BREAKING NEWS

২৩ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ১০ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

২৮ আগস্ট-৩ সেপ্টেম্বরের Horoscope: কোন রাশির জাতকের নয়া চাকরির সুযোগ? কী রয়েছে আপনার ভাগ্যে?

Published by: Paramita Paul |    Posted: August 28, 2022 10:54 am|    Updated: August 28, 2022 10:58 am

Weekly Horoscope for 28 August to 3 September | Sangbad Pratidin

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1 পৈতৃক ব‌্যবসায় বাড়তি বিনিয়োগ না করাই উচিত। স্বনিযুক্তি-প্রকল্পের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের উন্নতির সম্ভাবনা। নিজের ভুল সিদ্ধান্তের জন‌্য আমদানি-রপ্তানি ব‌্যবসায় লোকসানের বহর বাড়তে পারে। খেলাধুলায় সাফল্যের জন‌্য নামী সংস্থায় কাজের সুযোগ আসবে। প্রিয় বন্ধুর থেকে প্র‌ত‌ারিত হওয়ার ফলে মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে।

বৃষ

taurusএই রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে অর্থভাগ‌্য শুভ। বিদ‌্যার্থীরা উচ্চশিক্ষায় সাফল‌্য পাবেন। চাকরিজীবীদের পদোন্নতি ও আর্থিক উন্নতি দুটোই লক্ষ‌্য করা যায়। স্ত্রীকে নিয়ে পরিবারে অশান্তির জন‌্য গৃহত‌্যাগ করতে হতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে জমি-বাড়ি কেনার সুযোগ এলেও অন্যের কথায় কোনও বিনিয়োগ করতে যাবেন না। পড়াশোনায় সন্তানের কৃতিত্বে মানসিকভাবে আনন্দ লাভ করবেন।

মিথুন

jemini

ব‌্যবসায়ীদের পক্ষে সপ্তাহটি লাভদায়ক। কর্মে উন্নতির জন‌্য আর্থিক দুশ্চিন্তা লাঘব হতে পারে। নব-বিবাহিতদের দাম্পত‌্য জীবন সুখের হবে। মাতৃস্থানীয়া কোনও মহিলার থেকে ধন-সম্পত্তি লাভ করতে পারেন। ভাই-বোনের সঙ্গে সাময়িক মতভেদ হতে পারে। ক্ষুদ্র চাষিরা প্রাকৃতিক দুর্যোগের হাত থেকে ফসল বাঁচানোর চেষ্টা করুন।

কর্কট

cancerখুবই আনন্দময় সপ্তাহ। এই সময় সকল কাজে সাফল‌্য পাবেন। পুরনো বন্ধুর সঙ্গে ভুল-বোঝাবুঝি মিটে যাবে। আপনার সরলতার সুযোগে পারিবারিক সম্পত্তি থেকে বঞ্চিত হতে পারেন। ব‌্যবসায়ীরা ঋণ পরিশোধ করে মানসিক শান্তিতে থাকুন। জীবনে নতুন বন্ধু আসতে পারে। তবে সবার কাছে নিজের দুর্বলতা প্রকাশ করবেন না।

সিংহ

leo

আর্থিক দিক থেকে এই সপ্তাহটি বিনিয়োগ ও সম্পদ বৃদ্ধির জন‌্য শুভ। আপনার উদ‌্যম ও লড়াইয়ের মনোভাব কর্মক্ষেত্রে আপনাকে আরও এগিয়ে নিয়ে যাবে। স্ত্রীর স্বাস্থ‌্য এই সময় খুব একটা ভাল যাবে না। সংসারের প্রতি উদাসীনতার ফলে পরিবারে অশান্তি। কল-কারখানায় কর্মরত ব‌্যক্তিরা ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন।

কন্যা

virgo

এই রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে বড় পরিবর্তন লক্ষ‌্য করা যায়। হঠাৎ রাগের বশে কোনও ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলতে পারেন। কন‌্যাসন্তানের উচ্ছৃঙ্খল জীবনযাপনের জন‌্য পরিবারে অশান্তি। ছোট ভাইবোনদের পিতামাতার স্নেহে মানুষ করলেও বড় হয়ে তারা আপনাকে যোগ‌্য মর্যাদা দেবে না।

তুলা

leo

এই সপ্তাহে বহুদিনের কোনও স্বপ্নপূরণ হতে পারে। কর্মপ্রার্থীরা আত্মবিশ্বাস না হারিয়ে নতুন উদ‌্যম নিয়ে কর্মের চেষ্টা করলে সাফল‌্য আসবেই। পারিবারিক সম্পত্তি নিয়ে মনোমালিন্যের জেরে বাবা-মার সঙ্গে সম্পর্ক নষ্ট হতে পারে। একাধিক উপায়ে আয়-বৃদ্ধির সুযোগ এলেও নিজের উদাসীনতা ও অবহেলার জন‌্য সেই সুযোগ নষ্ট হতে পারে।

বৃশ্চিক

scorpio

নিজের স্বাস্থ্যের দিকে অবশ‌্যই নজর দেবেন। সন্তানের আচরণ মনোবেদনার কারণ হতে পারে। অংশীদারী ব‌্যবসায় অংশীদারের সঙ্গে মনোমালিন‌্য থাকলেও তা প্রকাশ করবেন না। কর্মস্থলে নানারকম বাধা-বিপত্তি আসার সম্ভাবনা। ছোট সন্তানদের পরীক্ষার ফল আশানুরূপ হবে না। পরিবারে কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে স্ত্রী ও পরিবারের গুরুজনদের পরামর্শ অবশ‌্যই নেবেন।

ধনু

saggetariusবিগত সপ্তাহগুলির তুলনায় এই সপ্তাহটি আপনার অনুকূলে থাকবে। আর্থিক দিক দিয়ে সপ্তাহটি শুভ। এই সময় ব‌্যয় কম হওয়ার ফলে সঞ্চয়ে মন দিন। ব‌্যবসায় নতুন যোগাযোগ বাড়বে। কর্মচারীর উপর ব‌্যবসা পরিচালনার ভার ছেড়ে দেবেন না। পিতার শারীরিক অবস্থা উদ্বেগের কারণ হতে পারে। সন্তানের বিবাহস্থান শুভ। তবে বিবাহের আগে কোষ্ঠীবিচার করে নেবেন।

মকর

capricorn

সপ্তাহের শুরুতে অপ্রত‌্যাশিত প্রাপ্তিযোগ লক্ষ‌্য করা যায়। সন্তানের প্রণয়ঘটিত সমস‌্যা আলোচনার মাধ‌্যমে মিটিয়ে ফেলুন। কর্মক্ষেত্রে অন‌্যায়ের প্রতিবাদ করতে গিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কুনজরে পড়তে পারেন। অন‌্যকে সন্তুষ্ট করতে গিয়ে সাধ্যের অতীত খরচ করতে যাবেন না। নব-বিবাহিতরা প্রেম ও ভালবাসার মাধ‌্যমে জীবন উপভোগ করুন।

কুম্ভ

aquariusএই সপ্তাহে কোনও বড় লগ্নি করবে না। কর্মক্ষেত্রে অত‌্যাধিক কাজের চাপের ফলে মানসিক অবসাদে কষ্ট পেতে পারেন। এই সময় পরিবারকে নিয়ে ছোটখাটো ভ্রমণে বেরিয়ে পড়ুন। সন্তানের উন্নতিতে মানসিক দুশ্চিন্তা থেকে মুক্তি। সামাজিক ক্ষেত্রে সম্মান হানির সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। প্রভাবশালী ব‌্যক্তির দ্বারা বিশেষভাবে উপকৃত হতে পারেন।

মীন

pisces

একাধিক পথে উপার্জন করতে গিয়ে বিভিন্ন জটিলতায় নিজেকে জড়িয়ে ফেলতে পারেন। কর্মক্ষেত্রে আপনার অধঃস্তন কর্মচারীদের মতামত গুরুত্ব দিয়ে শোনার চেষ্টা করুন। ফাটকা বা শেয়ারে এখনই কোনও বড় বিনিয়োগ করবেন না। সপরিবার ভ্রমণের সুযোগ অাসবে। সংগীতশিল্পী, নৃত‌্যশিল্পী ও অভিনেতা-অভিনেত্রীদের জন্যে সময়টি শুভ।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে