১১ জ্যৈষ্ঠ  ১৪২৬  রবিবার ২৬ মে ২০১৯ 

Menu Logo নির্বাচন ‘১৯ দেশের রায় LIVE রাজ্যের ফলাফল LIVE বিধানসভা নির্বাচনের রায় মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোনও কোনও রাশির জাতকদের পরিবারে সমস্যা আসতে পারে। ঠান্ডা মাথায় সমস্যার সমাধান করুন। কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

 
মেষ
aries1

সপ্তাহটি শারীরিক দিক থেকে বিড়ম্বনায় রাখতে পারে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলুন। শেয়ার বা ফাটকা ব্যবসায়ে প্রাপ্তিযোগ রয়েছে। পারিবারিক শান্তি বজায় থাকবে। সন্তানের আচার আচরণের পরিবর্তন আপনাকে চিন্তায় রাখবে। গুরুজন স্থানীয় কারও মূল্যবান পরামর্শে লাভবান হতে পারেন। নারীদের নতুন প্রেমজ যোগাযোগ রয়েছে।

 
বৃষ
taurus

শারীরিক দিক থেকে সতর্ক থাকুন। আচমকা দুর্ঘটনায় চোট আঘাত অথবা রক্তপাতের সম্ভাবনা। কর্মক্ষেত্রে বহু পরিশ্রমের দ্বারা সাফল্য নিশ্চিত হবে। সাংসারিক দায়দায়িত্ব পালনে বহু ব্যয়ের যোগ রয়েছে। মাতার শারীরিক অবস্থার উন্নতি আপনাকে উদ্বেগমুক্ত করবে। বাড়িতে শুভ অনুষ্ঠানে আত্মীয় সমাগম আপনাকে আনন্দ দেবে।

 
মিথুন

jemini

অংশীদারি ব্যবসায়ে জটিলতা বৃদ্ধি পেতে পারে। চাকরিজীবীদের ব্যস্ততা বৃদ্ধি ও দূর ভ্রমণযোগ দেখা যায়। নিকটজনের শুভ খবরে আনন্দিত ও গর্বিত বোধ করবেন। সন্তানের বহুমুখী প্রতিভার বিলম্বিত স্বীকৃতির যোগ আছে। দাম্পত্য সম্পর্ক অটুট থাকবে ও স্ত্রীর বুদ্ধির দ্বারা পারিবারিক কোনও সমস্যার সমাধান, দানধ্যানে আগ্রহ বৃদ্ধি পেতে পারে।

 

কর্কট

cancer

এ সপ্তাহে কর্ম পরিবর্তনের বিশেষ কোনও সুযোগ সামনে আসতে পারে। ব্যবসায়ীরা দূরের কোনও যোগাযোগে লাভবান হতে পারেন। প্রতিবেশীর সঙ্গে কোনও বিষয়ে মনোমালিন্য আপনাকে ব্যথিত করবে। কর্মক্ষেত্রে কৌশলের দ্বারা কোনও সমস্যা মিটিয়ে বাহবা আদায় করে নেবেন। শারীরিক দিক থেকে মূত্রাশয়ের জটিলতায় ক্লেশভোগ, আর্থিক দিক শুভ।

 

 
সিংহ

leo

অংশীদারের প্রতারণায় ব্যবসায়ে ক্ষতির আশঙ্কা রয়েছে। সন্তানকে ঘিরে দাম্পত্য সম্পর্কের অবনতি। প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভাল ফলের আশা করা যায়। এ সপ্তাহে কাউকে যেচে উপকার করতে যাওয়া থেকে বিরত থাকাই ভাল। ভ্রাতা অথবা ভগিনির সুখবর আপনাকে আনন্দিত করবে। আইনি জটিলতাগুলো থেকে দূরে থাকাই ভাল। কোনও গুণী ব্যক্তির পরামর্শে উপকৃত হতে পারেন।

 
 
কন্যা

virgo

বহুদিনের চলা কোনও মামলা-মোকদ্দমার ফলাফল অনুকূলে আসার ইঙ্গিত পেতে পারেন। কর্মক্ষেত্রে নিজের প্রভাব বজায় রাখবেন এবং দুরূহ কোনও কাজের সমাধান করে প্রশংসা আদায় করে নেবেন। স্বজনদের সঙ্গে সম্পর্কের অবনতি আপনাকে মানসিক দিক থেকে ব্যথিত করবে। সন্তানের চলাফেরার দিকে নজর রাখুন। শারীরিক দিক চলনসই।

 
তুলা

libra

বৃত্তিগত প্রশিক্ষণে সাফল্যের সূত্রে কর্মে উন্নতির যোগ পরিলক্ষিত হয়। নিকট বন্ধুর মন্দ ব্যবহারে মানসিক আঘাত পেতে পারেন। সপ্তাহটিতে আয়ের মাত্রা সঠিক হলেও ব্যয় অত্যধিক হওয়ার কারণে সঞ্চয়নাশের সম্ভাবনা। পারিবারিক পরিবেশ মাঝেমধ্যেই প্রতিকূল হতে পারে। বিষয় সম্পত্তি রক্ষণাবেক্ষণের দিকে প্রয়োজনীয় পদক্ষেপ করা প্রয়োজন।

 
বৃশ্চিক

scorpio

উপার্জনের বিকল্প উপায় খুঁজে পেতে পারেন। বহুদিনের পুরনো দ্রব্যার্থ পুনরুদ্ধারের সম্ভাবনা। ছোট ও মাঝারি ব্যবসায়ীরা বিনিয়োগ বৃদ্ধি করতে পারেন। পারিবারিক পরিবেশ শুভ হলেও কোনও সদস্যের আচমকা স্বাস্থ্যহানি আপনাকে উদ্বেগে রাখতে পারে। আর্থিক লেনদেন সংক্রান্ত ব্যাপারে এ সপ্তাহে সতর্কতা প্রয়োজন। বিতর্ক বিবাদ এড়িয়ে চলুন।

 
ধনু

saggetarius

গতানুগতিকতা ছেড়ে অভিনব পন্থায় কার্যসিদ্ধি করতে পারেন। গবেষণারতদের সাফল্য ও সরকারি স্বীকৃতিলাভের যোগ। এ সপ্তাহে কোনও ঝুঁকিবহুল বিনিয়োগ না করাই ভাল। পারিবারিক শান্তি বজায় থাকবে। সন্তানের লেখাপড়ায় সাফল্য আপনাকে আনন্দিত ও গর্বিত করবে। তবে স্ত্রীর শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগে থাকতে হতে পারে। পরোপকারে ইচ্ছাবৃদ্ধি।

 
 
মকর

capricorn

পারিবারিক দায়িত্ব পালনে ব্যস্ততা ও ব্যয়বৃদ্ধির যোগ দেখা যায়। অপ্রিয় সত্যকথনের কারণে কর্মস্থলে বিপত্তির আশঙ্কা। ধৈর্য ও মনোবলের দ্বারা শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। ব্যবসায়ীদের প্রতিদ্বন্দ্বিতার মধ্যে দিয়ে সাফল্য সুনিশ্চিত হবে। বিষয় সম্পত্তি নিয়ে মামলার রায় অনুকূলে আসতে পারে। সাধুজনের সান্নিধ্যে আত্মিক আগ্রগতি।

 
কুম্ভ

aquarius

পেশাদারদের ব্যস্ততা বৃদ্ধি। এ সপ্তাহে একাধিক উপায়ে আয়ের সুযোগ আসতে পারে। ব্যবসায়ীদের নতুন কোনও পরিকল্পনার সাফল্য বিনিয়োগ বৃদ্ধিতে উৎসাহিত করতে পারে। পরিবারে গুরুজনস্থানীয় কোনও সদস্যের অসুস্থতার কারণে ব্যয় বৃদ্ধি পেতে পারে। নীতিগত ব্যাপারে আপস না করলেও সমালোচিত হতে পারেন। সন্তান স্থান শুভ।

 
মীন

pisces

গুরুজনের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আপনাকে মানসিক কষ্টে রাখবে। স্বজনদের মধ্যে কারও আর্থিক সংকটে তার পাশে না দাঁড়াতে পারার কারণে আত্মগ্লানি। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি ও অন্যত্র বদলির সম্ভাবনা। নিকটজনের বিবাহের দিনক্ষণ স্থির হতে পারে। মায়ের নামে কোনও ব্যবসায়ে ভাল লাভের আশা করা যায়। দূরভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। আর্থিক দিক মোটামুটি শুভ।

 

।।     দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে    ।।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং