৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

২৫-৩১ জুলাইয়ের Horoscope: চাকরি নাকি ব্যবসায় বেশি উন্নতি? জেনে নিন কী রয়েছে ভাগ্যে

Published by: Sayani Sen |    Posted: July 25, 2021 11:28 am|    Updated: July 25, 2021 11:28 am

Weekly horoscope from 25 to 31 July, 2021 : Check predictions for all zodiac signs । Sangbad Pratidin
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কর্মক্ষেত্রে শান্তি বজায় থাকবে? কেমন যাবে শরীর-স্বাস্থ্য? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1

সপ্তাহের প্রথমদিকে সন্তানের পড়াশোনা নিয়ে সমস‌্যা তৈরি হতে পারে। লটারি ও ফাটকা ব‌্যবসায় কোনওরকম বিনিয়োগ করবেন না। ভোগ-বিলাসের জন‌্য ব‌্যয় বাড়তে পারে। রাস্তাঘাটে অতীব সাবধানে চলাফেরা করুন। সাইকেল বা মোটরবাইকের আঘাত পায়ে লাগতে পারে। বিদেশে থাকা সন্তানের উন্নতির খবর পেয়ে আনন্দ পেতে পারেন।

বৃষ

সামাজিক কাজের মাধ‌্যমে সমাজে আপনার মানসম্মান বাড়িয়ে তুলুন। তবে অন্যের কথা শুনে কাউকে সাহায‌্য করতে যাবেন না। কৃষিকাজের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা প্রাকৃতিক দুর্যোগের হাত থেকে নিজেদের ফসল বাঁচানোর চেষ্টা করুন। সপ্তাহের শেষে কোনও ভাল যোগাযোগের মাধ‌্যমে আপনার কর্মোন্নতি হতে পারে।

taurus

মিথুন

jemini

এই রাশির জাতক-জাতিকাদের চাকরির চেয়ে ব‌্যবসায় বেশি উন্নতি সম্ভব। এদের ব‌্যবসায়িক বুদ্ধি জন্মগত, তবে বিনিয়োগের আগে উপযুক্ত ব‌্যক্তির পরামর্শের একান্ত প্রয়োজন। শরীর মাঝেমধ্যে  খারাপ হতে পারে। পেটের রোগ, সর্দি-কাশিতে কষ্ট পেতে পারেন।

কর্কট

চাকরি প্রার্থীদের নতুন কর্মসংস্থানের যোগ দেখতে পাওয়া যায়। সরকারি কর্মচারীরা আর্থিক উন্নতি লাভ করতে পারবেন। নতুন ব‌্যবসার পরিকল্পনা এই সময় সাফল্য পাবে। নতুন গৃহ, জমি ক্রয়ের আগে কাগজপত্র ভাল করে দেখে নেবেন। কতিপয় ব‌্যক্তি আপনাকে ঠকিয়ে এই ব‌্যাপারে টাকা আত্মসাৎ করতে পারে। কৃষিজীবী, মৎস‌্যজীবীরা প্রাকৃতিক দুর্যোগ থেকে সাবধানে থাকবেন।

cancer

সিংহ

leo

ডাক্তার, অধ‌্যাপক, শিক্ষক, এই সমস্ত জাতক-জাতিকারা তাঁদের কর্মের সাফল‌্য লক্ষ‌ করতে পারবেন। এই সময় এঁদের বাড়তি রোজগারের যোগ আছে। ভাইবোনের অন‌্যায় আবদার মেনে না নেওয়ার ফলে তাঁদের দ্বারা অপমানিত হতে পারেন। সন্তানের স্বাস্থ‌্য ভালই থাকবে তবে মাঝেমধ্যে বিদ‌্যাচর্চায় মনোযোগের অভাব হতে পারে। যানবাহন চালকরা অতীব সাবধানে সপ্তাহটি অতিবাহিত করুন।

কন্যা

সপ্তাহের প্রারম্ভে শরীর -স্বাস্থ‌্য ভাল যাবে না। এই সময় সর্দি, কাশি, জ্বরে কষ্ট পেতে পারেন। সপ্তাহের মধ‌্যভাগে ব‌্যয়ের চাপ বেশি থাকবে। অযথা খরচ করবেন না। বাবার শরীর ক্রমান্বয়ে সুস্থ‌্ হবে। এই নিয়ে মানসিক উদ্বেগ করবেন না। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে মার্জিতভাবে কথাবার্তা বলুন। হঠাৎ গৃহে অতিথির আগমন হতে পারে।

virgo

তুলা

libraসপ্তাহটি অতীব সাবধানে অতিবাহিত করুন। কর্মস্থানে বাধা-বিপত্তি তৈরি হলেও আপনার বুদ্ধিমত্তার জোরে কাটিয়ে উঠতে পারবেন। ব‌্যবসায় ঋণবৃদ্ধি মানসিক উদ্বেগের কারণ হতে পারে। দাদা বা ভাইয়ের সঙ্গে সম্পত্তিজনিত সমস‌্যার সমাধান। নববিবাহিতদের দাম্পত‌্য শান্তি অটুট থাকবে। সন্তানদের শরীর-স্বাস্থ‌্য ভাল থাকলেও পড়াশোনায় বাধাবিঘ্ন আসতে পারে।

বৃশ্চিক

এই রাশির অধিপতি মঙ্গল গ্রহের জন‌্য অস্থিরতা বৃদ্ধি পাবে। সম্পত্তি নিয়ে পিতামাতার সাথে কলহ-বিবাদ হতে পারে। সন্তানদের বিবাহের ব‌্যাপারে কথাবার্তা এগিয়ে রাখুন। তবে অবশ‌্যই সবরকম খোঁজখবর নিয়ে বিবাহ স্থির করবেন। লটারি বা ফাটকায় এই সময় বিনিয়োগ না করাই শ্রেয়। বন্ধুবান্ধবের প্ররোচনায় কোনও হঠকারী সিদ্ধান্ত নিয়ে নেবেন না।

scorpio

ধনু

saggetarius

সপ্তাহটি আপনাকে শুভাশুভ ফল প্রদান করবে। এই সময় কর্মক্ষেত্র পরিবর্তনের চেষ্টা করলে সাফল্য আসবে। কোনও কন‌্যাসন্তানের বিদ‌্যাচর্চার প্রতিভা আপনার কাছে খুবই গর্বের কারণ হবে। পরিবারের সকলের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। নিজের মতামত সকলের উপর চাপিয়ে দেবেন না।

মকর

সপ্তাহের শুরুতে উপার্জন বৃদ্ধিই পাবে। তবে কর্মক্ষেত্রে বাড়তি চাপ নিতে হতে পারে। পারিবারিক ব‌্যবসায় টানাপোড়েন থাকলে আপনার অবহেলার জন‌্য ব‌্যবসায় আর্থিক ক্ষতি দেখা দিতে পারে। শারীরিক দিক থেকে খুব সাবধানে সপ্তাহটি অতিবাহিত করুন। এই সময় দুর্ঘটনার কবলে পড়তে পারেন। কোনও বন্ধুর সহায়তায় পারিবারিক সমস‌্যার সমাধান।

capricorn

কুম্ভ

aquarius

সপ্তাহের প্রারম্ভে আয়ের থেকে ব‌্যয় বেশি হওয়ার জন‌্য ঋণগ্রস্ত হওয়ার সম্ভাবনা। ব‌্যবসায়ীরা নতুন ব‌্যবসার পরিকল্পনা নিতে পারেন। কতিপয় জাতক-জাতিকার গৃহ নির্মাণের যোগ ও জমি ক্রয়ের যোগ লক্ষ‌্য করা যায়। সরকারি চাকরির জন‌্য কর্মপ্রার্থীরা প্রবেশিকা পরীক্ষায় উত্তীর্ণ হতে পারেন।

মীন

শরীরের দিকে নজর দিন। মানসিক চঞ্চলতার জন‌্য পরিবারকে সঙ্গে নিয়ে ছোটখাটো ভ্রমণের পরিকল্পনা করুন। বন্ধুকে সাহায‌্য করতে গিয়ে আপনি বিপদে পড়তে পারেন। কর্মক্ষেত্রে অপ্রিয় কথাবার্তা এড়িয়ে চলুন। ছাত্রছাত্রীদের লেখাপড়ায় আগ্রহ বাড়বে এবং পরীক্ষার ফল ভালই হবে।

pisces

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×