্জন ভালই হবে। ঘরে নতুন ভোগ‌্যপণ‌্য আসতে পারে। সন্তানদের উচ্চশিক্ষায় সাফল‌্য আসবে এবং উচ্চপদে কর্মসংস্থান হবে। গৃহে আনন্দ অনুষ্ঠানের মধ‌্য দিয়ে সকলের সঙ্গে সুসম্পর্ক তৈরি হবে। অবিবাহিতদের বিবাহের ব‌্যাপারে বাধাবিঘ্ন সৃষ্টি হতে পারে।

pisces

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement